Home /News /entertainment /
করোনা সংক্রমণ রুখতে সাবধানে থাকুন, আতঙ্কিত হবেন না, বার্তা ঋতুপর্ণার 

করোনা সংক্রমণ রুখতে সাবধানে থাকুন, আতঙ্কিত হবেন না, বার্তা ঋতুপর্ণার 

এই মুহূর্তে মেয়ে ঋষণার পরীক্ষার জন্য সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা।

  • Share this:

#সিঙ্গাপুরঃ করোনা হ্যান্ড ওয়াশ চ্যালেঞ্জে এবার সামিল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এই মুহূর্তে মেয়ে ঋষণার পরীক্ষার জন্য সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা। সেখান থেকেই ভিডিওর মাধ্যমে বার্তা দিয়েছেন করোনা নিয়ে আতঙ্কিত না হওয়ার। সেই সঙ্গে সাবধান ও সতর্ক থাকার পরামর্শ ও দিয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছিল ইন্দ্রাশিস আচার্য  পরিচালিত পার্সেল। যা দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে ইতিমধ্যে। কিন্তু করোনা সংক্রমণের আশঙ্কার রাজ্যের সমস্ত সিনেমা হল বন্ধ থাকায় পার্সেল দেখতে পাচ্ছেন না দর্শক। তাই একটু মুষড়ে পড়লেও এই মুহূর্তে এটাই প্রয়োজন  আবশ্যক মানছেন ঋতুপর্ণা ।

প্রসঙ্গত, বিশ্বজুড়ে করোনা-কাঁপুনি অব্যাহত। গোটা বিশ্বজুড়ে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা ৷ আর তার সঙ্গে পাল্লা দিয়ে গোটা বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে ১০ হাজারের বেশি৷ গোটা বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় ২ লক্ষ ৫০ হাজার জন মানুষ৷ করোনায় মৃত্যুতে চিনকে ছাপিয়ে গেল ইতালি। গত ২৪ ঘণ্টায় ইতালিতে ৪২৭ জনের মৃত্যু। মৃত সংখ্যা বেড়ে ৩,৪০৫ জন। ইরান, স্পেনেও মৃত্যুমিছিল।

আতঙ্ক রোজ বেড়েই চলেছে করোনা নিয়ে৷ গোটা বিশ্বই প্রায় স্তব্দ হয়ে পড়েছে৷ বিশ্বের বিভিন্ন দেশে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে৷ অন্যদিকে ভারতে এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা ২২৩ জন৷ এর মধ্যে ১৯১ জন ভারতীয় ৩২ জন বিদেশি। কর্নাটক, দিল্লি, মুম্বই, পঞ্জাবের পর এবার রাজস্থান। জয়পুর হাসপাতালে ৬৯ বছরের ইতালীয় বৃদ্ধার মৃত্যু। ভারতে করোনায় মৃত বেড়ে ৫। ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিলেছেন ২০ জন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Corona Virus, Hollywood Actress, Rituparna Sengupta

পরবর্তী খবর