Home /News /entertainment /
Shehnaaz Gill: সিদ্ধার্থকে মনে করে খালি গলায় গান গাইলেন শেহনাজ গিল! চোখে জল আনবে ভাইরাল গানের ভিডিও

Shehnaaz Gill: সিদ্ধার্থকে মনে করে খালি গলায় গান গাইলেন শেহনাজ গিল! চোখে জল আনবে ভাইরাল গানের ভিডিও

Shehnaaz Gill: কিছুতেই ভুলতে পারছেন না সিদ্ধার্থকে! রোজের জীবনে বার বার ফিরে আসেন নায়ক! শেহনাজ গিলের জীবনে সবটাই তিনি। খালি গলায় গান গেয়ে ভালবাসা জানালেন নায়িকা!

  • Share this:

    #মুম্বই:  শেহনাজ গিল। বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ তিনি। শেহনাজকে বলা হয় পাঞ্জাবের ক্যাটরিনা। মুখের আদল অনেকটাই মিলে যায় ক্যাটের সঙ্গে। তবে শেহনাজের সব থেকে বড় শক্তি হল সরলতা। নাটক নয়, সত্যিই তিনি সরল মনের মানুষ। বিগবসের ঘরে শেহনাজের নখরাতে বিরক্ত হয়েছেন অনেকেই। একমাত্র সিদ্ধার্থ শুক্লা ছাড়া। বিগবসের ঘর থেকেই এই জুটির বন্ধুত্বের শুরু। সেখান থেকেই একটু একটু করে দানা বাঁধছিল প্রেম। বিয়ে নিয়েও ভাবনা চিন্তা চলছিল। তবে সে সব কিছু শেষ করে দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন সিদ্ধার্থ শুক্লা। মাত্র ৪০ বছর বয়স হয়েছিল তাঁর।

    এই ঘটনা একেবারে ভেঙে দিয়েছিল শেহনাজকে। নিজেকে প্রায় চার মাস গৃহ বন্দী করে রাখেন শেহনাজ! সোশ্যাল মিডিয়া থেকেও সরে যান তিনি। সকলে ভাবতে বসেছিল আর উঠে দাঁড়াবে না এই মেয়ে। কিন্তু না ধীরে ধীরে বাস্তবটাকে মেনে নিয়েছেন তিনি। ফের একবার স্বাভাবিক জীবনকে বেছে নিয়েছেন শেহনাজ। তাঁকে দেখা গিয়েছে ভিডিও শ্যুটে, মডেলিং করতে। এমনকি পাঞ্জাবে নিজের গ্রামে গিয়ে একেবারে সাধারণ ভাবে জীবন কাটাতেও দেখা গিয়েছে। আইসক্রিম বিক্রিও করেছেন মজার ছলে। ইদের পার্টিতে সলমন খানের সঙ্গেও তাঁকে দেখা গিয়েছে। সলমন খুব পছন্দ করেন শেহনাজকে। বাচ্চাদের মতোই সামলাতে দেখা যায় তাঁকে।

    আরও পড়ুন:  নড়াচড়া করলেই বিপদ! পোশাক থেকে বেরিয়ে আসছে গোপনাঙ্গ! উরফির ভাইরাল ভিডিওতে তুমুল সমালোচনা!

    সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে ফের অ্যাক্টিভ হয়েছেন নায়িকা। মাঝে মধ্যেই নিজের জীবনের নানা মুহূর্ত তিনি শেয়ার করেন এই সোশ্যাল মাধ্যমে। সম্প্রতি শেহনাজ একটি গানের ভিডিও শেয়ার করেছেন। গানটি তিনি নিজে গেয়েছেন। ''কৌন তুঝে ইউ পেয়ার করেগা, জ্যায়সা ম্যায় করতি হু"-গানটি গাইছেন তিনি। ভিডিওর শুরুতেই তিনি বলেন, "বৃষ্টির মরশুমে গান গাইতে ইচ্ছে করলে গেয়ে ফেলা উচিত, কেই বা জাচ করবে।" বলেই গানটি গাইতে থাকেন তিনি। খুব মিষ্টি করে গানটি করেন তিনি। এই ভিডিও দেখে নেটিজেনরা ভালবাসায় ভরিয়েছেন শেহনাজকে। হুহু করে ভাইরাল মিষ্টি ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Shehnaaz Gill, Viral Video

    পরবর্তী খবর