একতার নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন শাহির-এইশা! ডাক্তার-রোগীর গল্প বলবেন তাঁরা

একতার নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন শাহির-এইশা! ডাক্তার-রোগীর গল্প বলবেন তাঁরা
ফের টেলিভিশনের পর্দায় ফিরছেন শাহির শেখ (Shaheer Sheikh)। সব ঠিক থাকলে এবার একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত এক সিরিয়ালে এইশা সিংয়ের (Eisha Singh) বিপরীতে দেখা যাবে তাঁকে।

ফের টেলিভিশনের পর্দায় ফিরছেন শাহির শেখ (Shaheer Sheikh)। সব ঠিক থাকলে এবার একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত এক সিরিয়ালে এইশা সিংয়ের (Eisha Singh) বিপরীতে দেখা যাবে তাঁকে।

  • Share this:

#মুম্বই: ফের টেলিভিশনের পর্দায় ফিরছেন শাহির শেখ (Shaheer Sheikh)। সব ঠিক থাকলে এবার একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত এক সিরিয়ালে এইশা সিংয়ের (Eisha Singh) বিপরীতে দেখা যাবে তাঁকে। খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই উচ্ছ্বসিত ফ্যানেরা।

আসলে Zee TV-এর এই নতুন শো-এর জন্য একদম নতুন জুটি খুঁজছিলেন প্রযোজকরা। সেই সূত্র ধরেই প্রথমবারের জন্য একসঙ্গে দেখা যাবে শাহির ও এইশাকে। সম্প্রতি Pinkvilla-তে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, একজন চিকিৎসক ও গ্রামের এক সাদামাটা মেয়ের প্রেম নিয়েই আবর্তিত হবে এই সিরিয়ালের গল্প। তবে ছবির গল্প ও সম্পূর্ণ কাস্টিং নিয়ে এখনও কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি। নির্মাতাদের তরফেও তেমন কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, মহাভারত (Mahabharat) সিরিয়ালের অর্জুনের চরিত্রে ব্যাপক জনপ্রিয়তা পান শাহির। এর পর নভ্যা (Navya), কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি (Kuch Rang Pyaar Ke Aise Bhi)-সহ বেশ কয়েকটি সিরিয়ালে দেখা যায় তাঁকে। কয়েক মাসের মধ্যেই শাহিরের লুক ও অভিনয় সিরিয়ালপ্রেমীদের নজর কাড়ে। এর পর Star Plus-এ ইয়ে রিস্তে হ্যায় পেয়ার কে (Yeh Rishte Hain Pyaar Ke) সিরিয়ালে দেখা যায় শাহিরকে। কিন্তু লকডাউনের জেরে তা হঠাৎ করে বন্ধ হয়ে যায়। পরের দিকে, পৌরুষপুরে (Paurashpur) দেখা গিয়েছিল এই অভিনেতাকে। এবার ফের টেলিভিশনের পর্দায় ফিরছেন তিনি। এর পাশাাপাশি শীঘ্রই একটি মিউজিক ভিডিওতে টেলি-অভিনেত্রী তেজস্বী প্রকাশের (Tejasswi Prakash) সঙ্গেও রোম্যান্স করতে দেখা যাবে তাঁকে।


অন্য দিকে, Zee TV-এর জনপ্রিয় সিরিয়াল ইশক সুভান আল্লাতে (Ishq Subhan Allah) শেষবার দেখা গিয়েছিল এইশাকে। আদনান খানের (Adnan Khan) বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এবার শাহিরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এইশা।

আপাতত, বিবাহিত জীবন নিয়েই ব্যস্ত রয়েছেন শাহির। গত বছর নভেম্বর মাসে রুচিকা কাপুরকে (Ruchikaa Kapoor) বিয়ে করেছেন তিনি। এই বিষয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহির জানান, রুচিতা তাঁর যোগ্য সঙ্গী। রুচিকা এমন একজন মানুষ, যাঁর সঙ্গে স্বতঃস্ফূর্তভাবে মেলামেশা করতে পারেন তিনি। রুচিকার সঙ্গেই নিজের অন্তহীন যাত্রায় পাড়ি দিতে চান তিনি। প্রসঙ্গত, Balaji Motion Pictures Ltd.-এর ক্রিয়েটিভ প্রোডিউসার ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে কাজ করেন রুচিকা। এর পাশাপাশি মডেলিং ও অভিনয়ও করেন তিনি। বিরে দি ওয়েডিং (Veere Di Wedding) ও লায়লা মজনু (Laila Majnu)-তে তাঁর কাজ বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

Published by:Piya Banerjee
First published: