Home /News /entertainment /
Hrithik Roshan Viral Video: হৃত্বিককে 'চুরি' করে বিজ্ঞাপনে ব্যবহার, ফুড কোম্পানির বিরুদ্ধে রেগে লাল অভিনেতা!

Hrithik Roshan Viral Video: হৃত্বিককে 'চুরি' করে বিজ্ঞাপনে ব্যবহার, ফুড কোম্পানির বিরুদ্ধে রেগে লাল অভিনেতা!

Hrithik Roshan Viral Video

Hrithik Roshan Viral Video

এককথায় 'চুরি' করে হৃত্বিক রোশনের মুখ ব্যবহার করা হয়েছে তাদের বিজ্ঞাপনে। আর সে কারণে অভিনেতাও রেগে লাল। (Hrithik Roshan Viral Video)

  • Share this:

    #মুম্বই: জনপ্রিয় খাবার প্রস্তুতকারী সংস্থা 'বার্গার কিং'। সম্প্রতি এই ফুড কোম্পানির বিরুদ্ধে রেগে আগুন বলিউডের তারকা হৃত্বিক রোশন। আর কারণ দেখলে ও শুনলে সত্যিই হতবাক হবেন সকলে। বিজ্ঞাপনের জন্য তারকার মুখ পেতে কী কাণ্ডটাই করে বসেছে বার্গার কিং। এককথায় 'চুরি' করে হৃত্বিক রোশনের মুখ ব্যবহার করা হয়েছে তাদের বিজ্ঞাপনে। আর সে কারণে অভিনেতাও রেগে লাল। (Hrithik Roshan Viral Video)

    ঠিক কী হয়েছে? 'বার্গার কিং' তাদের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে দেখা গিয়েছে, মেক আপ ভ্যান থেকে বেরিয়ে আসছেন হৃতিক রোশন। তার পর পাপারাৎজিদের ক্যামেরার সামনে দাঁড়াতেই হৃত্বিকের পিছনে দুই ব্যক্তি বার্গার কিংয়ের বোর্ড নিয়ে দাঁড়িয়ে পড়েন। সামনে দাঁড়ানো অভিনেতার অবয়বকে ফুড কোম্পানির বিজ্ঞাপনের লেখার পাশে বসিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সংস্থাটি।

    আরও পড়ুন: এই প্রথম প্রকাশ্যে হাতে-হাত, চোখে-চোখ! 'যুগল' হয়ে সামনে এলেন হৃত্বিক-সাবা

    আরও পড়ুন: ভাই সুশান্তের স্মৃতিতে আবেগঘন বার্তা শ্বেতার, করলেন একটি অনুরোধ!

    হৃত্বিক কিছু বোঝার আগেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। এই গোটা ঘটনা নজরে পড়তেই হৃত্বিক ক্ষেপে লাল। সোশ্যাল মিডিয়ায় হৃত্বিক লিখলেন, 'এটা করা উচিত হয়নি।' যদিও অনেকেই একে চেনা স্টান্ট বলেছেন। কারও মতে, এটা হৃত্বিককে জানিয়েই করা হয়েছে। কেউ কেউ আবার একে চূড়ান্ত অপেশাদারিত্ব বলে কটাক্ষ করেছেন।

    এই মুহূর্তে নতুন কাজের পাশাপাশি নতুন প্রেম নিয়েও ব্যস্ত হৃত্বিক। বলিউডে জোর গুঞ্জন নতুন প্রেম খুঁজে পেয়েছেন হৃত্বিক রোশন। আর সেই প্রেমিকা সাবা আজাদ। নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা খুল্লমখুল্লা না হলেও, মাঝে মাঝে তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। তবে অবশেষে কয়েকদিন আগে করণ জোহরের ৫০ বছরের বিলাসী জন্মদিনের পার্টিতে নিজেদের যুগল হিসেবে সর্বসমক্ষে নিয়ে আসেন হৃত্বিক ও সাবা। প্রথমবার পার্টির রেড কার্পেটে একসঙ্গে হাতে হাতে রেখে দেখা যায় তাঁদের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Hrithik Roshan

    পরবর্তী খবর