Home /News /entertainment /
Viral Hot Video Of Urfi Javed: নড়াচড়া করলেই বিপদ! পোশাক থেকে বেরিয়ে আসছে গোপনাঙ্গ! উরফির ভাইরাল ভিডিওতে তুমুল সমালোচনা!

Viral Hot Video Of Urfi Javed: নড়াচড়া করলেই বিপদ! পোশাক থেকে বেরিয়ে আসছে গোপনাঙ্গ! উরফির ভাইরাল ভিডিওতে তুমুল সমালোচনা!

Viral Hot Video Of Urfi Javed: এ কেমন পোশাক! নড়াচড়া করাই দায়! উরফি জাভেদের ভিডিও হু হু করে ভাইরাল!

  • Share this:

    #মুম্বই: উরফি জাভেদকে কে না চেনেন। না অভিনয়ের জন্য নয়, তাঁকে সকলে চেনেন পোশাক বিভ্রাটের জন্য। যদিও উরফির কাছে ওটাই স্টাইল। বাকিদের কাছে বিভ্রাট। উরফি কী না করতে পারেন। ভাইরাল হওয়ার জন্য রোজ নতুন নতুন ফন্দি আটেন মাথায়। কী করে আসা যায় খবরে! আর তার জন্য যা খুশি করতে পারেন এই মেয়ে। বলিউডের অনেকেই এই মেয়ের পোশাক নিয়ে সমালোচনা করেছেন। তবে তাতে কিছু যায় আসে না উরফির। তবে কাজের দিক থেকে দেখতে গেলে কিন্তু বলিউডে এখনও কিছুই করে উঠতে পারেননি উরফি! তবুও তাঁকে নিয়ে খবর রোজ হবেই।

    দু-একটা টেলিভিশন ধারাবাহিকে অভিনয়, এবং বিগবসের ঘরে একবার যাওয়ার সুযোগ পাওয়া এছাড়া উরফির ঝুলিতে তেমন কিছু নেই। না, বলি সিনেমায় তাঁকে দেখা যায়নি। তবে সে সব নিয়ে ভাবেন না উরফি। কারণ তিনি পেশা করে নিয়েছেন মডেলিংকে। নিজেকে ইনফ্লুয়েন্সার হিসেবে পরিচয় দেন উরফি। ইনস্টাগ্রামে তাঁর কয়েক লক্ষ ফলোয়ার। সেই সঙ্গে হাতে অনেক ফটোশ্যুট, মডেলিং ও অ্যাডের কাজ। এসব নিয়েই উরফির রোজগার কোটি টাকায়।

    আরও পড়ুন: মহাভারত থেকে নেতাজি! ইতিহাসের সাক্ষী তাম্রলিপ্ত রাজবাড়ি! চট করে ঘুরে আসুন

    বেশির ভাগ সময়েই উরফিকে দেখা যায় অদ্ভুত সব পোশাক পরে রাস্তায় বেরিয়ে পড়তে। কখনও অনাবৃত উর্ধাঙ্গ। আবার কখনও প্যান্ট কেটে টপ বানিয়ে পরে চলে আসছেন মাঝ রাস্তায় বা শপিং মলে। সেখানেই চলছে ফটোশ্যুট। কখনও চলে যাচ্ছেন বস্তি এলাকায়। সেখানে মানুষ তাঁকে ঘিরে ধরছে। আর এসব করেই নিজের প্রোফাইলের রিচ বাড়াচ্ছেন এই নায়িকা। তবে এবার যা করলেন তা জানলে অবাক হবেন! উরফি ওয়েস্টার্ন ড্রেস কেটে ফালা ফালা করে ফেললেন। তারপর সেই পোশাক পরেই চলে গেলেন রাস্তায়। কোনও মতে ঢাকা স্তন। নড়চড়া করলেই বিপদ। এই অবস্থায় উরফিকে দেখে সকলেই নানা প্রশ্ন শুরু করেন। তবে উরফির সাফ জবাব, কী করবো আমি এই ধরনের পোশাক পরতেই ভালবাসি! এমন বললে আর কী বা বলার থাকে! আপাতত এই ভিডিও ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Urfi javed, Viral Video

    পরবর্তী খবর