• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RIDDHIMA KAPOOR SAHNI SAYS NEETU KAPOOR WILL BE FAB MOM IN LAW TO RANBIR KAPOORS WIFE PB

আলিয়ার জন্য আদর্শ শাশুড়ি নীতু কাপুর ! সার্টিফিকেট দিলেন মেয়ে ঋদ্ধিমা

বাড়িতে বউ হয়ে এলে শাশুড়ির কাছে মায়ের মতোই আহ্লাদ পাবে ছেলের বউ, এটাই মনে করেন ঋদ্ধিমা।

বাড়িতে বউ হয়ে এলে শাশুড়ির কাছে মায়ের মতোই আহ্লাদ পাবে ছেলের বউ, এটাই মনে করেন ঋদ্ধিমা।

  • Share this:

#মুম্বই: কাপুর পরিবারের মেয়েরা সিনেমা করুক, একদম চাইতেন না রাজ কাপুর (Raj Kapoor)। তাঁর ইচ্ছার বিরুদ্ধেই বড় পর্দায় আসেন করিশমা কাপুর (Karisma Kapoor) ও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তবে প্রয়াত অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor) মর্যাদা রেখেছিলেন এই প্রথার। মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহনির (Riddhima Kapoor Sahni) বিয়ে হয়ে যায় বেশ অল্প বয়সেই। দিল্লীবাসী ঋদ্ধিমা সম্প্রতি জানালেন যে তাঁর ভাই রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিয়ে হলে তাঁর বউকে শাশুড়ির সমস্যা পোয়াতে হবে না। কারণ শাশুড়ি হিসাবে নীতু কাপুর (Neetu Kapoor) দুর্দান্ত। ছেলে বউয়ের সংসারে নাক গলানোর মতো বস্তাপচা ধারায় তিনি বিশ্বাস করেন না। উল্টে এই বাড়িতে বউ হয়ে এলে শাশুড়ির কাছে মায়ের মতোই আহ্লাদ পাবে ছেলের বউ, এটাই মনে করেন ঋদ্ধিমা।

বেশ কিছু বছর ধরে অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। ভাইরাসের ভ্রূকুটি না থাকলে হয় তো গত বছরেই সাত পাকের বাঁধনে বাঁধা পড়তেন তাঁরা। আলিয়াকে বেশ পছন্দ করতেন ঋষি। তাঁকে যথেষ্ট স্নেহ করেন নীতুও। তবে নিন্দুকেরা আড়ালে অন্য কথা বলে। এর আগে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রণবীরের। বলিউডে কান পাতলে শোনা যায় যে মায়ের জন্যই এই দুই সম্পর্ক স্থায়ী হয়নি রণবীরের। তবে এটাও ঠিক যে দীপিকা আর ক্যাটরিনা এখন অতীত। তার জায়গায় ঘরের মেয়ে হয়ে কাপুর দম্পতির মন জয় করে নিয়েছেন আলিয়া।

তবে মায়ের উপর পূর্ণ আস্থা আছে ঋদ্ধিমার। তিনি জানেন যে নীতু নিজে একজন ইস্পাত-কঠিন মহিলা। হাজার অনুরোধ উপরোধেও তিনি নিজের জায়গা ছেড়ে একচুলও নড়েন না। ঋষির মৃত্যুর পর তিনি ছেলেমেয়ের সঙ্গে থাকেননি। কারণ ব্যক্তিগত স্বাধীনতায় বিশ্বাস করেন তিনি। আর সেটা তিনি ছেলের বউয়ের ক্ষেত্রেও মেনে চলবেন। সব ব্যাপারে তাঁদের উপর নিজের মত চাপিয়ে দেওয়ার বদ অভ্যেস নেই তাঁর মায়ের, জানালেন ঋদ্ধিমা।

তাঁর ভাইয়ের বউকে মা নীতু কাপুর রানির মতো রাখবেন বলে মনে করেন ঋদ্ধিমা। অবশ্য নীতু আর আলিয়ার সম্পর্ক বেশ মজবুত। রণবীরও বলেছেন যে অতিমারী একটু সামলে গেলেই আলিয়াকে বউ করে নিয়ে আসবেন তিনি!

Published by:Piya Banerjee
First published: