Home /News /entertainment /
Salman Khan: নয়া মিউজিক ভিডিওয় হেয়ার স্টাইল বদলালেন সলমন, ধরা দিলেন লং লকসের বাহারে!

Salman Khan: নয়া মিউজিক ভিডিওয় হেয়ার স্টাইল বদলালেন সলমন, ধরা দিলেন লং লকসের বাহারে!

photo source collected

photo source collected

Salman Khan: মিউজিক ভিডিওর গানটি গেয়েছেন গুরু রণধাওয়া (Guru Randhawa) এবং লুলিয়া ভান্টুর (Lulia Vantur)।

  • Share this:

#মুম্বই: জনপ্রিয় অভিনেতা সলমন খানকে (Salman Khan) দেখা যাবে তাঁর নতুন মিউজিক ভিডিওতে। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই নতুন মিউজিক ভিডিও টিজার। সলমন খানের নতুন মিউজিক ভিডিওর টাইটেল হল ম্যায় চলা। নতুন এই মিউজিক ভিডিওতে সলমন খানের বিপরীতে রয়েছেন প্রজ্ঞা জয়সওয়াল (Pragya Jaiswal)। সলমন খান এবং প্রজ্ঞা জয়সওয়ালের নতুন মিউজিক ভিডিও ম্যায় চলার টিজার লঞ্চ হওয়ার পরে, ভাইজানের ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে মিউজিক ভিডিও রিলিজের। মিউজিক ভিডিওর গানটি গেয়েছেন গুরু রণধাওয়া (Guru Randhawa) এবং লুলিয়া ভান্টুর (Lulia Vantur)।

সলমন খান (Salman Khan) শুক্রবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর নতুন মিউজিক ভিডিও ম্যায় চলার টিজার। নতুন মিউজিক ভিডিও ম্যায় চলার টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সলমন খান লিখেছেন, ম্যায় চলার রোমান্টিক টিউনে নিজেকে হারিয়ে ফেলুন। টিজার রিলিজ করা হল। মিউজিক ভিডিওটি রিলিজ করা হবে ২২ জানুয়ারি। সলমন খানের নতুন মিউজিক ভিডিও ম্যায় চলার টিজার মুক্তি পাওয়ার পর থেকেই সকলের আগ্রহ বাড়তে শুরু করে নতুন মিউজিক ভিডিও নিয়ে। সকলেই এখন অপেক্ষা করে রয়েছে মিউজিক ভিডিও রিলিজের।

ম্যায় চলার টিজারে দেখা যাচ্ছে যে, সেই মিউজিক ভিডিওতে সলমন খান একজন শিখের ভুমিকায় অভিনয় করছেন। টিজারে দেখা যাচ্ছে যে সলমন খান একটি জমির ওপর দিয়ে হেঁটে আসছেন, তাঁর লম্বা চুল তাঁর পেছনে ঝুলছে। সেই সিনে প্রজ্ঞা একটি হলুদ শাড়ি পরে সলমন খানের দিকে দৌড়ে আসছেন। সলমন খানের নতুন মিউজিক ভিডিও ম্যায় চলাতে গান গেয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী গুরু রণধাওয়া এবং সলমন খানের রিউমার গার্লফ্রেন্ড লুলিয়া ভান্টুর। তাঁদের দুজনকেই দেখা যাচ্ছে মিউজিক ভিডিওর সেই টিজারে। এই নতুন মিউজিক ভিডিওটির প্রযোজক সলমন খান(Salman Khan) নিজেই।

 আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের জন্মবার্ষিকীতে তাঁর সম্পর্কে জেনে নিন কিছু অজানা তথ্য!

সলমন খান(Salman Khan) এর আগেও অনেকগুলো মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এবং নিজে সেই ভিডিওর গানও গেয়েছেন। এর মধ্যে রয়েছে তেরে বিনা, যেখানে তাঁর বিপরীতে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। এছাড়াও রয়েছে পেয়ার করোনা এবং ভাই ভাই। এগুলো প্রত্যেকটি শুট করা হয়েছিল সলমন খানের নিজস্ব পানভেল ফার্মহাউসে। করোনা মহামারীর প্রথম ওয়েভের সময় এগুলো তৈরি করা হয়েছিল। সম্প্রতি এই পানভেল ফার্মহাউসেই সলমন খানকে কামড়ায় একটি বিষাক্ত সাপ। সলমন খানের হাতে সেই বিষাক্ত সাপ কামড়ালেও তা বিশেষ কোনও ক্ষতি করতে পারেনি। হাসপাতালে কিছু সময় চিকিৎসার পরেই তাঁকে ছেড়ে দেওয়া হয়।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Salman Khan

পরবর্তী খবর