Home /News /entertainment /

Rituparna Sengupta : দ্বিতীয় বার আক্রান্ত হয়েছিলেন! তিন দিন পরেই করোনামুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Sengupta : দ্বিতীয় বার আক্রান্ত হয়েছিলেন! তিন দিন পরেই করোনামুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

তিন দিন পরেই করোনামুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

তিন দিন পরেই করোনামুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Sengupta: সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, তিনি এখন সুস্থ। আজ মঙ্গলবার থেকেই তিনি শ্যুটিং শুরু করছেন।

  • Share this:

    #কলকাতা: গত ৮ জানুয়ারি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) জানিয়েছিলেন তিনি করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে দ্বিতীয় বার আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে তিন দিন পরেই সুখবর দিলেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, তিনি এখন সুস্থ। আজ মঙ্গলবার থেকেই তিনি শ্যুটিং শুরু করছেন। পাশাপাশি নিজের হাস্যমুখের একটি ছবি পোস্ট করেছেন টলিউডের ডিভা।

    ঋতুপর্ণা (Rituparna Sengupta) আজ লিখছেন, "হেলো বন্ধুরা। আমি সম্পূর্ণ সুস্থ ও সবল আছি। আজ থেকে কাজে যোগ দিচ্ছি। আপনাদের সকলের প্রার্থনা ও ভালোবাসার জন্য ধন্যবাদ। ঈশ্বর সকলের মঙ্গল করুন।" এই পোস্টে ঋতুপর্ণাকে সকলে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। সম্প্রতি পরিচালক অতনু বসুর নতুন ছবির শ্যুটিং করতে দার্জিলিংয়ে গিয়েছিলেন ঋতুপর্ণা। সেখান থেকে ফিরে এসেই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন ঋতুপর্ণা।

    ঋতুপর্ণার (Rituparna Sengupta) সঙ্গে তাঁর স্বামী সঞ্জয়-সহ গিয়েছিলেন পরিবারের অন্যরাও। ফিরে এসেই শরীর খারাপ হয় সকলের। এরপর করোনা সন্দেহে আরটিপিসিআর করানো হয়। রিপোর্ট এলে দেখা যায় অভিনেত্রী করোনা সংক্রমিত হয়েছেন। যদিও স্বামী ও শাশুড়ির রিপোর্ট তিনি জানাননি। সোশ্যাল মিডিয়ায় শনিবার ঋতুপর্ণা লিখেছিলেন, 'আমি কোভিড পজিটিভ। দ্রুত নিজেকে আলাদা করে নিয়েছি এবং সমস্ত নিয়ম মেনে চলছি। আমি ঠিক আছি, আশা করি তাড়াতাড়ি সেরে উঠব। সবাই সাবধানে থাকুন।'

    আরও পড়ুন- মালদহ থেকে ফিরে সর্দি-কাশি! করোনা পজিটিভ শীর্ষেন্দু মুখোপাধ্যায়

    আরও পড়ুন- ওমিক্রন থেকে রেহাই নেই! করোনা আক্রান্ত এবার সুজ্যান খান

    বাড়িতেই আইসোলেশনে ছিলেন ঋতুপর্ণা। চিকিৎসকের পরামর্শ মতো ওষুধ খাচ্ছিলেন তিনি। প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছিলেন গত বছর মার্চ মাসেও করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেই সময়ে অবশ্য সিঙ্গাপুরে ছিলেন। উল্লেখ্য, বাংলা বিনোদন জগতে একের পরে এক তারকা করোনা আক্রান্ত হচ্ছে। এরই মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন ইমন চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, মিমি চক্রবর্তী। তবে প্রত্যেকেই বাড়িতে আইসোলেশনে থেকে সুস্থ হয়ে উঠছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rituparna Sengupta

    পরবর্তী খবর