• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SONAM KAPOOR LOCKS LIPS WITH ANAND AHUJA IN THROWBACK VIDEO WISHES HUBBY ON BIRTHDAY PB

শরীরে মিশেছে শরীর, জন্মদিনে স্বামীকে চুমু ! সোনম কাপুরের উষ্ণ ভিডিও ভাইরাল

photo source Instagram

এই ছবিটিতে দেখা যাচ্ছে সোনম তাঁর স্বামীকে জড়িয়ে ধরেছেন।

  • Share this:

#মুম্বই: অভিনব উপায়ে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বলিউডের অভিনেত্রী সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)। এদিন আনন্দ আহুজাকে (Anand Ahuja) জন্মদিনে শুভেচ্ছা জানাতে Instagram-এ ছবি শেয়ার করেছেন সোনম। এই ছবিটিতে দেখা যাচ্ছে সোনম তাঁর স্বামীকে জড়িয়ে ধরেছেন। সোনমের পরনে একটি ফুলের বার্ডট পোশাক। সাদা টার্টলনেক শার্ট পড়ে আছেন আনন্দ। ছবির সঙ্গে সোনম একটি পোস্টও লিখেছেন যা নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে, যেখানে সোনমআনন্দকে 'জীবনের আলো' বলে অভিহিত করেছেন।

তিনি লেখেন, ‘আমার জীবনের আলোকে জন্মদিনের শুভেচ্ছা । ভগবান আমাকে জীবনের সেরা উপহার দিয়েছেন। তুমি আমার সব থেকে কাছের প্রিয় মানুষ এবং বন্ধু। তোমাকে ভালোবাসি আমি’। স্ত্রীর পোস্টের উত্তর দিতে ভোলেননি স্বামী আনন্দও। তিনি বলেন, ‘আমার সুন্দরী স্ত্রী, আমিও তোমাকে ভালোবাসি’।

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

সোনমের খুড়তুতো বোন শানায়া কাপুর (Sanaya Kapoor) পোস্টে একটি হার্ট ইমোজি দিয়েছেন। অন্যরা ভক্তরা সোনমের কমেন্ট বক্সে গিয়ে আনন্দকে শুভেচ্ছাও জানিয়েছেন। ’কী সুন্দর, শুভ জন্মদিন’- নায়িকার দাম্পত্যপ্রেমের অভিব্যক্তি দেখে লিখেছেন এক ইউজার। অন্য একজন লিখেছেন ‘এটা খুব মিষ্টি, আপনার স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা’। অনেকে হৃদয় এবং হৃদয়-চোখের ইমোজি পোস্ট করে 'কিউট দম্পতি'-কে ভালোবাসাও দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

উল্লেখ্য, সোনম এবং আনন্দের প্রথম দেখা হয় ২০১৫ সালে, যখন তিনি প্রেম রতন ধন পায়োর (Prem Ratan Dhan Payo) প্রচার করছিলেন। শীঘ্রই, তাঁরা একে অপরকে মেসেজ করতে শুরু করেন। জানা যায়, তাঁদের প্রথম ডেট লন্ডনে হয়েছিল। সোনম এবং আনন্দ ৮ মে, ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁরা এই বছরের শুরুতে তাঁদের তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপন করেন। উল্লেখ্য, সোনমকে শেষবার Netflix চলচ্চিত্র একে ভার্সেস একে-তে (AK vs AK) একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল, যেখানে তাঁর বাবা অনিল কাপুর (Anil Kapoor) এবং অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) অভিনয় করেছিলেন। তাঁর শেষ অভিনীত ছবি এক লড়কি কো দেখা তো অ্যা.সা লগা (Ek Ladki Ko Dekha Toh Aisa Laga), যদিও ছবিটি বক্স অফিসে সে ভাবে সফল হয়নি। অবশ্য এখনও অভিনেত্রীর হাতে একাধিক ছবি রয়েছে। যাঁর মধ্যে অন্যতম ব্লাইন্ড (Blind)। ২০১১ সালের দক্ষিণ কোরিয়ার থ্রিলারের রিমেক এই ছবিতে সোনমকে দেখা যাবে মুখ্য চরিত্রে।

Published by:Piya Banerjee
First published: