Home /News /entertainment /
Sara Ali Khan: গোলাপি শার্টে মেক-আপ সারছিলেন সারা! আচমকা ঘটল ভয়াবহ বিপত্তি! দেখুন...

Sara Ali Khan: গোলাপি শার্টে মেক-আপ সারছিলেন সারা! আচমকা ঘটল ভয়াবহ বিপত্তি! দেখুন...

দুর্ঘটনায় সারা আলি খান

দুর্ঘটনায় সারা আলি খান

Sara Ali Khan: সারা মেক আপ রুমে বসে আছেন। তাঁর পরনে গোলাপি রঙের শার্ট।

  • Share this:

#নয়াদিল্লি: অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে সম্প্রতি একটি দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল। এই ভিডিওটি দেখে অনেকেই বেশ ভয় পেয়েছেন। এই ভিডিওটি সারা আলি খান নিজেই তাঁর ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে শেয়ার করেছেন।শুধু সারার ভক্তরা নয়, নায়িকা নিজেও এই দুর্ঘটনাকে ভয়াবহ বলে বর্ণনা করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে সারা মেক আপ রুমে বসে আছেন। তাঁর পরনে গোলাপি রঙের শার্ট। মেক আপ আর্টিস্টকে সারার মুখ স্পর্শ করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন :কুম্ভ রাশির সম্পর্কের বৈশিষ্ট্য; 'এই' রাশির সঙ্গে জোরালো হবে কুম্ভ রাশির প্রেমের সম্পর্ক!

এই সময় সারা (Sara Ali Khan) কাউকে একজন উদ্দেশ্য করে বলে ওঠেন, "জিতুকে ডাবের জল আনতে বল।" এই কথা বলার সময় তিনি নিজের মেক আপ কেমন হয়েছে সেটা দেখতে শুরু করেন এবং সব ঠিকঠাক আছে দেখে মেক আপ আর্টিস্টও সেখানে যান। তার পর হঠাৎই একটা জোরে সাইরেন বেজে ওঠে এবং সারার (Sara Ali Khan) পাশের বাল্বটা ফেটে যায়। আচমকা বাল্ব বিস্ফোরণের শব্দে সবাই আতঙ্কিত হয়ে পড়ে।

আরও পড়ুন : অন্তঃসত্ত্বা অবস্থাতেই বিয়ের পিঁড়িতে পরীমনি! চোখ ধাঁধানো আসরে নায়িকার চোখে জল..

এই ভিডিওটি (Viral Video) শেয়ার করে সারা আলি খান (Sara Ali Khan) তার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি হরর ইমোজি। এই ইমোজি দিয়ে লিখেছেন- মর্নিং লাইক দিস। অর্থাৎ সকাল যদি এমন ভাবে শুরু হয় তাহলে তাঁর বাকি দিন কেমন যাবে সেই নিয়েই চিন্তিত হয়ে পড়েছেন নায়িকা। তিনি তাঁর ভিডিওর ক্যাপশনে বাল্ব এবং ব্লাস্ট ইমোজিও অন্তর্ভুক্ত করেছেন। সারার পোস্ট করা এই ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে পড়ে নেটদুনিয়ায়। ভক্তরাও চিন্তিত হয়ে পড়ে বারবার তার অবস্থা জানতে চান। যদিও ঈশ্বরের কৃপায় সারার কোথাও কোনও আঘাত লাগেনি।

ইন্সটাগ্রামে (Instagram) সারার ছবি দেখলে বোঝা যায় যে তিনি আদতে একজন পজিটিভ মানুষ। তাই এই দুর্ঘটনার কথা বলার পর তিনি নিজের অন্য একটি ছবিও শেয়ার করেছেন। এই ছবিতে তিনি একটি মন্দিরের সামনে বসে আছেন এবং এই মন্দিরগুলি নর্মদা নদীর তীরে। দেখা যাচ্ছে যে বেগুনি রঙের সালওয়ার কামিজে একটি পাথরের ওপর বসে আছেন সারা। এই ছবিটি শেয়ার করার সময় তিনি ভক্তদের সঙ্গে লোকেশনও শেয়ার করেছেন। তিনি লিখেছেন 'নর্মদা উপকূল, মহেশ্বর'।

এই মুহূর্তে মধ্যপ্রদেশের ইন্দোর শহরে রয়েছেন সারা। তিনি ও ভিকি কৌশল (Vicky Kaushal) লুকা ছুপি ২-এর (Luka Chuppi 2) শ্যুটিং করছেন সেখানে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Make Up, Sara Ali Khan

পরবর্তী খবর