Home /News /entertainment /

Swara Bhaskar Corona Positive : বিয়েবাড়ি থেকে ফিরেই করোনা পজিটিভ স্বরা! রয়েছেন আইসোলেশনে

Swara Bhaskar Corona Positive : বিয়েবাড়ি থেকে ফিরেই করোনা পজিটিভ স্বরা! রয়েছেন আইসোলেশনে

বিয়েবাড়ি থেকে ফিরেই করোনা পজিটিভ স্বরা! রয়েছেন আইসোলেশনে

বিয়েবাড়ি থেকে ফিরেই করোনা পজিটিভ স্বরা! রয়েছেন আইসোলেশনে

Swara Bhaskar Corona Positive : অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। দিল্লিতে বাবা মায়ের সঙ্গে বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি।

  • Share this:

    #দিল্লি: করোনার তৃতীয় ঢেউ থেকে কেউই বাদ যাচ্ছেন না। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar Corona Positive)। অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। দিল্লিতে বাবা মায়ের সঙ্গে বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি। স্বরা জানিয়েছেন সম্প্রতি দিল্লিতে এক ঘনিষ্ঠ বন্ধুর বিয়েতে উপস্থিত ছিলেন তিনি।

    ইনস্টাগ্রামে একটি পোস্টে স্বরা (Swara Bhaskar Corona Positive) লিখছেন, "হেলো কোভিড! এই মাত্র RTPCR টেস্ট রিপোর্ট পেলাম এবং আমার রিপোর্ট পজিটিভ এসেছে। কোয়ারেন্টাইনে আইসোলেশনে আছি। জ্বর, মাথার যন্ত্রণা, আর স্বাদ চলে যাওয়ার মতো উপসর্গ আছে আমার। টিকার দুটি ডোজ নেওয়া আছে। তাই আশা করছি তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে। আমি কৃতজ্ঞ যে বাড়িতে পরিবারের সঙ্গে আছি। সবাই সাবধানে থাকুন।"

    আরও পড়ুন- টলিউডে ফের করোনার থাবা! দ্বিতীয় বার আক্রান্ত হলেন সোহম চক্রবর্তী

    এছাড়াও স্বরা (Swara Bhaskar Corona Positive) একটি নোট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, "আমি কোভিড আক্রান্ত হয়েছি। ৫ জানুয়ারি থেকে আমার উপসর্গ দেখা যায় এবং এই মাত্র RTPCR রিপোর্ট পেয়ে নিশ্চিত হলাম। আমি ও আমার পরিবার ৫ জানুয়ারি সন্ধে থেকে আইসোলেশনে আছি। আমি সমস্ত রকমের সাবধানতা বজায় রাখছি। যাঁদের সংস্পর্শে এসেছিলাম তাঁদের সকলকে জানিয়েছি। এছাড়াও কেউ যদি আমার সংস্পর্শে এসে থাকেন তাহলে প্লিজ টেস্ট করিয়ে নিন। দুটো করে মাস্ক পরুন ও সাবধানে থাকুন।"

    আরও পড়ুন- মিঠাই-কে জোর টক্কর খুকুমণির! টিআরপি যুদ্ধে প্রথম দশে কোন ধারবাহিক থাকল, কারা থাকল না

    কিছুদিন আগেই স্বরা তাঁর বন্ধুর বিয়ের অনুষ্ঠান থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন। একটি অনুষ্ঠানে গোলাপি শাড়ি পরেছিলেন। ছবি পোস্ট করে লিখেছিলেন, "এটা বছরের শেষ। আমার বোন এবং আমার প্রিয় বন্ধুর বিয়ে হয়ে গেল। পুরো পরিবার এই উদযাপনে সামিল হয়েছে। দারুণ কিছু খাবার খেলাম আর খুব ভালো লাগল। আর এখন ২০২১ এর একেবারে শেষে দাঁড়িয়ে আমার খুব সুখী ও কৃতজ্ঞ লাগছে।"

    প্রসঙ্গত, এই করোনা আবহে আক্রান্ত হয়েছেন ম্রুণাল ঠাকুর, স্বস্ত্রীক জন আব্রাহান, নোরা ফাতেহি, অর্জুন কাপুর, রিয়ার কাপুর সহ আরও অনেকে। টলিপাড়ার তারকারাও বাদ যাননি। আক্রান্ত রয়েছেন, দেব, রুক্মিণী, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পার্ণো মিত্র, শ্রীজাত সহ আরও অনেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Corona positive, Swara Bhaskar

    পরবর্তী খবর