Home /News /entertainment /
The Kashmir Files: দ্য কাশ্মীর ফাইলসকে করমুক্ত করা নিয়ে ব্যঙ্গ কেজরিওয়ালের, 'প্রফেশনাল অ্যাবিউজার' বলে আক্রমণ বিবেক অগ্নিহোত্রীর

The Kashmir Files: দ্য কাশ্মীর ফাইলসকে করমুক্ত করা নিয়ে ব্যঙ্গ কেজরিওয়ালের, 'প্রফেশনাল অ্যাবিউজার' বলে আক্রমণ বিবেক অগ্নিহোত্রীর

Vivek Agnihotri and Kejriwal: দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) যখন সমালোচনা এবং বিতর্কের শিরোনামে দাঁড়িয়ে তখনই বিবেক অগ্নিহোত্রী তাঁর আগামী সিনেমা দিল্লি ফাইলস (Delhi Files) সম্পর্কে ঘোষণা করেছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) সিনেমা নিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাম্প্রতিক মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। দিল্লি বিধানসভায় একটি অধিবেশন চলাকালীন মুখ্যমন্ত্রী কেজরিওয়াল (Delhi Chief Minister Arvind Kejriwal) দ্য কাশ্মীর ফাইলসকে করমুক্ত করার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলেন এবং ব্যঙ্গ করে বলেন বিবেক অগ্নিহোত্রীর উচিত কেবল YouTube-এ সিনেমাটি (The Kashmir Files) আপলোড করা, যেখানে প্রত্যেকে সেটি বিনামূল্যে দেখতে পাবে। “বিবেক অগ্নিহোত্রীকে সিনেমাটিকে ইউটিউবে রাখতে বলুন। সবাই বিনামূল্যে দেখতে পারেন। সিনেমাকে করমুক্ত করার কী দরকার,” বলেছিলেন কেজরিওয়াল।

    আরও পড়ুন- "ইচ্ছা ছিল, দ্য কাশ্মীর ফাইলস সিনেমায় গাইবেন লতা মঙ্গেশকর": বিবেক অগ্নিহোত্রী

    ফার্স্ট পোস্টের একটি প্রতিবেদন অনুযায়ী, এই বিবৃতিতে প্রতিক্রিয়া জানিয়ে বিবেক অগ্নিহোত্রী জিজ্ঞাসা করেন দিল্লির মুখ্যমন্ত্রী আদৌ এমনটাই বলেছেন কিনা। “আমার কি সত্যিই এত অযৌক্তিক বিষয়ে প্রতিক্রিয়া জানানোর দরকার আছে? তিনি কি স্টিভেন স্পিলবার্গকে ইউটিউবে শিন্ডলার্স লিস্ট আপলোড করতে বলবেন? এমন নয় যে আমি আমার ছোটো সিনেমাটিকে শিন্ডলার্স লিস্টের সঙ্গে। আমি শুধু জিজ্ঞাসা করছি,” বলেন বিবেক অগ্নিহোত্রী।

    পরিচালক আরও জানান, ২০ জন রাজনীতিবিদ যারা ‘প্রফেশনাল অ্যাবিউজার’ তাঁদের জায়গায় কোটি কোটি মানুষ যারা সিনেমাটি (The Kashmir Files) দেখছেন তাদের দিকেই গুরুত্ব দেবেন তিনি। “দুই কোটি মানুষ ইতিমধ্যেই কাশ্মীর ফাইলস দেখেছেন। গভীর এবং বিশুদ্ধ আবেগ নিয়েই সাড়া দিচ্ছেন তাঁরা। ‘প্রফেশনাল অ্যাবিউজার’ ২০ জন রাজনীতিবিদদের চেয়ে আমি সেই দুই কোটি মানুষকে গুরুত্ব দেব,” বলেন বিবেক।

    মহামারী শুরু হওয়ার পর থেকে আর্থিকভাবে সবচেয়ে বড় হিট সিনেমার তালিকায় প্রথমেই রয়েছে দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files)৷ কাশ্মীরি পণ্ডিতদের দেশত্যাগের গল্প বলা হয়েছে সিনেমাটিতে যা ইতিমধ্যেই ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে৷ দ্য কাশ্মীর ফাইলসের বক্স অফিস কালেকশন শেয়ার করে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ শুক্রবার ট্যুইট করেন, “১ দিনে ৩.৫৫ কোটি থেকে ১৪ তারিখে ২০৭.৩৩ কোটি, #TheKashmirFiles দ্বিতীয় সপ্তাহের মধ্যেই ঐতিহাসিক ব্যবসা করেছে... শুক্রবার ১৯.১৫ কোটি, শনিবার ২৪.৮০ কোটি, রবিবার ২৬.২০ কোটি, সোমবার ১২.৪০ কোটি, মঙ্গলবার ১০.২৫ কোটি, বুধবার ১০.০৩ কোটি, বৃহস্পতিবার ৭.২০ কোটি৷ মোট: ২০৭.৩৩ কোটি।”

    আরও পড়ুন- ১৫ দিনেই রেকর্ড ব্যবসা! 'The Kashmir files' অভিনেতা-অভিনেত্রীরা কত টাকা নিয়েছেন?

    দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) যখন সমালোচনা এবং বিতর্কের শিরোনামে দাঁড়িয়ে তখনই বিবেক অগ্নিহোত্রী তাঁর আগামী সিনেমা দিল্লি ফাইলস (Delhi Files) সম্পর্কে ঘোষণা করেছেন। ফাইল ট্রিলজির তৃতীয় সিনেমা হবে দ্য দিল্লি ফাইলস। বিবেক অগ্নিহোত্রী জানিয়েছেন, দিল্লি ফাইলসের পরে আর তিনি ফাইল সিরিজে ফিরবেন না।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Arvind Kejriwal, The Kashmir Files

    পরবর্তী খবর