Home /News /entertainment /
Viral News: চাই সবার চেয়ে ছিপছিপে কোমর, পাঁজর কেটে বাদ দিলেন না কি এই প্লেবয়-মডেল?

Viral News: চাই সবার চেয়ে ছিপছিপে কোমর, পাঁজর কেটে বাদ দিলেন না কি এই প্লেবয়-মডেল?

Photo Courtesy: Luana Sandien/Instagram

Photo Courtesy: Luana Sandien/Instagram

Viral News, Playboy Model Surgery: লুয়ানা স্যান্ডিয়েন এই ভয়ানক সার্জারি করিয়েছেন শুধুমাত্র Instagram-এ সবথেকে সরু কোমর দেখানোর জন্য।

  • Share this:

#কলকাতা: মানুষ তার চেহারা নিয়ে কোনও সময়ই সন্তুষ্ট হতে পারে না। এই খুঁতখুঁতুনি আরও বেড়ে যায় যখন সেটা একটা নেশার আকার নেয়, যে অন্যের থেকে আমাকে আরও সুন্দর হতেই হবে (Viral News)! এমনই সুন্দর দেখানোর এক আজব নেশা চেপে বসেছে ব্রাজিলিয়ান মডেল লুয়ানা স্যান্ডিয়েনের (Luana Sandien) ওপর।

লুয়ানা স্যান্ডিয়েন হলেন একজন জনপ্রিয় প্লেবয় (Playboy) মডেল। এই জনপ্রিয় প্লেবয় মডেল নিজেকে আরও বেশি সুন্দর দেখানোর জন্য সাহায্য নিয়েছেন ভয়ানক একটি সার্জারির। লুয়ানা স্যান্ডিয়েন তাঁর কোমর সবথেকে সরু করার জন্য ঝুঁকিতে পূর্ণ সার্জারি করানোর আগে একটুও দ্বিধাবোধ করেননি। Instagram-এ সবথেকে সরু কোমর দেখানোর জন্য তিনি এই সার্জারি করান। লুয়ানা স্যান্ডিয়েন জানিয়েছেন যে, তিনি সব সময় চাইতেন বার্বি ডলের মতো সুন্দর সরু কোমর পেতে, এর জন্যই তিনি ভয়ানক সার্জারি করার মতো একটি রিস্ক নিতেও পিছ-পা হননি।

আরও পড়ুন-চলতি বছরের শেষ সূর্য গ্রহণ, এই কয়েকটি রাশির ওপর পড়বে চরম প্রভাব !

জনপ্রিয় প্লেবয় মডেল ব্রাজিলের লুয়ানা স্যান্ডিয়েন তাঁর কোমর সরু করার জন্য কলম্বিয়া থেকে ওয়েস্টলাইন সার্জারি করিয়েছেন। লুয়ানা স্যান্ডিয়েন এই ভয়ানক সার্জারি করিয়েছেন শুধুমাত্র Instagram-এ সবথেকে সরু কোমর দেখানোর জন্য। লুয়ানা স্যান্ডিয়েন নিজেকে Instagram-এর সবথেকে সরু কোমরের মডেল হিসাবে দেখতে চান।

ডেইলি স্টারের রিপোর্ট অনুযায়ী লুয়ানা স্যান্ডিয়েন সব সময় চাইতেন বার্বি ডলের মতো সুন্দর সরু কোমর পেতে। এর জন্য তিনি যে কোনও রিস্ক নিতে তৈরি ছিলেন। লুয়ানা স্যান্ডিয়েন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর ফলোয়ার্সদের জানিয়েছেন যে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সার্জারির ধকল কাটিয়ে।

জনপ্রিয় প্লেবয় মডেল ব্রাজিলের লুয়ানা স্যান্ডিয়েন জানিয়েছেন যে, তিনি কোনও রকম রিব রিডাকশন কিন্তু করাননি। তিনি শুধু নিজের হিপের থেকে চর্বি বাদ দিয়েছেন। সার্জারির পরে তিনি খুব খুশি হয়েছে তার ফলাফল দেখে।

জনপ্রিয় প্লেবয় মডেল ব্রাজিলের লুয়ানা স্যান্ডিয়েন জানিয়েছেন যে, এখন তাঁর ফলোয়ার্সরা তাঁকে দেখলে খুবই অবাক হবে। তিনি জানিয়েছে যে, এই সার্জারির সময়ে তাঁকে যে পরিমাণ ব্যথা সহ্য করতে হয়েছে, সেটা তাঁর ছোটবেলার স্বপ্নের সামনে কিছুই নয়!

আরও পড়ুন-ভালোবাসার মনের কথা; মুক্তি পেল নতুন মিউজিক সিঙ্গল Just Say!

অবশ্য এহেন দুঃসাহসিক কাজ সম্প্রতি করলেও লুয়ানা স্যান্ডিয়েন এর আগে অনেকবার জানিয়েছেন যে, তিনি নিজেকে নিয়ে অত্যন্ত সচেতন ও সজাগ। তিনি জানিয়েছেন যে, তিনি নিজের সঙ্গেই ডেট করতে চান এবং নিজেকে নিয়েই তিনি অত্যন্ত খুশি।

ঝুঁকিতে পূর্ণ এই সার্জারির খবরে দুনিয়া তোলপাড় হলেও লুয়ানা স্যান্ডিয়েন এর আগে অন্য একটি কারণেও জনপ্রিয় হয়েছিল। তিনি ফুটবলার লিওনেল মেসির (Lionel Messi) কান্নায় ভেজা রুমালের নিলামের দাম প্রায় কোটি টাকা লাগিয়েছিলেন!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Model, Viral News

পরবর্তী খবর