Home /News /entertainment /
Ranojoy Bishnu: ভিড় রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে আমাকে দোষারোপ করা শুরু, চমকে দেবে রণজয়ের দাবি!

Ranojoy Bishnu: ভিড় রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে আমাকে দোষারোপ করা শুরু, চমকে দেবে রণজয়ের দাবি!

দর্শকদের ধারণা ছিল, রণজয় কোথাও বেড়াতে এলে তাঁর সঙ্গে নিশ্চয়ই তাঁর নায়িকা গুড্ডি থাকবেনই। মহিলারা তাঁকে ধারাবাহিক নিয়ে নানা প্রশ্ন করার মাঝে হঠাৎ উঁকিঝুঁকি মেরে জানতে চান, ''আপনার সঙ্গে গুড্ডি আসেনি?''

  • Share this:

#কলকাতা: দক্ষিণ কলকাতার ভিড় রাস্তায় গাড়ি চালাচ্ছিলেন রণজয় বিষ্ণু। রাস্তাটা সরু। উল্টো দিক থেকে আরও একটি বড় গাড়ি ঢুকেছে সেই রাস্তায়। কোনও মতে একে অপরকে কাটিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছেন রণজয় এবং অন্য গাড়িটির চালক। আচমকা পাশাপাশি আসতেই ওই গাড়িটি দাঁড়িয়ে পড়ল। দাঁড় করানো হল রণজয়ের গাড়িটিকেও। গাড়ির পিছনে বসে থাকা মহিলা বিভিন্ন ভাবে দোষারোপ করতে শুরু করলেন টলি অভিনেতাকে।

কী এমন করেছেন রণজয়?

স্টার জলসায় তাঁর ধারাবাহিক 'গুড্ডি' জলপ্রিয় হয়েছে বেশ। কিন্তু সমস্ত ধারাবাহিকের লড়াইয়ের ফলাফল টিআরপি-তে সেই মেগা সেরা দশে জায়গা পায় না। এত কম নম্বর কেন? তা হলে কি মানুষ আসলে ধারাবাহিকটি দেখছেন না? বাংলা ছোটপর্দায় হেরে গেলেন রণজয়?

আরও পড়ুন: জন্মাষ্টমীতে 'বিসমিল্লা', ঋদ্ধি-কৌশিক-শুভশ্রীকে নিয়ে সুরেলা যাত্রায় ইন্দ্রদীপ

সম্প্রতি যোগেশ চন্দ্র কলেজের পাশে বোহো ট্রাঙ্ক ক্যাফেতে তাঁর নতুন একাধিক ছবি এবং 'গুড্ডি' ধারাবাহিক নিয়ে আড্ডায় নিউজ18 বাংলার মুখোমুখি হলেন ইনস্পেক্টর অনুজ চট্টোপাধ্যায়। ধারাবাহিকের লড়াইয়ের ফলাফল নিয়ে কথা বললেন রণজয়।

রণজয়ের কথায়, ''মানুষ এই ধারাবাহিক দেখছে। তার প্রমাণ আমি রাস্তাঘাটে দেখছি। কিন্তু একটা বড় অংশের মানুষ টেলিভিশনের পর্দায় টেলিভিশনের নির্দিষ্ট সময়ে দেখেন না। নিজের সময় মতো ওটিটি মঞ্চে 'গুড্ডি' দেখে। বিকেল পাঁচটা সাড়ে পাঁচটা নাগাদ অনেকেই নিজের কর্মক্ষেত্রে থাকেন। তখন দেখা হয় না। কিন্তু দুঃখের বিষয়, সেই ওটিটি-তে যাঁরা দেখেন, তাঁদের গোনা হয় না টিআরপি-তে। আর তাই জন্য সেরা দশে জায়গা পায় না।''

আরও পড়ুন: সমকামী চরিত্রের জন্য পুরুষের প্রতি দৃষ্টি পাল্টিয়েছি, রণজয়ের প্রথম বলিউড ছবি মুক্তির পথে

এই যুক্তির ব্যাখ্যা দেওয়ার সময়েই রণজয় গাড়ি দাঁড় করিয়ে দোষারোপ করার ঘটনাটি বললেন। অন্য গাড়িতে বসে থাকা সেই মহিলা অনুজ চরিত্রটির প্রতি তাঁর বক্তব্য, রাগ উগরে দিলেন রণজয়ের উপর। অনুজ কেন এমন করছে, অনুজ কেন অমন করছে, এতটাই নিমগ্ন ওই ধারাবাহিকের প্রতি যে বাস্তব আর পর্দা মিলে গিয়েছে সেই মহিলার জন্য।

গাড়ি দাঁড় করিয়ে সে সব প্রশ্ন উত্তরের চালাচালি চলতে থাকায় পিছন থেকে অন্যান্য গাড়ির হর্ন এবং গালিগালাজ সহ্য করতে হলেও রণজয় আদপে খুশি হয়েছেন। তিনি বুঝেছেন, তাঁর ধারাবাহিক দেখছে মানুষ।

আরও একটি ঘটনা ঘটে তাঁর সঙ্গে। হুগলির একটি গ্রামে বেড়াতে গিয়েছিলেন রণজয়। সেখানে তাঁর হোটেলের নীচে জনা ৩০ মহিলার হঠাৎ আগমন। তাঁদের ধারণা ছিল, রণজয় কোথাও বেড়াতে এলে তাঁর সঙ্গে নিশ্চয়ই তাঁর নায়িকা গুড্ডি থাকবেনই। মহিলারা তাঁকে ধারাবাহিক নিয়ে নানা প্রশ্ন করার মাঝে হঠাৎ উঁকিঝুঁকি মেরে জানতে চান, ''আপনার সঙ্গে গুড্ডি আসেনি?'' রণজয়কে তখন বোঝাতে হয় যে, তিনি এক জন অভিনেতা, যিনি কেবল অনুজের চরিত্রে অভিনয় করেন এবং শ্যামৌপ্তি মুদলি এক জন অভিনেত্রী যিনি কেবল গুড্ডির চরিত্রে অভিনয় করেন। তাঁরা সত্যি সত্যি একসঙ্গে থাকেন না।

রণজয় এ ব্যাপারে নিশ্চিত, টিআরপি তালিকায় যদি ওটিটি মঞ্চের পরিসংখ্যান নেওয়া যেত, তা হলে এই ধারাবাহিক অনেক বেশি নম্বর পেত।

Published by:Teesta Barman
First published:

Tags: Ranojoy Bishnu, Tollywood Actor

পরবর্তী খবর