• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES DEV OFFERED A NEW DURGA PUJO DESTINATION RELEASING FIRST TEASER OF HIS UPCOMING MOVIE SANJ

Dev Adhikari : পুজোয় বেড়ানোর প্ল্যান করছেন? অভিনেতা দেব নিয়ে এলেন স্পেশাল 'রূপকথা' প্যাকেজ...

দেবের পুজো অফার

Dev Adhikari : অবশেষে সুখবর সামনে নিয়ে এসেছে দেব মিউজিক (Dev Music)। এই পুজোতেই আসছেন 'তাঁরা'।

  • Share this:

    #কলকাতা : করোনা আবহে গত দেড় বছরে আটকে পড়ে রয়েছে বাংলা ইন্ডাস্ট্রির বহু নতুন ছবি। সেই তালিকায় অন্যতম দেবের হবু চন্দ্র ও গবুচন্দ্রের গল্প-এর আজব দেশের রূপকথার গল্প। যাঁকে এক্কেবারে নতুন মোড়কে বেঁধে দর্শকের কাছে পেশ করতে চলেছেন দেব (Dev)। গত দেড় বছর অপেক্ষার মধ্যেই একসময় হবু চন্দ্র ও গবুচন্দ্র উঠে এসেছিল জীবন্ত হয়ে। দেবের (Dev) উদ্যোগে ছবির চরিত্ররাই দর্শকদের উদ্দেশ্যে করোনার সচেতনতা বাড়িয়ে তোলার কাজ করেছে। তবে এবার আর দেরি নয়। অবশেষে সুখবর সামনে নিয়ে এসেছে দেব মিউজিক (Dev Music)। এই পুজোতেই আসছেন তাঁরা। সঙ্গে বোম্বাগড়ের (Bombagorer Raja) ঠিকানা নিয়ে বাঙালি দর্শকমনকে আনন্দ দিতে তৈরি হবু চন্দ্র রাজা ও তাঁর গবুচন্দ্র মন্ত্রী।

    আরও পড়ুন : ঈশানের জন্মে যশ-নুসরতকে শুভেচ্ছা-ভিডিও! জল্পনা বাড়িয়ে শেয়ার করলেন 'নতুন মা'... 

    আর মাত্র মাসখানেক। তৃতীয় ঢেউয়ের আতঙ্কের মাঝেই একটু একটু করে জোরদার হচ্ছে পুজো প্রস্তুতি। আর পুজো মানেই তো নতুন গান, নতুন ছবি আর নতুন বেড়ানোর নয়া ডেস্টিনেশনের খোঁজ! তাই না? তাই এবার বোম্বাগড়ের দরজা সকলের জন্য খুলতে চলেছেন দেব। আর সেই খবরই দিয়েছে নতুন টিজার। পুজোতেই আসছে বাঙালি মনের কাছের চরিত্ররা। সঙ্গে থাকবে রাজা-রানি ও মন্ত্রীর মজাদার গল্প। দেখুন তারই ঝলক।

    সোশ্যাল মিডিয়ায় দেব মিউজিকের তরফ থেকে টিজার মুক্তি পেতেই ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল। প্রতিবছরই পুজোর মুক্তিতে থাকে টান টান লড়াই। একাধিক ভাল ছবি এবারেও মুক্তির অপেক্ষায় দর্শকদের মন জিতে নিতে তৈরি। তৈরি হচ্ছেন দর্শকরাও।

    আরও পড়ুন : কলকাতার মিষ্টি 'মানু'র গলায় সিংহলি ‘মানিকে মাগে হিঠে’! মুহূর্তে Super ভাইরাল, দেখুন...

    গত দেড় বছরে সেভাবে প্রেক্ষাগৃহ মুখী হয়নি বেশিরভাগই। ফলে ব্যাপকভাবে মার খাচ্ছে বিনোদন মাধ্যম। চিত্র নির্মাতা থেকে প্রযোজক পরিচালকরা এখন তাকিয়ে আছেন শারদীয়া ছবি মুক্তির দিকেই। আর সেই তালিকাতেই জোরালো উপস্থিতি দেবের মজাদার এই পারিবারিক ছবির। ছবি মুক্তির দিনক্ষণ এখনও প্রকাশ্যে না এলেও ছবি ঘিরে উত্তেজনার পারদ একনিমেষে বাড়িয়ে দিয়েছে ছোট্ট টিজারটি, 'এবার চলুন বোম্বাগড়ে'! কী ভাবছেন, যাবেন নাকি?

    Published by:Sanjukta Sarkar
    First published: