হোম /খবর /বিনোদন /
দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত রাজ চক্রবর্তী, পজিটিভ শুভশ্রীও! কেমন আছে ছোট্ট ইউভান?

Raj Subhashree Covid: দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত রাজ চক্রবর্তী, পজিটিভ শুভশ্রীও! কেমন আছে ছোট্ট ইউভান?

করোনা পজিটিভ রাজ-শুভশ্রী File-Photo

করোনা পজিটিভ রাজ-শুভশ্রী File-Photo

Raj Subhashree: কোভিডে আক্রান্ত হলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ কথা নিজেই ট্যুইটারে জানিয়েছেন রাজ।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: আবারও কোভিডে আক্রান্ত হলেন রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এ কথা নিজেই ট্যুইটারে জানিয়েছেন রাজ। তিনি লিখেছেন, আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তাঁরা (Raj Subhashree Covid)। করোনার জেরেই দিন তিনেক পরেই অনুষ্ঠিত হতে চলা ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে হাজির থাকতে পারবেন না উৎসবের চেয়ারপার্সন রাজ।

আরও পড়ুন: বাংলায় করোনা-কম্পন জারি! একদিনে প্রায় ৫০% বাড়ল সংক্রমণ, চিন্তা বাড়াচ্ছে কলকাতা!

করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে রাজ লেখেন, “আমি ও শুভশ্রী  (Raj Subhashree Covid) দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই রয়েছি। নিভৃতবাসে দিন কাটাচ্ছি।” এরই পাশাপাশি সবাইকে মাস্ক পরে, সমস্ত নিয়ম মেনে চলার আর্জিও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য কিছু দিন আগেই চিকেন পক্সে আক্রান্ত হয়েছিলেন রাজ (Raj Chakraborty)। দীর্ঘ অসুস্থতা কাটিয়ে অবশেষে যোগ দিয়েছিলেন কাজে। সোমবার তাঁকে বারুইপুড়ে ফিল্ম সিটির পরিদর্শনেও যেতে দেখা যায়। সঙ্গে ছিলেন উত্তরপাড়ার বিধায়ন কাঞ্চন মল্লিক, বারুইপুরের বিধায়ক জুন মাল্যসহ অন্যান্য।

এর আগে ২০২০ সালে কোভিড আক্রান্ত হয়েছিলেন রাজ (Raj Chakraborty)। অন্যদিকে শুভশ্রীর করোনা আক্রান্ত হন গত বছরের এপ্রিলে। দ্বিতীয় বার তাঁরা করোনা আক্রান্ত হওয়ার চিন্তায় তাঁদের অনুরাগীরা। ফিল্ম ফেস্টিভ্যালের ঠিক আগেই এরকম খবরে বেড়েছে উদ্বেগও (Raj Subhashree Covid)। তাঁরা দ্রুত সুস্থ হয়ে উঠুন, আপাতত তেমনটাই চাইছেন তাঁদের অনুরাগীরা। তবে ছেলে ইউভানের বিষয়ে কিছু জানাননি রাজ বা শুভশ্রী কেউই। তাঁকে নিয়ে উদ্বিগ্ন দুই টলিউড সেলিব্রিটির অনুরাগীরা।

আরও পড়ুন: দ্বিতীয়বার করোনা আক্রান্ত শ্রীজাত! জানুন কেমন আছেন তিনি

গত বছর এপ্রিলেই করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী(Subhashree Ganguly)। সেই সময় তাঁর একরত্তি ছেলে এবং ইউভানের কেয়ারটেকারের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল। সেইসময় টলিউডের সুন্দরী বলেছিলেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে, ও ওর কেয়ারটেকারের কাছে আছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন।’ মাসকয়েক পরে রাজও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Actress Subhashree ganguly, Covid Positive, Raj Chakraborty, Tollywood