Home /News /entertainment /
Abhishek Chatterjee : পরের জন্মে অভিষেক হয়ে তাঁকেই স্ত্রী রূপে পেতে চান, স্বামীর স্মৃতিচারণে নস্টালজিক সংযুক্তা

Abhishek Chatterjee : পরের জন্মে অভিষেক হয়ে তাঁকেই স্ত্রী রূপে পেতে চান, স্বামীর স্মৃতিচারণে নস্টালজিক সংযুক্তা

Abhishek and Sanjukta Chatterjee

Abhishek and Sanjukta Chatterjee

Abhishek and Sanjukta Chatterjee : অতীতচারণের সরণি ধরেই তিনি শেয়ার করেছেন পুরনো ইন্টারভিউয়ের ছবি। অভিষেকের ফেসবুক প্রোফাইলে এখন উজ্জ্বল অভিনেতার পুরনো একটি কথোপকথন

  • Share this:

    Abhishek and Sanjukta Chatterjee : জীবনযুদ্ধে একা করে দিয়ে চলে গিয়েছেন সঙ্গী। শোক অনেকটা নস্টালজিকও করে দিয়েছে সংযুক্তা চট্টোপাধ্যায়কে। অতীতচারণের সরণি ধরেই তিনি শেয়ার করেছেন পুরনো ইন্টারভিউয়ের ছবি। অভিষেকের ফেসবুক প্রোফাইলে এখন উজ্জ্বল অভিনেতার পুরনো একটি কথোপকথন। কোল্ডফিল্ড টাইমসে তাঁর সেই ইন্টারভিউ প্রকাশিত হয়েছিল ২০০৮-এর ৮ ডিসেম্বর। তখন তাঁর ও সংযুক্তার দাম্পত্যের বয়স মাত্র মাস ছয়েক।

    সেখানে অভিনেতা বলেছিলেন আগামী জন্মেও তিনি অভিষেক চট্টোপাধ্যায় হয়েই জন্মাতে চান। স্ত্রী হিসেবে পেতে চান সংযুক্তাকেই। সংবাদপত্রের ছবি শেয়ার করে সংযুক্তা লিখেছেন, এখন এগুলোই তাঁর স্মৃতি। স্বামীর পাশে তিনি ছিলেন যোগ্য সহধর্মিণী হয়েই। অভিষেকের অকালমৃত্যুর পর সম্প্রতি প্রতিবাদে সরব হয়েছন সংযুক্তা। কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাঁদের যাঁরা দাবি করেছেন টালিগঞ্জের দুই বিশেষ কুশীলব অভিষেকের পরিবারকে অর্থসাহায্য করেছেন লক্ষাধিক টাকা দিয়ে। এও বলা হয়েছে অভিষেক সংযুক্তার মেয়ে সাইনার দায়িত্ব নিয়েছেন এক ক্রিকেটার। এই দুই দাবি উড়িয়ে দিয়ে সংযুক্তার বক্তব্য, যাঁদের জন্য দিনের পর দিন বাংলা ছবি থেকে অভিষেক বাদ পড়েছেন, তাঁদের কাছ থেকে কোনওমতেই হাত পেতে টাকা গ্রহণ করবেন না তিনি। সংযুক্তা জানিয়েছেন, তাঁদের কোনও অর্থসাহা্য্য দরকার নেই। তিনি নিজে ইংল্যান্ডের একটি সংস্থায় কর্মরত। তাঁদের বাড়ি ও গাড়ি নিজস্ব। সেইসঙ্গে তাঁর দাবি, কন্যার জন্য সঞ্চয়ও অটুট রয়েছে তাঁদের।

    আরও পড়ুন : ঋতুপর্ণা এ বার বিজয়িনীকে পরিয়ে দেবেন মুকুট

    সংযুক্তার বক্তব্য, অভিষেক কোনওদিন কারওর কাছে সাহায্য চাননি। পুজো করেছেন নিষ্ঠা ভরে। কিন্তু কারওর কাছে হাত পাতেননি। তাই সংযুক্তাও কারওর সাহায্য প্রয়োজন নেই বলে জানিয়েছেন। শুধু তাঁদের মেয়ে সাইনার জন্য সকলের কাছ থেকে আশীর্বাদ প্রার্থনা করেছেন।

    আরও পড়ুন : গরিব যাত্রীদের ভাড়া মাফ, আসছে ধারাবাহিক ‘টুম্পা অটোওয়ালি’

    আরও পড়ুন : হলুদ তো খেয়েই থাকেন, এ বার ভরসা রাখুন স্বাস্থ্যগুণে ভরপুর কালো হলুদের উপর

    তিনি বরাবরই চাকরি করে এসেছেন। যে পুরনো ইন্টারভিউ তিনি শেয়ার করেছেন সেখানে বলেছেন তাঁরা দু‍‍জনেই দুজনের পেশার প্রতি শ্রদ্ধাশীল। তাই দুরকম পেশায় থেকে মসৃণ দাম্পত্য অতিবাহিত করতে সমস্যা হয়নি।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Abhishek Chatterjee

    পরবর্তী খবর