Home /News /entertainment /
Rituparna Sengupta : ঋতুপর্ণা এ বার বিজয়িনীকে পরিয়ে দেবেন মুকুট

Rituparna Sengupta : ঋতুপর্ণা এ বার বিজয়িনীকে পরিয়ে দেবেন মুকুট

Rituparna Sengupta

Rituparna Sengupta

Rituparna Sengupta : বিগত ছ বছর ধরে এই সংস্থা প্রায় হাজারেরও বেশি মহিলাকে গ্ল্যামার ও ফ্যাশনের জগতে তাদের পরিচয় তৈরি করার সুযোগ করে দিয়েছে। যেখানে মহিলারা সমস্ত বাধা অতিক্রম করে সাফল্যের শিখর স্পর্শ করতে পেরেছেন।

  • Share this:

    মঞ্চ প্রস্তুত। আর মাত্র চারদিন। ১০ এপ্রিল রাতে কলকাতা সাক্ষী হতে চলেছে আর এক গ্র্যান্ড ফিনালের। ১০ এপ্রিলের সন্ধ্যায় হায়াৎ রিজেন্সিতে রূপের মূর্চ্ছনায় কে হবেন সৌন্দর্যের রাজকন্যা ও সম্রাজ্ঞী, শহর এখন তারই প্রতীক্ষায়। ইন্ডি রয়্যাল মিস -মিসেস ইন্ডিয়া সিজন সেভেন, শুধু সৌন্দর্য প্রতিযোগিতা নয়, এই শো এক অনন্য উদ্ভাবন যা সারা ভারতে বিভিন্ন ক্ষেত্রে যুক্ত মহিলাদের এক ছাদের তলায় নিয়ে আসে। যেখানে মহিলাদের প্রকৃত শক্তি ও সৌন্দর্যের প্রতিফলন ঘটে। এই শো নিঃসন্দেহে সময়ের সঙ্গে পা মিলিয়ে চলা নিজের ক্ষেত্রে কৃতী মহিলাদের সৌন্দর্যের দরজায় ‘প্রথম পা’। এখানে এসে তারা খুঁজে পান নতুন পরিচয়। এই প্ল্যাটফর্ম একদিকে মেধা ও সৌন্দর্যের যুগলবন্দি।

    অপরদিকে এই শো নারীর ক্ষমতায়ন ও উত্থানকে প্রতিফলিত করে যা বছরের পর বছর ধরে অংশগ্রহণকারী প্রতিযোগীদের বিভিন্ন প্রোফাইল থেকে স্পষ্ট। এই শোয়ে অংশগ্রহণকারী প্রতিযোগীরা সকলেই তাদের ক্ষেত্রে সাফল্যের সঙ্গে কাজ করছেন। তথ্যপ্রযুক্তি, আইন, পরিষেবা, শিক্ষা, স্বাস্থ্য, সংসারপালন-সহ বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত এই প্রতিযোগীরা।

    আরও পড়ুন : গরিব যাত্রীদের ভাড়া মাফ, আসছে ধারাবাহিক ‘টুম্পা অটোওয়ালি’

    ইন্ডি রয়্যাল মিস -মিসেস ইন্ডিয়া এমন একটা প্ল্যাটফর্ম যেখানে সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বয়স কোনও বাধা নয়, প্রয়োজন দৃঢ়তা ও আত্মবিশ্বাস। বিগত ছ বছর ধরে এই সংস্থা প্রায় হাজারেরও বেশি মহিলাকে গ্ল্যামার ও ফ্যাশনের জগতে তাদের পরিচয় তৈরি করার সুযোগ করে দিয়েছে। যেখানে মহিলারা সমস্ত বাধা অতিক্রম করে সাফল্যের শিখর স্পর্শ করতে পেরেছেন।

    আরও পড়ুন : হলুদ তো খেয়েই থাকেন, এ বার ভরসা রাখুন স্বাস্থ্যগুণে ভরপুর কালো হলুদের উপর

    আরও পড়ুন : সন্তানকে মশার কামড় থেকে নিরাপদে রাখতে ব্যবহার করুন এই সহজ ঘরোয়া টোটকাগুলি

    প্রতিযোগিতার বিজয়িনীরা পাটায়ায় মিস-মিসেস ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন। ওয়েব সিরিজে অভিনয় ও মিউজিক ভিডিওয় কাজ করার সুযোগও থাকবে তাঁদের জন্য। মেন্টর রোলি ত্রিপাঠী ও ছাওয়ি আস্থানা মনে করেন আকাশ ছোঁয়ার স্বপ্ন সব মহিলাদের মধ্যেই থাকে, লক্ষ্যে পৌঁছতে দরকার শুধু সঠিক প্রশিক্ষণ। এই সংস্থায় গ্রুমিংয়ের মাধ্যমে তারা সেটা সহজেই অর্জন করেন। ১০ এপ্রিলের সন্ধ্যায় চূড়ান্ত প্রতিযোগীদের বেছে নিতে উপস্থিত থাকবেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ‘‘প্রতিবছরের মতো এই বছরও এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি খুশি।’’ জানান ঋতুপর্ণা। ওইদিন সন্ধ্যায় বিজয়িনীর মুকুট তুলে দেওয়ার দায়িত্ব তাঁরই হাতে।

    ( প্রতিবেদন : শ্যামশ্রী সাহা)

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Rituparna Sengupta

    পরবর্তী খবর