Home /News /entertainment /
Shah Rukh Khan: শাহরুখের মন্নত-এ বসেছে নতুন নেমপ্লেট! কত খরচ করেছেন কিং খান জানেন?

Shah Rukh Khan: শাহরুখের মন্নত-এ বসেছে নতুন নেমপ্লেট! কত খরচ করেছেন কিং খান জানেন?

শাহরুখের মন্নত-এ বসেছে নতুন নেমপ্লেট! কত খরচ করেছেন কিং খান জানেন?

শাহরুখের মন্নত-এ বসেছে নতুন নেমপ্লেট! কত খরচ করেছেন কিং খান জানেন?

Shah Rukh Khan : নতুন নেমপ্লেট বসেছে শাহরুখের নতুন বাড়িতে। নতুন নেমপ্লেটের ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  • Share this:

    #মুম্বই: জন্মদিন হোক বা অন্য কোনও উপলক্ষ, মন্নতের ছাদে এসেই ভক্তদের দর্শন দেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সেই মন্নত-এই সম্প্রতি একটি পরিবর্তন হয়েছে। নতুন নেমপ্লেট বসেছে শাহরুখের নতুন বাড়িতে। নতুন নেমপ্লেটের ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শাহরুখের বহু অনুরাগীই এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

    কিন্তু জানেন কি, শাহরুখ (Shah Rukh Khan) তাঁর বাড়ির এই নতুন নেমপ্লেটের জন্য কত টাকা খরচ করেছেন? জানা যাচ্ছে, মন্নত-এর নতুন নেমপ্লেট ডিজাইন করেছেন শাহরুখ ঘরনী গৌরী খান।

    এক সূত্রের কথায়,"শাহরুখের গুণী স্ত্রী তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের তত্বাবধানে তৈরি হয়েছে এই নতুন নেমপ্লেট। গৌরীই নতুন নেমপ্লেট বসানোর সিদ্ধান্ত নেন। এসবের মধ্যে শাহরুখ থাকেন না। বাড়ির কর্ত্রী হিসেবে গৌরী যা সিদ্ধান্ত নেন সেটাই হয়। নেমপ্লেট পছন্দ হয়েছে ভক্তদের।"

    আরও পড়ুন - সাহসী পোশাক পরেই জনপ্রিয়! উরফি জাভেদের সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে

    এই নতুন নেমপ্লেটের দাম পড়েছে ২০ থেকে ২৫ লক্ষ টাকা। এমনই জানা যাচ্ছে। গৌরী প্রথম থেকেই বাড়ির জন্য ক্লাসিক কোনও ডিজাইন চেয়েছিলেন। আর সেই মতোই এই নেমপ্লেট বেছে নিয়েছেন তিনি।

    প্রসঙ্গত, মুম্বই বেড়াতে গেলে শাহরুখ খানের (Shah Rukh Khan) ভক্তরা একবার হলেও দর্শন করেন তারকার বাড়ি মন্নত। মন্নত-এর সামনে দাঁড়িয়ে মনের মতো ছবি তোলা যেন আবশ্যিক। সেই নেমপ্লেটের ডিজাইনে বদল এলেও, ভক্তদের উত্তেজনায় কোনও ঘাটতি নেই। এবার নতুন নেমপ্লেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলবেন অনুরাগীরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Shah Rukh Khan

    পরবর্তী খবর