Home /News /entertainment /

The Railway Men on OTT: ভোপালের ভয়ংকর গ্যাস দুর্ঘটনা এবার ওয়েব সিরিজে, যশ রাজের 'প্রথম' কাজে বিশাল চমক!

The Railway Men on OTT: ভোপালের ভয়ংকর গ্যাস দুর্ঘটনা এবার ওয়েব সিরিজে, যশ রাজের 'প্রথম' কাজে বিশাল চমক!

The Railway Men on OTT

The Railway Men on OTT

তাঁদের শ্রদ্ধা জানাতেই এই ওয়েব সিরিজ তৈরি করতে চলেছে যশ রাজ ফিল্মস (The Railway Men on OTT)।

  • Share this:

    #মুম্বই: ১৯৮৪ সালের এমনই এক ২ ডিসেম্বরে ভোপালের ভয়ংকর গ্যাস দুর্ঘটনায় প্রায় পাঁচ হাজার মানুষের মৃত্যু দেখেছিল দেশ। সেই ঘটনার ৩৭ বছর পূর্ণ হওয়ার দিনে ভোপাল গ্যাস দুর্ঘটনাকেই ফের একবার মানুষের সামনে নিয়ে আসার প্রতিশ্রুতি দিলেন যশ রাজ ফিল্মস (The Railway Men on OTT)। বিশ্বের সবচেয়ে বড় শিল্পঘটিত দুর্ঘটনাগুলির মধ্যে অন্যতম ছিল এটি, যার জন্য দায়ী করা হয় মানুষকেই (The Railway Men on OTT)। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারত সেদিন। কয়েকজন সাধারণ মানুষের উপস্থিতবুদ্ধিতে রক্ষা পেয়েছিল আরও বেশ কিছু প্রাণ (The Railway Men on OTT)। তাঁদের শ্রদ্ধা জানাতেই এই ওয়েব সিরিজ তৈরি করতে চলেছে যশ রাজ ফিল্মস।

    যশ রাজ ফিল্মস ওটিটি প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজের মাধ্যমেই পা রাখতে চলেছে। প্রথম ওয়েব সিরিজ 'দ্য রেলওয়ে মেন'-এর বিষয় হিসেবে সংস্থা বেছে নিয়েছে ১৯৮৪ সালের ভোপাল গ্যাস দুর্ঘটনাকে। যশ রাজ এন্টারটেনমেন্টের ব্যানারেই মুক্তি পাবে এই সিরিজ। এই সিরিজে দেখা যাবে কে কে মেনন, আর মাধবন, দিব্যেন্দু এবং ইরফান খানের পুত্র বাবিল খান। পরিচালনা করছেন নবাগত শিব রাওয়াইল। বুধবার থেকে শুরু হয়ে গিয়েছে সিরিজের শ্যুটিং।

    আরও পড়ুন: ক্যাট-ভিকির বিয়ের মাঝেই আলিয়ার বিয়ের পোশাক ভাইরাল ! কবে বসছেন বিয়ের পিঁড়িতে আলিয়া-রণবীর...

    View this post on Instagram

    A post shared by R. Madhavan (@actormaddy)

    করোনার কালবেলায় ওটিটি প্ল্যাটফর্মগুলিতে নানা ধরনের বিষয়কে তুলে আনা হয়েছে। বিশেষ করে ওয়েব সিরিজে দর্শকের মন জয় করেছে সত্যিকারের ঘটনা অবলম্বনে তৈরি কাজগুলি। তার মধ্যে ফের এই ভোপাল গ্যাস দুর্ঘটনা যুক্ত হতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় আর মাধবন সিরিজের পোস্টার শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'কোনও কোনও গল্প বলা দরকার, এর অংশ হতে পেরে গর্বিত। যশ রাজ এন্টারটেনমেন্টের প্রথম বড় ওটিটি প্রজেক্ট। দ্য রেলওয়ে মেন। ১৯৮৪ সালের ভোপাল গ্যাস দুর্ঘটনার নায়কদের সম্মান জানানোই এই সিরিজের উদ্দেশ্য। ৩৭ বছর আগে ঘটেছিল এই দুর্ঘটনা।'

    আরও পড়ুন: সুপ্রিম কোর্টের কড়া ধমক, শুক্রবার থেকে ফের বন্ধ দিল্লির সব স্কুল! কেন?

    ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি কনটেন্টের দায়িত্বে থাকছে যশ রাজ ফিল্মস এন্টারটেনমেন্ট। আপাতত পাঁচটি বড় প্রজেক্টের পরিকল্পনা রয়েছে তাঁদের। আগামী বছরের শেষে সম্ভবত মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি। যশ রাজের দাবি, এই সিরিজটিকে যাতে বিশ্বের দর্শকের কাছে পৌঁছে দেওয়া যায়, সেদিকেই লক্ষ্য রাখছেন তাঁরা। নির্মাণে যতটা সম্ভব নিঁখুত কাজ করতে চায় সংস্থা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bhopal, OTT Platform, Yash Raj Films

    পরবর্তী খবর