Home /News /entertainment /
Rupankar Bagchi : কেকে বিতর্ক এখন অতীত! এবার নতুন ভূমিকায় রূপঙ্কর, বাক্স প্যাঁটরা নিয়ে তড়িঘড়ি কোথায় চললেন গায়ক

Rupankar Bagchi : কেকে বিতর্ক এখন অতীত! এবার নতুন ভূমিকায় রূপঙ্কর, বাক্স প্যাঁটরা নিয়ে তড়িঘড়ি কোথায় চললেন গায়ক

ফের বিতর্কে রূপঙ্কর

ফের বিতর্কে রূপঙ্কর

Rupankar Bagchi: তবে গায়ক রূপঙ্কর বাগচি হিসেবে নয়। চিত্রগ্রাহক অরুণ রায় হিসেবে পুরীর উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: 'হু ইজ কেকে' বিতর্ক অবশেষে অতীত হতে চলেছে। প্রয়াত গায়ক কেকের মৃত্যুর ঠিক আগের দিন গায়ক রূপঙ্কর বাগচি যা মন্তব্য করেছিলেন তা নিয়ে নেটিজেনদের রোষানলে পড়তে হয়েছিল তাঁকে। তবে সে সব থেকে দূরে সরতে বাক্স প্যাঁটরা গুছিয়ে পুরী গিয়েছেন গায়ক।

    তবে গায়ক রূপঙ্কর বাগচি হিসেবে নয়। চিত্রগ্রাহক অরুণ রায় হিসেবে পুরীর উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। আর সেখানে গিয়ে নাকি এক হত্যাকাণ্ডে জড়িয়ে পড়েছেন তিনি। অবাক হচ্ছেন? ভাবছেন রূপঙ্কর কি তবে নাম বদলে ফেললেন? না এমন কিছু আপাতত ঘটেনি। অঞ্জন দত্তের ওয়েব সিরিজ 'মার্ডার বাই দ্য সি'-তে রূপঙ্করকে এমনই একটি চরিত্রে দেখা যাবে।

    পরনে সি-বিচে পরার প্রিন্টেড শার্ট, আলুথালু চুল, চোখে চশমা আর গলায় ঝোলানো ক্য়ামেরা। এমনই লুক রূপঙ্করের। আর তাই পুরীর উদ্দেশ্যে রওনা দিয়ে ফেসবুকে তিনি লিখেছেন, "আমার next trip এর destination তো পেয়ে গেছি, তাই suitcase pack করে চললাম পুরী।"

    আরও পড়ুন-  মনে মনে শাহরুখ-পুত্র আরিয়ানের জন্য প্রেম? ফাঁস হয়ে গেল অনন্যার সিক্রেট

    হইচই-তে মুক্তি পাবে এই ওয়েবসিরিজ। এক লেখিকার চরিত্রে দেখা যাবে অনন্যা চট্টোপাধ্যায়কে। পরিচালকের চরিত্রে রয়েছেন খোদ অঞ্জন দত্ত। হোটেলের ম্যানেজারের চরিত্রে অর্জুন চক্রবর্তী। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে তৃণা সাহা, পায়েল সরকার, সুপ্রভাত দাস, নীল মুখোপাধ্যায়কে।

    অগাস্টেই হইচইতে স্ট্রিমিং হবে এই সিরিজ। পুরীতে এক পরিবার বেড়াতে গিয়েছে। আর তখনই খুন হবে একজন। খুনটা কে করল, এই নিয়ে রহস্যের জট শেষ পর্যন্ত কী ভাবে খুলবে, তা-ই উঠে আসবে এই সিরিজে।

    আরও পড়ুন- ২৩০ থেকে ওজন কমিয়ে ৭৫কেজি! কী ভাবে পারলেন? অবশেষে মুখ খুললেন আদনান সামি

    প্রসঙ্গত, রূপঙ্কর সাংবাদিক সম্মেলন করে কেকে-রর পরিবারের প্রতি দুঃখপ্রকাশ করেছিলেন। আর সম্প্রতি এক বেসরকারি চ্যানেলে গানের অনুষ্ঠানে কেকের গান গেয়েই তাঁকে শ্রদ্ধা জানান রূপঙ্কর। সেই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rupankar Bagchi

    পরবর্তী খবর