বয়সে বড়, বিবাহিত ! মাধুরীর প্রেমে মজলেন সিদ্ধার্থ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Instagram

মাধুরী দীক্ষিত নেনের হিট সিনেমা রাম লখনের (Ram Lakhan) তেরা নাম লিয়া (Tera naam liya) গানটিতে তাল মেলালেন সিদ্ধার্থ শুক্লা।

  • Share this:

#মুম্বই: ডান্স কুইন মাধুরী দীক্ষিত নেনের (Madhuri Dixit Nene) নৃত্যশৈলী মানেই অসাধারণ। আর পাশে যদি থাকেন হ্যান্ডসাম সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মতো অভিনেতা, তাহলে তো দর্শকের মনোরঞ্জন না হওয়ার আর কোনও অবকাশই থাকে না। এবার একই মঞ্চে নিজের ওয়েব সিরিজের প্রোমোশনে এসে মাধুরী দীক্ষিত নেনের হিট সিনেমা রাম লখনের (Ram Lakhan) তেরা নাম লিয়া (Tera naam liya) গানটিতে তাল মেলালেন সিদ্ধার্থ শুক্লা।

বিগ বস ১৩ (Bigg Boss 13) থেকে প্রায়ই বি-টাউনের খবরের শিরোনামে উঠে আসে সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) নাম। সম্প্রতি ডিজিটাল মাধ্যমে প্রথম আত্মপ্রকাশেই বাজিমাত করেছেন টেলিফিশনের এই জনপ্রিয় অভিনেতা। নিজের অভিনয়ের একেবারে শ্রেষ্ঠত্ব দেওয়ার পাশাপাশি ওয়েব সিরিজটির প্রোমোশন, কোনওটাই খামতি রাখেননি সিদ্ধার্থ। সম্প্রতি ডান্স দিওয়ানে ৩ (Dance Deewane 3) রিয়েলিটি শো-তে তাঁর ব্রোকেন বাট বিউটিফুল ৩ (Broken But Beautiful 3) ওয়েব সিরিজের প্রোমোশনে গিয়ে মাধুরী দীক্ষিত নেনের সঙ্গে রোম্যান্টিক গানে নাচলেন সিদ্ধার্থ।

সম্প্রতি নিজের Instagram-এ মাধুরির সঙ্গে ফ্রেম শেয়ার করার ভিডিও পোস্ট করেন সিদ্ধার্থ শুক্লা। ভিডিওটিতে ব্যাকগ্রাউন্ডে চলছে তেরা নাম লিয়া (Tera naam liya) গানটি। ভিডিওটির সঙ্গে সিদ্ধার্থ লিখেছেন "ওঁর ১৯৮৯-এর সিনেমা রাম লখন থেকে একটি গান।" সঙ্গে অভিনেতা আরও লেখেন, "এই সপ্তাহান্তে ডান্স দিওয়ানে ৩-এ অগস্ত্য রাওকে দেখুন।"

পোস্টটি আপলোড করার কিছুক্ষণের মধ্যেও শেহনাজ গিল (Shehnaaz Gill) একটি হার্ট ইমোজি দিয়ে লেখেন, "দারুণ"। প্রসঙ্গত, বিগ বসের ঘর থেকেই শেহেনাজের সঙ্গে সিদ্ধার্থের খুব ভালো সম্পর্ক হয়েছে। এমনকি দু'জনের চমৎকার রসায়নে প্রেমের গুঞ্জনও রয়েছে। বিগ বসের বাইরে দুজনকে একসঙ্গে দর্শন রাভেলের (Darshan Raval) মিউজিক ভিডিও 'ভুলা দুঙ্গা' (Bhula Dunga)-তেও দেখা গিয়েছে।

প্রসঙ্গত, এএলটি বালাজি (ALT Balaji ) ডিজিটাল মাধ্যমে ব্রোকেন বাট বিউটিফুল ৩ ওয়েবসিরিজে সিদ্ধার্থ শুক্লা একজন হার্টব্রোকেন থিয়েটার ডিরেক্টরের চরিত্রে অভিনয় করেছেন। রিলিজের মাত্র তিন দিনে সিনেমাটি আট লক্ষের বেশি ভিউয়ারশিপ পেয়েছে। সিদ্ধার্থ শুক্লা এবং সোনিয়া রাঠির (Sonia Rathee) অভিনয়ে মুগ্ধ হয়েছেন সকলেই। নিখুঁত অভিনয় ফুটিয়ে তোলার জন্য সিদ্ধার্থের একাগ্রতাকেও প্রশংসা করেছেন সকলে। আর ওয়েব সিরিজের প্রোমোশনে গিয়েও কোনও রকম খামতি রাখলেন না বিগ বস ১৩ জয়ী এই অভিনেতা।

Published by:Piya Banerjee
First published: