Home /News /entertainment /
Shanaya Kapoor New Car: বলিউডে পা রাখার অপেক্ষা, সেই আনন্দে ৮০ লক্ষের গাড়ি কিনলেন শানায়া কাপুর!

Shanaya Kapoor New Car: বলিউডে পা রাখার অপেক্ষা, সেই আনন্দে ৮০ লক্ষের গাড়ি কিনলেন শানায়া কাপুর!

Shanaya Kapoor New Car

Shanaya Kapoor New Car

খাতায়কলমে বলিউডে পা রাখার আগেই ৮০ লক্ষ টাকা দিয়ে নিজে এমন বিলাসী গাড়ি কিনে ফেলেছেন শানায়া কাপুর (Shanaya Kapoor New Car)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের আরেক জনপ্রিয় স্টারকিড। ছবিতে অভিনয়জীবন শুরুর আগেই সোশ্যাল মিডিয়া ও গ্ল্যামারের দুনিয়ায় পেয়েছেন জনপ্রিয়তা। তিনি অভিনেতা সঞ্জীব কাপুর ও তাঁর স্ত্রী মহীপ কাপুরের মেয়ে শানায়া কাপুর। সম্প্রতি ৮০ লক্ষ টাকা নিয়ে বিলাসবহুল অডি কিউ সেভেন মডেলের কালো রঙের একটি গাড়ি কিনেছেন শানায়া (Shanaya Kapoor New Car)। আর তাতেই ফের একবার সংবাদ শিরোনামে তিনি। কারণ, কয়েকদিন আগেই করণ জোহরের প্রযোজনায় তাঁর বলিউড অভিষেকের কথা ঘোষণা হয়েছিল (Shanaya Kapoor New Car)।

    খাতায়কলমে বলিউডে পা রাখার আগেই ৮০ লক্ষ টাকা দিয়ে নিজে এমন বিলাসী গাড়ি কিনে ফেলেছেন শানায়া কাপুর (Shanaya Kapoor New Car)। স্বাভাবিক ভাবেই নেটিজেনের প্রশ্ন, তবে কি নতুন জীবন শুরুর আনন্দেই এমন বিলাসী উদযাপন? ৮০ লক্ষ দিয়ে গাড়ি কিনে সেলিব্রেট করছে কাপুর পরিবার? অডি মুম্বইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় শানায়ার গাড়ি কেনার ছবি পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। ২২ বছরের হবু নায়িকা দাঁড়িয়ে রয়েছেন অডি কিউ সেভেনের সামনে। ক্যাপশনে লেখা, 'অডি পরিবারে স্বাগত'।

    আরও পড়ুন: করণ জোহরের হাত ধরে বলিউডে আরেক স্টারকিড, দেখুন নতুন নায়িকা শানায়া কাপুরকে!

    কয়েকদিন আগেই ধর্মা প্রোডাকশনের আগামী ছবি 'বেধড়ক'-এর (Bedhadak) ঘোষণা করেছেন করণ জোহর। সেখানে দেখা যাবে শানায়া কাপুরকে। শানায়ার পাশাপাশি অভিনয় করবেন লক্ষ্য এবং গুরফতেহ পিরজাদার। পরিচালনায় শশাঙ্ক খৈতান। সঞ্জয় কাপুর হলেন অভিনেতা অনিল কাপুরের ছোটভাই। ছবির নাম ঘোষণার পর থেকেই নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন শানায়া। কাকা অনিল কাপুর থেকে শুরু করে তুতো দাদা অর্জুন কাপুর, তুতো বোন জাহ্নবী কাপুর, বান্ধবী অনন্যা পাণ্ডে, সুহানা খান সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এই স্টারকিডকে।

    আরও পড়ুন: নেট-লেসের পোশাকে মোহময়ী জ্যাকলিন, চোখ সরানো দায় সিংহলি সুন্দরীর থেকে!

    বান্ধবী সুহানা খান ইনস্টাগ্রাম স্টোরিতে শানায়ার ছবি শেয়ার করে লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না। তোমাকে অনেক ভালোবাসি।' অনন্যা পাণ্ডে লিখেছেন, ‘এটা অনেক মজার লাগছে। অপেক্ষা করতে পারছি না। তোমাকে ভালোবাসি আমার শানি।’

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood Actress, Shanaya Kapoor

    পরবর্তী খবর