Home /News /entertainment /
Tiger Shroff-Disha Patani : বিয়েতেই বড় বাধা! টাইগার-দিশার সম্পর্ক বিচ্ছেদের কারণ অবশেষে ফাঁস

Tiger Shroff-Disha Patani : বিয়েতেই বড় বাধা! টাইগার-দিশার সম্পর্ক বিচ্ছেদের কারণ অবশেষে ফাঁস

Tiger Shroff Disha Patani

Tiger Shroff Disha Patani

Tiger Shroff-Disha Patani : কিন্তু কেন এত দিনের সম্পর্কে দাঁড়ি টানলেন দিশা ও টাইগার? এক সূত্রের কথায়, দুজনের মধ্যে বিয়ে নিয়ে ভিন্ন মতামতের জন্যই এই পরিণতি।

  • Share this:

    #মুম্বই: বিচ্ছেদের পথে হেঁটেছেন তারকা জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। অনুরাগীদের চমকে দিয়েই দীর্ঘদিনের সম্পর্কে ইতি টেনেছেন দুই তারকা। এই বিচ্ছেদের খবরে মন ভেঙেছে টাইগার ও দিশার জুটির যাঁরা ভক্ত ছিলেন। তবে সরাসরি কোনও দিনই প্রকাশ্যে সম্পর্কের কথা বলেননি দিশা বা টাইগার। বরাবরই নিজেদের ভাল বন্ধু তকমা দিয়ে এসেছেন।

    কিন্তু কেন এত দিনের সম্পর্কে দাঁড়ি টানলেন দিশা ও টাইগার? এক সূত্রের কথায়, দুজনের মধ্যে বিয়ে নিয়ে ভিন্ন মতামতের জন্যই এই পরিণতি। জানা যাচ্ছে, দিশা বিয়েটা আর ফেলে রাখতে চাইছিলেন না। তাড়াতাড়িই বিয়েটা সেরে ফেলতে চাইছিলেন তিনি। কিন্তু এই বিষয়ে মোটেই খুব একটা আগ্রহী নন টাইগার। এখান থেকেই নাকি সমস্যার সূত্রপাত।

    এক সময়ে দিশা ও টাইগার দীর্ঘদিন একসঙ্গে থেকেছেন। কিন্তু তার পর দুজনে যখন আলাদা থাকা শুরু করেন, দিশা বিয়ের কথা তোলেন। কিন্তু টাইগার স্পষ্ট না করেছেন বিয়ের বিষয়ে। তাই সম্পর্কেও চিড় ধরেছে।

    আরও পড়ুন- অনুরাগ-তাপসীর 'দোবারা' কি স্প্যানিশ ছবি 'মিরাজ'-এর নকল? ট্রেলার দেখে অবাক নেটিজেন

    টাইগার ও দিশার এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, "দিশা টাইগারকে বিয়ের কথা বলে। কিন্তু টাইগার না করে দিয়েছেন। একাধিকবার টাইগারকে বিয়ের কথা বলেছেন দিশা। কিন্তু বার বারই টাইগার বলেছেন, এখন নয় পরে। দিশা বিয়ে করতে চায়। টাইগার এখনও বিয়ের বন্ধনের জন্য প্রস্তুত নয়। "

    আরও পড়ুন- কেকে বিতর্ক এখন অতীত! এবার নতুন ভূমিকায় রূপঙ্কর, বাক্স প্যাঁটরা নিয়ে তড়িঘড়ি কোথায় চললেন গায়ক

    যদিও এখনও পর্যন্ত নিজেদের বিচ্ছেদের ব্যাপারে কোনও মন্তব্য করেননি তারকা জুটি। বরং এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিচ্ছেদ হলেও, নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রেখেছেন দুজনেই। তবে সম্পর্কের সমীকরণ এখন ঠিক কোন জায়গায়, তা সময় বলবে।

    প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দিশার ছবি এক ভিলেন রিটার্নস। এছাড়াও তাঁর হাতে আছে প্রোজেক্ট কে, যোধা, কেটিনা। অন্যদিকে টাইগারের হাতে আছে স্ক্রু ঢিলা ও গণপথ নামে দুটি ছবি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Disha Patani, Tiger Shroff

    পরবর্তী খবর