Home /News /entertainment /
Salman Khan : গভীর রাতে সলমনকে ধাওয়া করেছিল ২০টি বাইক! ভয়ানক পরিস্থিতির মুখে পড়েছিলেন তারকা

Salman Khan : গভীর রাতে সলমনকে ধাওয়া করেছিল ২০টি বাইক! ভয়ানক পরিস্থিতির মুখে পড়েছিলেন তারকা

Salman Khan

Salman Khan

Salman Khan: জানেন কি, এক সময় ২০টি মোটরবাইক সলমনের পিছু নিয়েছিল। অবাক করার মতো হলেও, খবরটি সত্যি।

  • Share this:

    #মুম্বই: বলিউড সুপারস্টার সলমন খানের নিরাপত্তা প্রশ্নের মুখে বেশ কিছুদিন ধরে। লরেন্স বিষ্ণোই গ্যাং-এর থেকে একাধিকবার পেয়েছেন মৃত্যুর হুমকি। চেষ্টাও করা হয়েছে অভিনেতাকে হত্যা করার। কিন্তু ভাগ্যের জোরে প্রাণে বেঁচেছেন সলমন। কিন্তু জানেন কি, এক সময় ২০টি মোটরবাইক সলমনের পিছু নিয়েছিল। অবাক করার মতো হলেও, খবরটি সত্যি।

    সালটা ছিল ২০১৩। জায়গাটা হায়দরাবাদ। সেই সময়ে সেলেব্রিটি ক্রিকেট লিগ চলছে। খেলা মুম্বই হিরোস ও তেলুগু ওয়ারিয়ার্স-এর মধ্যে। মুম্বই দলে খেলছিলেন সলমনের ভাই তথা অভিনেতা সোহেল খান। ভাইয়ের খেলা দেখতেই হায়দরাবাদ পৌঁছেছিলেন সল্লু ভাই। আর সেই সময়েই এই কাণ্ড ঘটে।

    আরও পড়ুন- বিয়েতেই বড় বাধা! টাইগার-দিশার সম্পর্ক বিচ্ছেদের কারণ অবশেষে ফাঁস

    লাল বাহাদুর শাস্ত্রী স্টেডিয়ামে খেলা শেষ হয়েছিল রাত এগারোটার সময়ে। স্টেডিয়াম থেকে বেরিয়ে গাড়িতে গিয়ে উঠলেন সলমন। চারদিকে কড়া নিরাপত্তা বেষ্টনী। কিন্তু স্টেডিয়াম থেকে গাড়িটি বেরোতেই হল বিপত্তি। প্রায় ২০টি বাইক ধাওয়া করে সলমনের গাড়ি। সেই বাইক আরোহীদের হাতে ছিল লোহার রড। গাড়ির কাচেও কয়েকজন পাশ থেকে নক করছিল।

    আরও পড়ুন- পোস্তা উড়ালপুল দুর্ঘটনা ফের জীবন্ত পর্দায়! পাভেলের 'কলকাতা চলন্তিকা'-র ট্রেলার প্রকাশ্যে

    স্টেডিয়াম থেকে হোটেল পর্যন্ত সলমনের গাড়ি ধাওয়া করে বাইক বাহিনী। তবে এই বাইক বাহিনী কি সলমনের ফ্যান নাকি অন্য কোনও উদ্দেশ্য ছিল তা স্পষ্ট নয়। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনায় বেশ রেগে গিয়েছিলেন সলমন।

    প্রসঙ্গত, সলমন এই মুহূর্তে টাইগার ৩-র শ্যুটিং নিয়ে ব্যস্ত। পাশাপাশি প্রস্তুতি চলছে কভি ইদ কভি দিওয়ালি ছবির শ্যুটিং এর। এই ছবিতে রয়েছেন পূজা হেগড়েও।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Salman Khan

    পরবর্তী খবর