Home /News /entertainment /
Sunny Leone: তাঁর পর্নতারকা সত্তার কথা জেনে অসন্তুষ্ট হবে সন্তানেরা, দুশ্চিন্তায় সানি লিওনি?

Sunny Leone: তাঁর পর্নতারকা সত্তার কথা জেনে অসন্তুষ্ট হবে সন্তানেরা, দুশ্চিন্তায় সানি লিওনি?

Sunny Leone: সানি তিন সন্তানকে বড় করায় মগ্ন। তিনি মনে করেন, এই ভাবে সন্তানদের সঙ্গে সময় কাটিয়ে তাদের বড় হতে দেখার মতো আনন্দের কিছু হয় না।

  • Share this:

    #মুম্বই: এখন তিনি বলিউডে নামী তারকা। কখনও অভিনয়ে, কখনও বা নৃত্যে। কখনও আবার রিয়ালিটি শো সঞ্চালনা করে। কিন্তু অধুনা অভিনেত্রী এক সময়ে বিখ্যাত পর্ন তারকা ছিলেন। পর্ন ছবিতে অভিনয় করে খ্যাতি অর্জন করেছিলেন। তাঁর সেই সত্তার কথা কোনও দিনও লুকিয়ে যাননি সানি লিওনি। বরং মাথা উঁচু করে তাঁর পেশার কথা বলেছেন তিনি। কিন্তু বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর পুরনো জীবন নিয়ে কেবল একটি চিন্তাই গ্রাস করেছে তাঁকে। যদি তাঁর সন্তানেরা সে কথা জানতে পেরে অপছন্দ করতে শুরু করে?

    ২০১৭ সালে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। পরের বছরই সারোগেসির মাধ্যমে আরও দুই পুত্রসন্তানের জন্ম দেন সানি-ড্যানিয়েল। অ্যাশর ও নোয়া। তিন সন্তানের সঙ্গে প্রচুর সময় কাটান তারকা দম্পতি। তার প্রমাণ মেলে তাঁদের সোশ্যাল মিডিয়ার পেজে।

    আরও পড়ুন: আপনি কি সানি লিওনির ফ্যান? তা হলে এই মাংসের দোকানে পাবেন ১০ শতাংশ ছাড়

    এক সাক্ষাৎকারে সানি বলেন, ''আমার তিন সন্তান যখন বড় হবে, তারা হয়তো মায়ের একটি পর্যায়ের সম্পর্কে জানার পর অসন্তুষ্ট হবে। আমরা সবাই জানি, কোন কথা বলছি। তখন আমি তাদের বোঝাব, তাদের মা কেন সেই পেশাকে বেছে নিয়েছিল। এবং তাদের বোঝাব, তারাও নিজেদের জীবনকে নিজেদের মতো করে যাপন করে। তবে হ্যাঁ, তাদের পেশা বা কাজ যেন অন্য কারও ক্ষতি না করে। যেমন নিশাকে বলি, সে যদি চায়, গোটা বিশ্ব ঘুরে বেড়াতে পারে ব্যালে নাচ এবং পিয়ানো বাজিয়ে। নিশা খুব ভাল পিয়ানো বাজায় এবং ব্যালে করে। আমার এক ছেলে আবার দমকলের কর্মী হতে চায়।''

    আরও পড়ুন: এরাই তাঁর জীবন, এদের জন্যই বাঁচা ...পরিবারের সঙ্গে আলাপ করালেন আবেগঘন সানি লিওনি

    সানি তিন সন্তানকে বড় করায় মগ্ন। তিনি মনে করেন, এই ভাবে সন্তানদের সঙ্গে সময় কাটিয়ে তাদের বড় হতে দেখার মতো আনন্দের কিছু হয় না।

    আগামী দিনে সানিকে দু'টি তামিল ছবিতে দেখা যাবে। জ্যাকি শ্রফের সঙ্গে অভিনয় করবেন 'কোটেশন গ্যাং'-এ অভিনয় করবেন তিনি। আর একটি ভয়ের এবং কৌতুক ছবি 'ওহ মাই ঘোস্ট'-এও কাজ করছেন সানি। দু'টি ছবিই চলতি বছর মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Adoption, Bollywood, Porn Star, Sunny Leone

    পরবর্তী খবর