Home /News /entertainment /

Salman Khan Katrina Kaif Relationship:বিয়ের ১০ দিনের মাথায় সেই সলমনের কাছেই ক্যাটরিনা,ভিকির সঙ্গে দাম্পত্য ঠিক আছে তো?

Salman Khan Katrina Kaif Relationship:বিয়ের ১০ দিনের মাথায় সেই সলমনের কাছেই ক্যাটরিনা,ভিকির সঙ্গে দাম্পত্য ঠিক আছে তো?

৯ ডিসেম্বর বিয়ে করেছেন বলিটাউনের 'চর্চিত' জুটি ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের

  • Share this:

    #মুম্বই: ৯ ডিসেম্বর বিয়ে করেছেন বলিটাউনের 'চর্চিত' জুটি ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল (Vicky Kaushal-Katrina Kaif Wedding)! বিয়ের আসর বসেছিল রাজস্থানের 'সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা'য়! বিয়ের পরের দিনই জয়পুর ছেড়ে মুম্বই চলে আসেন ভি-ক্যাট! মুম্বই ফিরে জুহুতে নিজেদের নতুন বাড়িতেই 'গৃহপ্রবেশ' করেন কপোত-কপোতি! সংসার জমে উঠেছিল। ক্যাটরিনার (Katrina Kaif) হাতের হালুয়া খেয়ে দেদার তারিফও করেন ভিকি, দু'জনে মিলে ছোট্ট করে মধুচন্দ্রিমাও কাটিয়ে এসেছেন! কিন্তু এবার, বিয়ের ১০ দিনের মাথায় ভিকিকে ছাড়লেন ক্যাটরিনা (Katrina Kaif), গেলেন প্রাক্তন প্রেমিক সলমনের কাছেই (Salman Khan Katrina Kaif Relationship)! কেন? সম্পর্কে ভাঙন?  তবে কি সলমনের কাছেই শেষমেশ ফিরলেন ক্যাট (Salman Khan Katrina Kaif Relationship)?

    আরও পড়ুন: শুরু নতুন সংসার...ভিকি-ক্যাটরিনার নতুন ফ্ল্যাটের অন্দর ঠিক কেমন দেখতে? দেখুন ছবি --

    না,না চিন্তা করবেন না! পাকাপাকি ভাবে নয়, কাজের সূত্রেই সলমনের কাছে ফিরেছেন ক্যাট! সলমন-ক্যাটরিনা পাড়ি দিচ্ছেন দিল্লি! শুরু হচ্ছে 'টাইগার থ্রি'-র অবশিষ্ট শ্যুটিং। ইতিমধ্যেই শ্যুটিং হয়েছে অস্ট্রিয়া, রাশিয়া, টার্কি, মুম্বইয়ে! ছবির শেষ কিস্তিরশ্যুটিং হবে দিল্লিতে! প্রোডাকশন টিমের এক সদস্য জানান, দিল্লির শ্যুটিং সেড্যিউল ১৫ দিনের। 'টাইগার থ্রি' স্পাই থ্রিলার। এখানে সলমন খানকে দেখা যাবে RAW এজেন্ট অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগারের চরিত্রে! ক্যাটরিনা একজন পাকিস্তানি গুপ্তচর (ISI), নাম জোয়া হুমাইনি। মণীষ শর্মা পরিচালিত এই ছবিতে ভিলেনের রোলে দেখা মিলবে ইমরান হাসমিরও। জানা যাচ্ছে, ইমরান অভিনয় করবেন একজন পাকিস্তানি ISI স্পাই-এর চরিত্রে।

    আরও পড়ুন: মাদক-মামলায় ফেঁসে বিদেশ যাওয়া বন্ধ, ছেলে আরিয়ানের জন্য 'কাজ' খুঁজছেন শাহরুখ!

    ক্যাটরিনার বিয়েতে সলমন-সহ খান পরিবারকে নিমন্ত্রণ পাঠানো হয়েছে কি না? এই নিয়ে কম জলঘোলা হয়নি! জল্পনা-কল্পনারও শেষ ছিল না! অবশ্য, সলমনের বোন অর্পিতা জানান, ক্যাট খান পরিবারের কোনও সদস্যকেই নেমন্তন্ন পত্র পাঠাননি! তবে, প্রাক্তন প্রেমিকার বিয়েতে ৩ কোটির একটি গাড়ি উপহার দিয়েছেন খান! না শশরীরে গিয়ে নয়, সেই সময়সময় সলমন ছিলেন রিয়াধে, দাবাং ট্যুরে।

    সলমান খান, রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কের পর অবশেষে ভিকির সঙ্গেই গাটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন ক্যাট! তবে, ক্যাটরিনা আর সলমনের প্রেমপর্ব নিয়ে চর্চা ছিল সবচেয়ে বেশি (Salman Khan Katrina Kaif Relationship)! ফ্যানেরা আজও কপোত-কপোতির অফস্ক্রিন মিষ্টি কেমিস্ট্রি ভুলতে পারেনি! বলা যায়, ক্যাটরিনার প্রেমে পাগল ছিলেন সল্লু মিঞা! তাঁর বিষয়ে মারাত্মক রক্ষণশীলও ছিলেন। নিজের হাতে ক্যাটরিনাকে বলিউডের আদব-কায়দা, নিয়ম-কানুন, কাজকর্মের হাল-হকিকত শিখিয়েছেন (Salman Khan Katrina Kaif Relationship)! এক কথায়, একটা কাঁদার তালকে মূর্তি বানিয়েছিলেন সলমন নিজের হাতে! সেই মূর্তি-ই একদিন বেঁকে বসল! শোনা যায়, শুধুমাত্র একটা টেক্সট ম্যাসেজ করে সলমনের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছিলেন ক্যাটরিনা কাইফ (Salman Khan Katrina Kaif Break Up)।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Salman Khan Katrina Kaif Relationship

    পরবর্তী খবর