Home /News /entertainment /

Subhasree Ganguly Raj Chakraborty: আর ভিডিও কল নয়, এবার কোলেই আদর ইউভানকে! কোভিড নেগেটিভ রাজ-শুভশ্রী

Subhasree Ganguly Raj Chakraborty: আর ভিডিও কল নয়, এবার কোলেই আদর ইউভানকে! কোভিড নেগেটিভ রাজ-শুভশ্রী

ubhasree Ganguly Raj Chakraborty

ubhasree Ganguly Raj Chakraborty

করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠলেন রাজ ও শুভশ্রী (Subhasree Ganguly Raj Chakraborty)।

  • Share this:

    #কলকাতা: জানুয়ারি মাসের শুরুতেই রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ভক্তদের মন খারাপ হয়েছিল তাঁদের দ্বিতীয় বার করোনা আক্রান্ত হওয়ার খবরে (Subhasree Ganguly Raj Chakraborty)। তবে অবশেষে স্বস্তি। করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠলেন রাজ ও শুভশ্রী (Subhasree Ganguly Raj Chakraborty)। বাড়িতেই সাতদিন আইসোলেশনে ছিলেন রাজ ও শুভশ্রী। ফলে এতদিন ভিডিও কল করে ছোট্ট সন্তান ইউভানকে আদর করার দিন শেষ। এবার ইউভান ফের বাবা-মায়ের কোলেই সময় কাটাতে পারবে (Subhasree Ganguly Raj Chakraborty)।

    গত ৪ জানুয়ারি দ্বিতীয় বার করোনায় আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। নিজেই ট্যুইটারে রাজ লিখেছিলেন, আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তাঁরা (Raj Subhashree Covid)। তারই সঙ্গে জানিয়েছিলেন, করোনার জেরেই দিন তিনেক পরেই অনুষ্ঠিত হতে চলা ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে হাজির থাকতে পারবেন না উৎসবের চেয়ারপার্সন রাজ।

    আরও পড়ুন: দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত রাজ চক্রবর্তী, পজিটিভ শুভশ্রীও! কেমন আছে ছোট্ট ইউভান?

    করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে রাজ লেখেন, 'আমি ও শুভশ্রী (Raj Subhashree Covid) দু'জনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই রয়েছি। নিভৃতবাসে দিন কাটাচ্ছি।' এরই পাশাপাশি সবাইকে মাস্ক পরে, সমস্ত নিয়ম মেনে চলার আর্জিও জানিয়েছিলেন তিনি। অবশেষে ১১ জানুয়ারি নিয়মমাফিক করোনার আইসোলেশন পর্ব শেষ হয়েছে রাজ শুভশ্রীর। নেগেটিভ রিপোর্ট পাওয়ার পরে বৃহস্পতিবার নির্ভয়ে ছেলেকে কোলে নিয়েছেন পরিচালক বাবা। ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

    আরও পড়ুন: আইসোলেশনে কী করে সময় কাটাচ্ছেন শুভশ্রী? 'সিক্রেট' ফাঁস করলেন রাজ! দেখুন...

    এই কদিন ভিডিও কলে ছেলের সঙ্গে কথা বলেছেন রাজ-শুভশ্রী। সেই ভিডিও নিজেরাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। একই ঘরে নিজেদের আইসোলেশনে রেখেছেন শুভশ্রী ও রাজ। অন‍্য একটি ঘরে ন‍্যানির সঙ্গে রয়েছে ইউভান। পরিচালকের মাও নিজেকে আলাদা করে রেখেছেন অন‍্য একটি ঘরে। আদরের ছোট্ট ইউভানের থেকে দূরে থাকতে মায়ের মন মানে না। কোয়ারেন্টাইনে থেকে কীভাবে ইউভানের সঙ্গে দেখা করছেন শুভশ্রী, সেটাই ভিডিও তুলে শেয়ার করে দেখিয়েছেন রাজ। অবশেষে কোভিড মুক্ত হয়েছেন তাঁরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Raj Chakraborty, Raj Subhasree, Subhasree

    পরবর্তী খবর