পাউট করা ছবি ! লিচু ! বিয়ের আগেই ঝামেলা শুরু আলি ও রিচার

ছবিতে দেখা যাচ্ছে আলির পরনে রয়েছে একটি কালো টি-শার্ট এবং চেখে রয়েছে সানগ্লাস।

ছবিতে দেখা যাচ্ছে আলির পরনে রয়েছে একটি কালো টি-শার্ট এবং চেখে রয়েছে সানগ্লাস।

  • Share this:

#মুম্বই: মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করতে দেখা যায় তারকা জুটি আলি ফজল (Ali Fazal) ও রিচা চড্ডাকে (Richa Chadha)। মঙ্গলবার নিজের এমনই এক পাউট করা সেলফি তুলে Twitter-এ পোস্ট করলেন আলি। ছবিতে দেখা যাচ্ছে আলির পরনে রয়েছে একটি কালো টি-শার্ট এবং চেখে রয়েছে সানগ্লাস।

নিজের Twitter হ্যান্ডেলে ছবিটি পোস্ট করে আলি লিখেছেন, "আলি ফজলের টি-শার্ট একটি সাদা প্রিন্ট "আমি নয়া দিল্লিতে থাকি" যদিও রিপোর্টে দেখা যায় যে তিনি ইল্লাবাদ ও নাখলাউ –তে থাকেন। তিনি পরছেন: কানে-বেবি সুতি। চোখে: কিছুটা কুল চসমা। মুখে: কিছু চুল ডিজাউন করা। হাতে: স্টপওয়াচ। ব্যাকগ্রাউন্ড ক্রেডিট: বরাদ্দকৃত প্রকৃতি।"

Tweet-টি শেয়ার করে রিচা লিখেন, "বন্ধুত্বপূর্ণ পাউট/মিলেনিয়াম মডেল ফেস কোথা থেকে এসেছে? লিচু নিয়ে আসবে... ধন্যবাদ।"

গত মাসে সোশ্যাল মিডিয়ায় এক এমন ছবি পোস্ট করেন আলি যা ফের নতুন করে শিরোনামে আনে এই তারকা জুটির বিয়ের প্রসঙ্গকে। Instagram-এ আলির শেয়ার করা এই ছবিতে দেখা যায় সুন্দর করে মেহেন্দি লাগানা একখানা হাত। আর সেই হাতের উপর রয়েছে বেশ কিছু তরতাজা ফুল। যদিও ছবিটিতে কারও মুখ দেখা যায়নি। তবে ছবির উপরের ডান কোণের সাজসজ্জা দেখে আন্দাজ করা যায় এটি রিচারই হাত ছিল।

এই ছবিটি পোস্ট করে তার ক্যাপশনে আলি লেখেন, “মহব্বত। মেহেন্দি সহ” (Mohabbat. With doodle mehendi)। তবে এই ছবিতে রিচাকে ট্যাগ করেননি অভিনেতা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই অনুরাগীদের কমেন্ট আসতে শুরু হয়। একজন অনুরাগী তাঁদের সব চেয়ে মিষ্টি জুটি বলেছেন। তিনি লিখেছেন “@therichachadha @alifazal9 সব চেয়ে মিষ্টি জুটি। ঈশ্বর আপনাদের মঙ্গল করুন।” অপর একজন লিখেছেন, “@therichachadha আমরা জানি।”

প্রসঙ্গত, চলতি বছর ১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল রিচা ও আলির। রেজিস্ট্রি থেকে বিয়ের অধিকাংশ আয়োজনই প্রায় হয়ে এসেছিল। তবে তীরে এসে যেন তরী ডুবে যায়। দেশ জুড়ে করোনা মহামারীর ভয়ঙ্কর দাপটের জেরে চলা লকডাউনের ফলে বাতিল হয়ে যায় এই জুটির বিয়ে। যদিও খুব ধুমধাম না করেই শুধুমাত্র আত্মীয় পরিজন এবং বন্ধু-বান্ধবদের নিয়েই বিয়ের অনুষ্ঠান করার কথা ভাবা হয়েছিল। কিন্তু তাও শেষ পর্যন্ত সেটুকুও করা হয়নি!

Published by:Piya Banerjee
First published: