• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kareena Kapoor Khan: কী কাণ্ড! স্কুলের পরীক্ষার প্রশ্নে জানতে চাওয়া হল, করিনা কাপুরে ছেলের নাম!

Kareena Kapoor Khan: কী কাণ্ড! স্কুলের পরীক্ষার প্রশ্নে জানতে চাওয়া হল, করিনা কাপুরে ছেলের নাম!

Kareena Kapoor Khan: করিনা কাপুর খান ও সইফ আলি খানের ছেলের নাম কী? জানতে চাওয়া হল স্কুলের পরীক্ষায়

Kareena Kapoor Khan: করিনা কাপুর খান ও সইফ আলি খানের ছেলের নাম কী? জানতে চাওয়া হল স্কুলের পরীক্ষায়

Kareena Kapoor Khan: করিনা কাপুর খান ও সইফ আলি খানের ছেলের নাম কী? জানতে চাওয়া হল স্কুলের পরীক্ষায়

  • Share this:

    #মধ্যপ্রদেশ:  করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও সইফ আলি খান বলিউডের অন্যতম প্রিয় জুটি। বলিউডে দু'জনেই জনপ্রিয়। তবে নবাব বংশের প্রতি সব সময় নজর থাকে পাপারাৎজিদের। কিছু মাস আগেই দ্বিতীয় সন্তানের জেহ-র জন্ম দিয়েছেন করিনা কাপুর খান ও সইফ। তাঁদের বড় ছেলে তৈমুর আলি খান ইতিমধ্যেই জনপ্রিয়।

    তৈমুর আলি খান (Taimur ali Khan) জন্মের পর থেকেই জনপ্রিয়(Kareena Kapoor Khan)। তৈমুরের মিষ্টতা ছুঁয়ে গিয়েছে সকলের মন। তার পর থেকেই তৈমুরের ছবি তোলার জন্য ভিড় জমান পাপারাৎজিরা। তবে তৈমুরের জনপ্রিয়তা এখন আর আটকে থাকল না বলিউড বা পাপারাৎজিদের গণ্ডিতে। এখন স্কুলেও পরীক্ষাপত্রেও ঢুকে পড়ল এই জনপ্রিয় সেলেব জুটি ও তাঁদের সন্তানদের নাম।

    সম্প্রতি একটি খবরে চমকে উঠেছেন সকলে। মধ্যপ্রদেশের একটি স্কুলের প্রশ্ন পত্র দেখে সকলের চক্ষু চড়কগাছ। তা কি রয়েছে সেই প্রশ্ন পত্রে। জানা গিয়েছে ক্লাস সিক্সের পরীক্ষার প্রশ্ন পত্রে ছাত্রদের থেকে জানতে চাওয়া হয়েছে, 'করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) ও সইফ আলি খানের ছেলের পুরো নাম কি ? লিখে দেখাও?' ট্যুইটারে এই স্কুলের প্রশ্ন পত্র শেয়ার করা হয়েছে।

    আরও পড়ুন: দীঘায় হাজার হাজার মানুষ! সৈকত ঢেকেছে কালো মাথায়! বড়দিনে আতঙ্ক বাড়াচ্ছে সমুদ্র সৈকত

    স্কুলের পরীক্ষায় এই প্রশ্ন দেখে চটেছেন বাবা মায়েরা। স্কুলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তাঁরা। কী ভাবে ক্লাস সিক্সের ছাত্রদের পরীক্ষায় এই প্রশ্ন আছে, তা নিয়ে প্রশ্ন উঠছে। জেলার শিক্ষা দফতরের অফিসার জানিয়েছেন, 'আমাদের কাছে অভিযোগ জমা পড়েছে। আমরা দেখছি গোটা বিষয়টা। স্কুলকে শো-কজ করা হয়েছে।" তবে অভিভাবকরা ওই স্কুল বন্ধের দাবি জানিয়েছেন। করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) বা সইফ আলি খান বিনোদন জগতের মানুষ। তাঁদের নিয়ে স্কুলে কিছু পড়ানো হয় না। তাহলে কী ভাবে এই প্রশ্ন থাকতে পারে! কারেন্ট এফেয়ার্সের মধ্যেও এই প্রশ্ন কী ভাবে থাকতে পারে! আপাতত ওই স্কুল বন্ধের দাবি করা হয়েছে। বাচ্চাদের এই স্কুলে পড়াতে নারাজ অভিভাবকেরা। ট্যুইটারে এই পোস্ট এখন ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: