Home /News /entertainment /

Ranbir Kapoor: ঝগড়া হলে প্রাক্তন প্রেমিকা রণবীরের অ্যাওয়ার্ড ভেঙে ফেলতেন! দীপিকা নাকি ক্যাটরিনা, কে এমন করতেন

Ranbir Kapoor: ঝগড়া হলে প্রাক্তন প্রেমিকা রণবীরের অ্যাওয়ার্ড ভেঙে ফেলতেন! দীপিকা নাকি ক্যাটরিনা, কে এমন করতেন

ঝগড়া হলে প্রাক্তন প্রেমিকা রণবীরের অ্যাওয়ার্ড ভেঙে ফেলতেন! দীপিকা নাকি ক্যাটরিনা, কে এমন করতেন

ঝগড়া হলে প্রাক্তন প্রেমিকা রণবীরের অ্যাওয়ার্ড ভেঙে ফেলতেন! দীপিকা নাকি ক্যাটরিনা, কে এমন করতেন

Ranbir Kapoor: রণবীর বলেছিলেন যে তাঁর এক প্রাক্তন প্রেমিকা তাঁর ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ভেঙে ফেলতেন।

  • Share this:

    #মুম্বই: বলিউডের ক্যাসানোভা হিসেবেই পরিচিত অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁর প্রেমিকার তালিকা বেশ লম্বা। দীপিকা পাডুকোন থেকে ক্যাটরিনা কাইফের পর্যন্ত মন ভেঙেছেন তিনি। যদিও এখন তিনি ওয়ান ওম্যান ম্যান। বেশ কিছুদিন ধরে অভিনেত্রী আলিয়া ভাটের সহ্গে সম্পর্কে আছেন রণবীর। খুব শীঘ্রই তাঁরা বিয়ের পিঁড়িতেও বসবেন বলে শোনা যাচ্ছে। ২০১৭-য় এক সাক্ষাৎকারে এক প্রাক্তন প্রেমিকা নিয়ে কথা বলেছিলেন রণবীর।

    সেই সাক্ষাৎকারে রণবীর (Ranbir Kapoor) বলেছিলেন, পরপর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পাওয়ার আনন্দই ছিল অন্যরকম। সেই সময়টা তাঁর দারুণ ছিল। রকস্টার ছবির জন্য ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ড পেয়েছিলেন ২০১১ সালে। সেই স্মৃতিচারণও করেছিলেন রণবীর। আর সেই সাক্ষাৎকারেই রণবীর বলেছিলেন যে তাঁর এক প্রাক্তন প্রেমিকা তাঁর ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ভেঙে ফেলতেন। তাঁরা ঝগড়া করতেন আর তিনি একটি করে অ্যাওয়ার্ড ভাঙতেন।

    আরও পড়ুন- দ্বিতীয় বার আক্রান্ত হয়েছিলেন! তিন দিন পরেই করোনামুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

    রণবীর (Ranbir Kapoor) বলতেন, "আমার এক প্রেমিকা ছিল। যতবার আমাদের ঝগড়া হত, ততবার ও একটা করে আমার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ভেঙে ফেলত। আমি তখন বলতাম। ওই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ছোবে না।" একটা সময়ে দীপিকা পাডুকোনের সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। তার পরে তাঁর জীবনে আসেন ক্যাটরিনা কাইফ। দীপিকার জীবন থেকে বিদায় নেন রণবীর কাপুর। বিষয়টিতে ভেঙে পড়েছিলেন বলিউড ডিভা। তবে ক্যাটরিনার সঙ্গেও সম্পর্ক টেকেনি। সেই সম্পর্কও টেকেনি। তবে কোন প্রাক্তন প্রেমিকা অ্যাওয়ার্ড ভেঙে ফেলতেন, তা তিনি বলেননি। কেউ মনে করেন ক্যাটরিনা, কেউ আবার বলেন দীপিকা এমন করতেন। জল্পনার শেষ নেই।

    আরও পড়ুন- ওমিক্রন থেকে রেহাই নেই! করোনা আক্রান্ত এবার সুজ্যান খান

    বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সোনম কাপুরের বিয়ের সময়ে প্রথম সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন তাঁরা। সম্প্রতি তাঁরা কেনিয়া থেকে বেড়িয়ে এলেন। দুই পরিবারের প্রায় পাকা কথা হয়ে গিয়েছে। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর ও আলিয়া। অন্যদিকে দীপিকা ও ক্যাটরিনাও ইতিমধ্যেই বিবাহিত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Deepika padukone, Katrina kaif, Ranbir Kapoor

    পরবর্তী খবর