Home /News /entertainment /
Shah Rukh Khan : 'স্যর পড়ায় মন বসছে না', অনুরাগীকে পড়াশোনা করার পরামর্শ দিলেন শাহরুখ! হাসির রোল নেট দুনিয়ায়

Shah Rukh Khan : 'স্যর পড়ায় মন বসছে না', অনুরাগীকে পড়াশোনা করার পরামর্শ দিলেন শাহরুখ! হাসির রোল নেট দুনিয়ায়

অনুরাগীকে পড়াশোনা করার পরামর্শ দিলেন শাহরুখ! হাসির রোল নেট দুনিয়ায়

অনুরাগীকে পড়াশোনা করার পরামর্শ দিলেন শাহরুখ! হাসির রোল নেট দুনিয়ায়

Shah Rukh Khan : পাঠান-এর প্রথম ঝলকেই যেমন উত্তেজনা দেখা গিয়েছে দর্শকদের মধ্যে, সেসব দেখেই অনুরাগীদের সঙ্গে কথা বলার জন্য ১০ মিনিটের একটি সেশন করেছিলেন শাহরুখ।

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষীত ছবি 'পাঠান' মুক্তি পাবে ২০২৩ এর ২৫ জানুয়ারি। এখনও অনেকটাই দেরী। তবে ছবিটি নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মাঝে উত্তেজনা তুঙ্গে। কারণ এই ছবিকে শাহরুখ খানের (Shah Rukh Khan) কামব্যাক ফিল্ম বলা যায়। পাঠান-এর প্রথম ঝলকেই যেমন উত্তেজনা দেখা গিয়েছে দর্শকদের মধ্যে, সেসব দেখেই অনুরাগীদের সঙ্গে কথা বলার জন্য ১০ মিনিটের একটি সেশন করেছিলেন শাহরুখ।

    অধিকাংশ অনুরাগীই পাঠান সংক্রান্ত নানা প্রশ্ন করেন শাহরুখকে (Shah Rukh Khan)। কেন তিনি এতদিন ছবিতে অভিনয় করেননি, কেন এই ছবি এত দেরীতে মুক্তি পাচ্ছে ইত্যাদি প্রশ্ন আসতে থাকে অনুরাগীদের তরফ থেকে। কিন্তু এসবের মধ্যেই একেবারে অন্য এক ধরনের প্রশ্ন করেন এক অনুরাগী। আর বরাবরের মতোই শাহরুখ চেনা মেজাজে সেই অনুরাগীকে উত্তর দেন।

    সেই অনুরাগীর প্রশ্ন ছিল, "স্যর পড়াশোনা কী ভাবে করব? কিছুতেই পড়ায় মন বসছে না।" আর মজার ছলে এই প্রশ্নের উত্তর দেন কিং খান। সেই উত্তর মন জয় করে নিয়েছে নেটিজেনদের। শাহরুখ ওই অনুরাগীকে বলছেন, "মন নয়। মাথা বসানোর চেষ্টা করো। ভালোবাসার জন্য মনকে বাঁচিয়ে রাখো।" এই উত্তর দেখে রীতিমতো হাসির রোল পড়ে যায় নেট দুনিয়ায়।

    আরও পড়ুন-- এই খুদে আজকের জনপ্রিয় অভিনেত্রী! অগুন্তি ভক্ত তাঁর, চিনতে পারছেন?

    বুধবার হঠাৎই ঘোষণা হয় শাহরুখের পাঠান ছবি মুক্তির তারিখ। বহু দিন ধরে এই ছবি নিয়ে জল্পনা তুঙ্গে রয়েছে। ছবিতে শাহরুখ (Shah Rukh Khan) ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম। ২০১৮-তে মুক্তিপ্রাপ্ত জিরো ছবিতে শেষ বারের জন্য দেখা গিয়েছিল শাহরুখকে। এক খর্বকায় ব্যক্তির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তার পর টানা তিন বছর বহু দূরে ছিলেন অভিনয় থেকে। আর এবার পাঠান-এ হতে চলেছে তাঁর কামব্যাক। তবে পাঠান-এর ফার্স্ট লুকে দীপিকা ও জনের লুক প্রকাশ পেলেও এখনও রহস্যে রয়ে গিয়েছে এসআরকে-র লুক। আর তাই এই ছবিতে তাঁর ফার্স্ট লুক দেখার জন্য অপেক্ষা করে আছেন অনুরাগীরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Pathan, Shah Rukh Khan

    পরবর্তী খবর