Home /News /entertainment /
Uron Tubri : পরপর ৩ কন্যা সন্তান হওয়ায় চরম দুর্ভোগ! মেয়েদের বড় করলেন কীভাবে, চরিত্র নিয়ে বললেন লাবণী

Uron Tubri : পরপর ৩ কন্যা সন্তান হওয়ায় চরম দুর্ভোগ! মেয়েদের বড় করলেন কীভাবে, চরিত্র নিয়ে বললেন লাবণী

পরপর ৩ কন্যা সন্তান হওয়ায় চরম দুর্ভোগ! মেয়েদের বড় করলেন কীভাবে, চরিত্র নিয়ে বললেন লাবণী

পরপর ৩ কন্যা সন্তান হওয়ায় চরম দুর্ভোগ! মেয়েদের বড় করলেন কীভাবে, চরিত্র নিয়ে বললেন লাবণী

Uron Tubri :ছোটপর্দায় আবার মায়ের চরিত্রে লাবণী। সরকার জি বাংলার 'উড়ন তুবড়ি' (Uron Tunri) ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।

  • Share this:

#কলকাতা: ছোটপর্দায় আবার মায়ের চরিত্রে লাবণী সরকার (Labani Sarkar)। জি বাংলার 'উড়ন তুবড়ি' (Uron Tunri) ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। অপরাজিতা আঢ্য, জুন মালিয়া এই মুহূর্তে ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করছেন। কেউ ধনী, কেউ একেবারে নিম্ন মধ্যবিত্ত চরিত্রে। এই পরিস্থিতিতে লাবণী কী ভাবে নিজেকে ভিন্ন করে তুলবেন?

এই প্রশ্নের উত্তরে তিনি বললেন, 'মা তো কখনও আলাদা হয় না। মা তো মা-ই হয়। এবার মা যদি আমেরিকান হয়, তাহলে অবশ্যই আলাদা হবে। নিম্ন মধ্যবিত্ত বাঙালি মা, একই রকম হয়। তবে পার্থক্যটা কোথায় আসে বলুন তো? লেখক চরিত্রটা লেখার পর, অভিনেত্রী হিসেবে আমি কীভাবে তৈরি করতে পারলাম সেখানে। নির্দেশক আমাকে কতটা চরিত্র গঠনে সাহায্য করলেন তার ওপর। আর একটা বিষয় অবশ্য রয়েছে। এই চরিত্রটার মূল্যবোধ, নীতি বোধ, সেটা মাথায় রাখতে হবে।"

লাবণী আরও বলছেন, "আর কী বলুন তো, আমাকেই চরিত্রটা আলাদা করে তুলতে হবে। গল্পে অনেক উপাদান রয়েছে। তা ছাড়াও এরকম একটা মায়ের চরিত্র আমি তো আগে কখনও করিনি, যার স্বামী তাকে ছেড়ে চলে গিয়েছে। কারণ তার পর পর তিন কন্যা সন্তান হয়েছে। নিঃসন্দেহে কঠিন চরিত্র। অনেক গুলো শেড রয়েছে। করার অনেক কিছু আছে।" ধারাবাহিকে লাবণীর চরিত্রের নাম সাবিত্রী।

দক্ষিণ কলকাতার ভারত লক্ষ্মী স্টুডিও-তে চলছে এই ধারাবাহিকের শ্যুটিং। সেই শ্যুটিং-এর ফাঁকে সম্প্রতি হয়ে গেল ধারাবাহিককে ঘিরে সাংবাদিক বৈঠক। ৩২ বছর ধরে নানাবিধ চরিত্রে ও মাধ্যমে অভিনয় করছেন লাবণী সরকার। নতুন করে নিজেকে মেলে ধরবেন তিনি। ধারাবাহিকে তেলে ভাজার দোকান চালান লাবণী মানে সাবিত্রী। তার তিন মেয়ে। সাবিত্রীর স্বামী তাকে ছেড়ে চলে গিয়েছে। তিন তিনটি কন্যা সন্তান হওয়ায়, এই সিদ্ধান্ত নেয় সাবিত্রীর স্বামী। মেয়েদের সাহায্য নিয়ে দোকান চালায় সাবিত্রী। একা হাতে মেয়েদের মানুষ করেছে সে। এই ভাবেই এগিয়েছে 'উড়ন তুবড়ি'-র গল্প।

আরও পড়ুন- টানটান ফিগার! নুসরত থেকে পাওলি, মেদহীন চেহারার জন্য কী কী করেন টলি নায়িকারা

লাবণীর তিন মেয়ের চরিত্রে অভিনয় করছেন সোহিনী বন্দ্যোপাধ্যায়, সুকন্যা বসু ও সৌমী চট্টোপাধ্যায়। 'তুবড়ি'-র চরিত্রে অভিনয় করছেন সোহিনী। একেবারে ডাকাবুকো সে। তুবড়ি-র জীবনে আসে অর্জুন। সেই চরিত্রে অভিনয় করছেন স্বস্তিক ঘোষ। বিশেষ ভূমিকায় থাকছেন অভিজিৎ গুহ ও ঋ সেনগুপ্ত।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Labani sarkar

পরবর্তী খবর