কণিকা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে বন্ধুদের নিয়ে গানের আসরে মাতলেন সাহানা বাজপেয়ী

কণিকা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে বন্ধুদের নিয়ে গানের আসরে মাতলেন সাহানা বাজপেয়ী
photo source facebook

সরস্বতী পুজোর দিন সাহানা তাঁর বন্ধুদের নিয়ে গেলেন গায়িকা কণিকা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে। সেখানে গিয়ে রবি ঠাকুরের গানে তাঁরা সকলে মেতে উঠলেন।

  • Share this:

#কলকাতা: এবছর সরস্বতী পুজো দু দিন। অতএব ডবল আনন্দ। এই পুজোয় মেতে ওঠে স্কুল কলেজের পড়ুয়ারা। শুধু পড়ুয়ারা নয়, বাগদেবীর আরাধনায় মেতে ওঠে লেখক, সাহিত্যিক, গায়ক, গায়িকা থেকে কলাকুশলীরা। টলিউডের সব সেলেবরাই এই পুজোতে মেতে ওঠেন নিজের মতো করে। শুভশ্রী, রাজ, জিৎ থেকে শুরু করে দিতিপ্রিয়া সকলেই এবছর জাঁকজমক করে করেছেন পুজো। তবে দেবীর পুজো সেরে দিনটাকে অন্য রকমভাবে সেলিব্রেট করলেন সাহানা বাজপেয়ী।

তিনি এই সময়টায় থাকেন তাঁর শান্তিনিকেতনের বাড়িতে। বাবা মারা যাওয়ার পর ওই বাড়িতে থাকেন তাঁর মা। আর সাহানা বিদেশ থেকে ছুটি নিয়ে চলে আসেন মায়ের কাছে সঙ্গে ছোট্ট মেয়ে। বাবার পড়ার ঘর থেকে, তাঁর সাধের বাগান সব কিছু নিয়ে ডুবে থাকেন সাহানা। এই সময়টায় কলকাতাতে তিনি অনেক গুলো গানের অনুষ্ঠানও করেন। তবে সরস্বতী পুজোর দিন সাহানা তাঁর বন্ধুদের নিয়ে গেলেন গায়িকা কণিকা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে। সেখানে গিয়ে রবি ঠাকুরের গানে তাঁরা সকলে মেতে উঠলেন। একেবারে নিজের ছন্দে করলেন দিনটি পালন। এই গানের ভিডিও সাহানা তাঁর ফেসবুকে শেয়ার করেন।

First published: January 30, 2020, 8:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर