Home /News /entertainment /
Saba Azad : হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জন! এর আগে ৭ বছরের লিভ-ইন সম্পর্কে ছিলেন সাবা আজাদ

Saba Azad : হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জন! এর আগে ৭ বছরের লিভ-ইন সম্পর্কে ছিলেন সাবা আজাদ

হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জন! এর আগে ৭ বছরের লিভ-ইন সম্পর্কে ছিলেন সাবা আজাদ

হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জন! এর আগে ৭ বছরের লিভ-ইন সম্পর্কে ছিলেন সাবা আজাদ

Saba Azad : ২০১৩ সালের এক সাক্ষাৎকারে ইমাদ স্বীকার করেছিলেন, তিনি সাবার সঙ্গে সম্পর্কে আছেন।‌

  • Share this:

    #মুম্বই: বলিউডে কান পাতলেই এখন হৃতিক রোশনের (Hrithik Roshan) সঙ্গে অভিনেত্রী সাবা আজাদের (Saba Azad) সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি হৃতিকের সঙ্গে দেখা গিয়েছে সাবাকে। পাপারাজ্জিদের ক্যামেরায় তাঁদের একসঙ্গে দেখা যাওয়ার পর থেকেই জল্পনা তুঙ্গে। এরই মধ্যে বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের একটি ইন্টারভিউ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

    ইমাদ এক সময়ে হৃতিকের (Hrithik Roshan) রিউমর্ড প্রেমিকা সাবা আজাদের (Saba Azad) সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। ২০১৩ সালের এক সাক্ষাৎকারে ইমাদ স্বীকার করেছিলেন, তিনি সাবার সঙ্গে সম্পর্কে আছেন। এমনকি লিভ-ইন সম্পর্কে থাকার কথাও বলেছিলেন তিনি। তবে এই সম্পর্ক স্থায়ী হয়নি। ২০২০ সালে সম্পর্ক ভেঙে যায় তাঁদের।

    কী বলেছিলেন নাসিরুদ্দিন পুত্র? ইমাদ বলেছিলেন, "এটা সত্যি। সাবা (Saba Azad) ও আমার দেখা হয় একটি নাটক করতে গিয়ে। রিহার্সাল ইত্যাদির জন্য আমরা একসঙ্গে অনেকটা সময় কাটাই। একদিন আমি বন্ধুদের সঙ্গে ওকে গান গাইতে শুনি। ওর গলার স্বর সবার থেকে আলাদা ছিল ওই ঘরে। সাবার কণ্ঠস্বর দারুণ।" সাবা তাঁদের সম্পর্কের ব্যাপারে তখন বলেছিলেন, "নিজের সঙ্গে মানসিকতা মিলে যায় এমন একজন সঙ্গী পাওয়া বড় ব্যাপার।"

    ইমাদের সঙ্গে সাবা ইমাদের সঙ্গে সাবা

    আরও পড়ুন- এক নতুন অবতারে কঙ্গনা! সবচেয়ে সাহসী রিয়্যালিটি শো-তে দেখা যাবে অভিনেত্রীকে?

    তবে বিয়ের ব্যাপারে তখন ইমাদ বলেছিলেন, "বিয়ে? আমাদের বিয়ে করার কোনও পরিকল্পনা নেই।" সম্প্রতি সেই সাবাকেই ডিনার ডেটে যেতে দেখা গিয়েছে হৃতিক রোশনের সঙ্গে। এই নিয়ে জল্পনা চলছে বহু। জানা যাচ্ছে, এইদিন কাজ নিয়েও আলোচনা হয়েছে তাঁদের। তবে এই প্রথম নায এর আগেও দেখা হয়েছে তাঁদের।

    আরও পড়ুন- প্রথম দিন পাত্তা দাওনি! বিবাহবার্ষিকীতে নীলাঞ্জনকে নিয়ে ইমনের আবেগঘন পোস্ট ভাইরাল

    এক সূত্রের কথায়, "হৃতির (Hrithik Roshan) ও সাবার দেখা হয় এক কমন বন্ধুর মাধ্যমে। সেই বন্ধুও গান বাজনার সঙ্গে যুক্ত। তার পর থেকেই হৃতিক ও সাবা যোগাযোগ রেখেছেন এবং সম্প্রতি এই ডিনারে গিয়েছিলেন। ওরা কাজ নিয়ে কথা বলেছেন।" ২০০৮ সালে দিল কাবাডি ছবিতে প্রথম অভিনয় করেছিলেন সাবা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Hrithik Roshan

    পরবর্তী খবর