Home /News /entertainment /
Ranojoy Bishnu-Sohini Sarkar: সোহিনীর অভিনয়ে এখনও বুঁদ রণজয়! নিজের সিনেমায় নেবেন?

Ranojoy Bishnu-Sohini Sarkar: সোহিনীর অভিনয়ে এখনও বুঁদ রণজয়! নিজের সিনেমায় নেবেন?

প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন টলি নায়ক। যেখানে তিনি নিজের মতো করে ছবির প্রযোজনা করতে পারবেন। কিন্তু সে কথা এখনই জানাতে চান না তিনি।

  • Share this:

#কলকাতা: অভিনেতা থেকে প্রযোজক। প্রযোজক থেকে পরিচালক। এই পথেই যাত্রা করার ইচ্ছে তাঁর। কোনওটা বাদ নিয়ে নয়। একসঙ্গে তিনটি সত্তার পথ চলা। এমনই ভাবনা চিন্তা নিয়ে এগোচ্ছেন রণজয় বিষ্ণু।

তার প্রথম পদক্ষেপ প্রায় নিয়েই ফেললেন বলে। প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন টলি নায়ক। যেখানে তিনি নিজের মতো করে ছবির প্রযোজনা করতে পারবেন। কিন্তু সে কথা এখনই জানাতে চান না তিনি। এই মুহূর্তে কাজ সে ভাবে এগোয়নি। নিজে সমস্ত খুঁটি না পুঁতে ফলাও করে কিছু বলতে চান না। তাঁর কথায়, ''আমার এক ঘনিষ্ঠ মহলে মজার ছলেই ইচ্ছেটার কথা বলেছিলাম। তার পরে সবাই জেনে গিয়েছে। ভাবনাচিন্তা শুরু করেছি এই যা। কিন্তু ভাল কাজ প্রযোজনা না করা পর্যন্ত আমি বেশি কিছু বলতে চাই না। আমি কাজে বিশ্বাসী, কথায় না। কারণ 'আমি সংস্থা খুলেছি, এই ব্যাপার, দারুণ!' এইটা পারব না। তাই ঢাকঢোল পেটাব না। ভাল কাজ করতে পারলে, তার পর প্রচার করব। আগে নয়।''

আরও পড়ুন: ভিড় রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে আমাকে দোষারোপ করা শুরু, চমকে দেবে রণজয়ের দাবি!

একইসঙ্গে রণজয় জানালেন, পরিচালক হওয়ার খুবই শখ তাঁর। লকডাউনের সময়ে একটি ছোট ছবি বানিয়েছিলেন তিনি। বড় এক জন অভিনেতাকে নিয়ে। বন্ধুবান্ধবের সঙ্গে। সেটি এখনও মুক্তি পায়নি যদিও। কিন্তু বিভিন্ন চলচ্চিত্র উৎসবে তিনি সেই ছবি পাঠাবেন বলে ঠিক করেছেন। কিন্তু বড় ছবি বানানোর প্রবল ইচ্ছে তাঁর। কিন্তু নিজে সম্পূর্ণ প্রস্তুত না হয়ে পরিচালনায় নামবেন না রণজয়।

যদি কোনও দিন পরিচালক হতে পারেন, রণজয়ের ইচ্ছে, তিনি ঋত্বিক চক্রবর্তী এবং সোহিনী সরকারকে নায়ক-নায়িকা হিসেবে বেছে নেবেন।

আরও পড়ুন: 'এখন ভাল আছি', জীবনের ওঠাপড়া যখন স্পটলাইটে, কী ভাবে মনের যন্ত্রণা দূর করেন রণজয়

দুটো মানুষের প্রেমের সম্পর্কে ভাঙন ধরলেও তাঁরা যে বন্ধু, এবং একে অপরের শিল্পের প্রতি সম্মান দিতে পারেন, তার প্রমাণ সকলের চোখের সামনেই। তাই রণজয়-সোহিনী হয়তো আবার এক হবেন চলচ্চিত্র শিল্পের খাতিরে। ক্যামেরার সামনে এক জন, অন্য জন পিছনে।

Published by:Teesta Barman
First published:

Tags: Ranojoy Bishnu, Sohini Sarkar

পরবর্তী খবর