Home /News /entertainment /
SSR Death Anniversary: ভাই সুশান্তের স্মৃতিতে আবেগঘন বার্তা শ্বেতার, করলেন একটি অনুরোধ!

SSR Death Anniversary: ভাই সুশান্তের স্মৃতিতে আবেগঘন বার্তা শ্বেতার, করলেন একটি অনুরোধ!

SSR Death Anniversary

SSR Death Anniversary

ছোট ভাইয়ের মৃত্যুদিনে তাঁকে মনে করে আবেগঘন পোস্ট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। (SSR Death Anniversary)

  • Share this:

    #মুম্বই: ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। সকলকে হতবাক করে দিয়ে চিরকালের জন্য সেদিন বিদায় নেন বলিউডের তরুণ ও জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মঙ্গলবার তাঁর মৃত্যুর ২ বছর পার হয়ে গেল। কিন্তু এখনও বিতর্কিত এই মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারেনি তদন্তকারী কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলি। ছোট ভাইয়ের মৃত্যুদিনে তাঁকে মনে করে আবেগঘন পোস্ট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। (SSR Death Anniversary)

    হাস্যময় এক শিশুর সঙ্গে সুশান্তের একটি ছবি পোস্ট করে শ্বেতা লিখেছেন, 'নশ্বর দেহ ছেড়ে গিয়েছ ২ বছর হল ভাই, কিন্তু তুমি অবিনশ্বর হয়ে গিয়েছ তোমার চিন্তাধারার জন্য। দয়া, মায়া ও প্রেম এই ছিলে তুমি। সকলের জন্য তুমি অনেক কিছু করতে চেয়েছিলে। তোমার শেষ না করা কাজ আমরা এগিয়ে নিয়ে যাব। ভাই, তুমি এই বিশ্বকে উন্নত করেছ, তোমার অবর্তমানে সেটাই করে যাব।' শ্বেতা আবেদন করেছেন, 'চলুন, আজ আলো জ্বালাই ও কারও মুখে হাসি ফুটিয়ে তুলি'।

    আরও পড়ুন: গভীর রাতে জামিনে মুক্তি মাদককাণ্ডে ধৃত শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তের

    আরও পড়ুন: মৃত্যুর ২ বছর পরেও সুশান্তের স্মৃতি অমলিন, ভক্তরা চাইছেন বিচার

    দু'বছর আগে ১৪ জুন সকালেই সারা দেশে ছড়িয়ে পড়েছিল এই খবর। অসংখ্য ভক্তের মন ভেঙে দিয়ে চিরকালের জন্য বিদায় নিয়েছিলেন প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুদিনে সুশান্তকে মনে করে অসংখ্য ভক্ত ফের একবার বিচারের দাবি জানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে 'সুশান্তের বিরুদ্ধে অবিচারের ২ বছর' বার্তা।

    মুম্বই পুলিশ প্রথম থেকেই একে আত্মহত্যার ঘটনা বলে দাবি করেছে। যদিও এই মৃত্যুর তদন্তে শুধু মুম্বই পুলিশ না, পরে যোগ দিয়েছে সিবিআই, ইডি, এনসিবি-র মতো কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। যদিও আজও ঠিক কী কারণে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তা পরিষ্কার করে জানায়নি তদন্তকারীর সংস্থাগুলি। সুশান্তের মৃত্যুর জন্য প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারকে দায়ী করেছিলেন অভিনেতার বাবা কেকে সিং। সেই মর্মে পাটনা পুলিশে অভিযোগও দায়ের করেন। গ্রেফতার হন রিয়া এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। হাজতবাসও করতে হয় তাঁদের। পরে তাঁরা জামিনে মুক্তি পান।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Sushant singh Rajput, Sushant Singh Rajput death Case

    পরবর্তী খবর