• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • VIRAL VIDEO MANU BURI LITTLE GIRL FROM KOLKATA SINGING MANIKE MAGE HITHE STEALS HEART SANJ

Viral Video | Manu Buri : কলকাতার ছোট্ট মেয়ে মিষ্টি গানে মন ভরল সবার, একরত্তি মেয়ে মুখ উজ্জ্বল করল সবার, তুমুল গতিতে ভাইরাল...

মানু বুড়ির কীর্তি

Viral Video | Manu Buri : কলকাতার এই একরত্তি এবার তুমুল ভাইরাল সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে’ (Manike Mage Hithe) গেয়ে দিল জোর চমক।

  • Share this:

    #কলকাতা : মিষ্টি আধো বুলি মুখে। কিন্তু বলা চাই সব! ছোট্ট দু’টি চোখ দুষ্টুমিতে ঠাসা। আর ঠোঁটের কোণে লেগে থাকা আরও দুষ্টুমি। নেটজগতে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় ছোট্ট মানু বুড়ি। কলকাতার এই একরত্তি এবার তুমুল ভাইরাল (Viral Video Manu Buri) সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে’  (Manike Mage Hithe) গেয়ে দিল জোর চমক। ছোট্ট ‘মানু বুড়ি’র আদুরে সেই গানের ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা।

    আরও পড়ুন : গানে প্রাণে এক হয়েছে মনে, বাতাসে বইছে বাংলার মাটির গন্ধ, তরুণীর নাচ ছুঁয়ে গেল মনের দশদিক...

    খবর নিয়ে জানা যাচ্ছে এখনও ৪ এর গণ্ডি না পেড়ানো নেটদুনিয়ার এই 'ধানিলঙ্কা'টি বাবা-মায়ের সঙ্গে থাকে নিউটাউনে। আসল নাম বিদীপ্তা ঘোষ। বাবা বিজয় ভালবেসে ডাকেন ‘মানু বুড়ি’ ((Viral Video Manu Buri)  নামে। সেই নামেই খোলা হয়েছে ইউটিউব চ্যানেল। টলিউডে DOP ও এডিটর হিসেবে কাজ করেন মানুর বাবা বিজয় ঘোষ। নিজের একটি ক্রিয়েটিভ স্টুডিও-ও রয়েছে তাঁর।

    গত লকডাউনের সময়ই ছোট্ট মানুকে ((Viral Video Manu Buri) নিয়ে একটি ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন মানুর বাবা। বিশাল কোনও প্রত্যাশা ছিল না। শুধু মেয়ের জীবনের নানান ছবি, তাঁর নাচ-গান-আধো কথা আর বিশেষ বিশেষ মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন বাবা। কিন্তু এক একটি ভিডিও এটি জনপ্রিয় হয়ে যেতে থাকল যে বিষয়টি আরেকটু অন্য ভাবে ভাবতে শুরু করলেন বিজয়।

    আরও পড়ুন : দুই হৃদয়ের ভালবাসা পেল পূর্ণতা! 'বিশেষ দিনে' রূপকথার বিয়ে করলেন বাংলার দুই IAS-IPS...

    সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ ৪ বছরে পা দেবে মানু। সারাক্ষণ নিজের পাকা পাকা কথায় বাড়ির লোকজনকে মাতিয়ে রাখে। গান শুনতে ভালবাসে, আবার পছন্দের গান শুনলে নাচতেও শুরু করে দেয়। ইয়োহানির গাওয়া সিংহলি গানটি শুনতেন মানুর মা বাসন্তী ঘোষ। সেই থেকেই গানটি পছন্দ মানুর। মজা করে তাঁর একটি প্যারোডি ভিডিও আপলোড করেছিলেন বিজয় ঘোষ। এক লক্ষেরও বেশি দর্শক দেখেন ভিডিওটি। এরপরই আসল গানের ভিডিওটি আপলোড করা হয়।

    জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়ে একেবারে পেশাদারি ঢঙে দর্শকদের নমস্কার করে ভিডিও শুরু করে মানু। আদুরে কথায় নানা পাকা পাকা কথা বলার পর গান শুরু। মাঝে মধ্যে আবার ছোট্ট তারকার খিদেও পেয়ে যায়। খেতে বড় ভালবাসে মানু। চকোলেট, কেক, পেস্ট্রি পেলেই খুশি। আর দর্শক খুশি তার মিষ্টি গলায়। বয়স চার হয়ে গেলেও এখনও স্কুলে যেতে পারেনি মানু। বিজয়বাবু জানান, ভারচুয়াল ক্লাসের পর্ব শেষ হলেই তিনি মেয়েকে স্কুলে পাঠাবেন।

    আগামী দিনে ‘মানু বুড়ি’র আরও ভিডিও নিশ্চয়ই পাওয়া যাবে? “নিশ্চয়ই পাওয়া যাবে”, বলেন বিজয় ঘোষ। যে ভিডিও এক শিশুকে দিয়ে করানো যাবে, তেমন ভিডিও তৈরি করবেন বলে জানান তিনি। ইতিমধ্যেই ‘সিদ্ধান্ত’ ও ‘হোপ’ নামের দু’টি শর্ট ফিল্মে অভিনয় করেছে মানু। তবে ‘মানিকে মাগে হিঠে’ তাঁকে সোশ্যাল মিডিয়ার নতুন ভাইরাল সেনসেশন করে তুলেছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

    Published by:Sanjukta Sarkar
    First published: