Home /News /entertainment /
Srabanti Chatterjee: শরীরে একটা সুতো পর্যন্ত নেই, বাথটাবে শুয়ে স্নান করছেন শ্রাবন্তী, তুমুল ভাইরাল ছবি

Srabanti Chatterjee: শরীরে একটা সুতো পর্যন্ত নেই, বাথটাবে শুয়ে স্নান করছেন শ্রাবন্তী, তুমুল ভাইরাল ছবি

  • Share this:

    #কলকাতা: টলিউডের সুন্দরী এবং সদা বিতর্কিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)! কখনও ব্যক্তিগত জীবন, কখনও বা রাজনৈতিক কেরিয়ার... শ্রাবন্তীকে (Srabanti Chatterjee) নিয়ে কাটাছেড়া চলতেই থাকে! সুন্দরী নিজে যে এই সমস্ত জল্পনা-কল্পনা নিয়ে খুব একটা মাথা ঘামান, তা নয়! বিন্দাস ভাবেই নিজের ব্যক্তিগত জীবনের নানারকম আপডেট দিয়ে চলেন সোশ্যাল মিডিয়ায়, তাতেই বিতর্কের আগুনে আরও ঘি পড়ে! এই যেমন, শীতের সকালে নায়িকা উষ্ণতা ছড়ালেন নিজের একটি গরমাগরম ছবি পোস্ট করে! বাথটাবে স্নান করছেন শ্রাবন্তী... বলা বাহুল্য, শরীরে পোশাক নেই, সুন্দরীর শরীর সাদা ফেনায় ঢাকা...ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং’।

    দেখুন সেই ছবি--

    View this post on Instagram

    A post shared by Srabanti (@srabanti.smile)

    বিতর্ক শ্রাবন্তীর পিছু ছাড়েনা! এবারও ছাড়ল না! ছবিটি শ্রাবন্তী নিজেই শেয়ার করেছেন ইসন্টাগ্রাম হ্যান্ডেলে! এর পরই নেটিজেনদের প্রশ্ন, ' ছবিটা তুলল কে?' কেউ বা বলছেন, ‘বাবা এত সকালে স্নান, তোমাকে দেখে আমার ঠান্ডা লাগছে’। কোনও মন্তব্যেরই পালটা উত্তর দিতে যাননি নায়িকা।

    আরও পড়ুন: ‘গিরগিট’-এর হাত ধরে বলিউডে পা বাপ্পার, থ্রিলার ছবি বানাচ্ছেন পরিচালক

    বর্তমানে, নায়িকা 'সিংগল', নিজেই জানিয়েছিলেন সে-কথা! তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছে সদ্য। গত বছর পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তাঁর স্বামী রোশন সিং (roshan Singh)। এরপর 'বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় এ'বছর জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়েছিলেন তিনি। এই মামলার শুনানিতে আদালতে উপস্থিত হননি শ্রাবন্তী। এর পর সেই মামলার লিখিত জবাব হিসাবে গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদ মামলা দায়ের করেন শ্রাবন্তী।

    আরও পড়ুন: 'যদি কাগজে লেখো নাম', বিরজু মহারাজের কণ্ঠে মান্না দে-র গান! ভাইরাল ভিডিও

    শ্রাবন্তী চক্রবর্তীর দাম্পত্য জীবন কখনওই সুখের হয়নি! মাত্র ১৬ বছর বয়সে ভালবেসে বিয়ে করেছিলেন 'পাগলু' খ্যাত পরিচালক রাজীব বিশ্বাসকে। দম্পতির জীবনে আসে ছেলে ঝিনুক। কিন্তু ধীরে ধীরে সম্পর্কে মরচে পড়তে থাকে! অবশেষে, ২০১৬ সালে শ্রাবন্তী আর রাজীবের মধ্যে ডিভোর্স হয়। এর পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই বিয়ে ভেঙে যায়। এর পর ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে প্রেম, পঞ্জাবে রোশনের শহরে বিয়ে সারেন কপোত-কপোতি। বিয়ের পর পরই হানিমুনে পাড়ি দিয়েছিলেন বিদেশে, সুখেই চলছিল জীবন। কিন্তু আচমকাই ছন্দপতন! অশান্তির কালো মেঘে ঢেকে যায় রোশন-শ্রাবন্তীর জীবন... ফের বিচ্ছেদ!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Srabanti Chatterjee

    পরবর্তী খবর