Home /News /entertainment /
Sunny Leone : দত্তক নেওয়া মেয়ের খেয়াল রাখেন না! ট্রোলিং এর বিরুদ্ধে বিস্ফোরক সানি লিওন

Sunny Leone : দত্তক নেওয়া মেয়ের খেয়াল রাখেন না! ট্রোলিং এর বিরুদ্ধে বিস্ফোরক সানি লিওন

দত্তক নেওয়া মেয়ের খেয়াল রাখেন না! ট্রোলিং এর বিরুদ্ধে বিস্ফোরক সানি লিওন

দত্তক নেওয়া মেয়ের খেয়াল রাখেন না! ট্রোলিং এর বিরুদ্ধে বিস্ফোরক সানি লিওন

Sunny Leone : ২০১৭ সালে সানি ও ড্যানিয়েল নিশাকে দত্তক নিয়েছিলেন। এর পরে সারোগেসির মাধ্যমে দুই যমজ পুত্র সন্তানের জন্ম দেন তাঁরা।

  • Share this:

    #মুম্বই: প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এর শিকার হন প্রাক্তন পর্ন তারকা সানি লিওন (Sunny Leone)। বিশেষ করে কিছু নেটিজেনদের দাবি দত্তক নেওয়া মেয়ে নিশার সঙ্গে নাকি মোটেও ভালো ব্যবহার করেন না সানি। ২০১৭ সালে সানি ও ড্যানিয়েল নিশাকে দত্তক নিয়েছিলেন। এর পরে সারোগেসির মাধ্যমে দুই যমজ পুত্র সন্তানের জন্ম দেন তাঁরা।

    কিন্তু ট্রোলারদের দাবি, শুধু নিজের প্রচারের জন্য নিশাকে দত্তর নিয়েছেন সানি (Sunny Leone)। সারোগেসির মাধ্যমে জন্ম দেওয়া দুই সন্তানের সঙ্গে যেমন ভালো ব্যবহার করেন, তেমন নিশার সঙ্গে করেন না। এবার এই ধরনের ট্রোলিং এর বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী। এই ধরনের অভিযোগকে শিশুসুলভ তকমাও দিলেন তিনি।

    জানুয়ারিতে একটি ভিডিও পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে। সেখানে দেখা যাচ্ছে, সানির (Sunny Leone) হাত ধরে তাঁর দুই ছেলে নোয়া ও অ্য়াশার সিঁড়ি দিয়ে নামছে। কিন্তু মেয়ে নিশা একাই সিঁড়ি দিয়ে নামছে। এই ভিডিও দেখেই নেটিজেন দাবি করে, নিশার সেভাবে খেয়াল রাখেন না সানি কারণ সে দত্তক নেওয়া মেয়ে। একজন সেই ভিডিওয় কমেন্ট করেছিলেন, "আমার মনে হয়, নিজের প্রচারের জন্য তিনি দত্তক নিয়েছিলেন।"

    আরও পড়ুন- হৃতিকের সম্পর্কের গুঞ্জন তুঙ্গে! সাবা আজাদের জন্য বিরাট আয়োজন রোশন পরিবারের

    সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি বলছেন, "যিনি কমেন্টটি করেছিলেন তিনি আমার রোজকার জীবনের অংশ নন। আমার এমন কাউকে দরকার নেই যে একটা মাত্র ছবি দেখে আমার মাতৃত্ব নিয়ে প্রশ্ন তোলে। তার চেয়ে বরং আমি, আমার পরিবার, আমার সন্তানরা কেমন তা বলার আগে আমার জায়গায় নিজেকে রেখে পাঁচ মিনিট দেখুন। আরে এগুলি খুবই হাস্যকর ও শিশুসুলভ।" সানির স্বামী ড্যানিয়েলও এক সাক্ষাৎকারে বলেছেন, নিশা তাঁর পরিবারের রাজকন্যা।

    প্রসঙ্গত, কাজের দিক থেকে সানিকে দেখা যাবে অনামিকা নামে এক ওয়েব সিরিজে। এই সিরিজে তাঁকে এক স্পাই এজেন্টের চরিত্রে দেখা যাবে অভিনয় করতে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sunny Leone

    পরবর্তী খবর