• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shirshendu Mukhopadhyay Corona Positive : মালদহ থেকে ফিরে সর্দি-কাশি! করোনা পজিটিভ শীর্ষেন্দু মুখোপাধ্যায়

Shirshendu Mukhopadhyay Corona Positive : মালদহ থেকে ফিরে সর্দি-কাশি! করোনা পজিটিভ শীর্ষেন্দু মুখোপাধ্যায়

মালদহ থেকে ফিরে সর্দি-কাশি! করোনা পজিটিভ শীর্ষেন্দু মুখোপাধ্যায়

মালদহ থেকে ফিরে সর্দি-কাশি! করোনা পজিটিভ শীর্ষেন্দু মুখোপাধ্যায়

Shirshendu Mukhopadhyay Corona Positive : সম্প্রতি মালদহ গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পর থেকেই উপসর্গ দেখা যায়। টেস্ট করার পরে তাঁর রিপোর্ট আজ মঙ্গলবার পজিটিভ এসেছে।

  • Share this:

    #কলকাতা: বাংলার করোনা সংক্রমণ রীতিমতো উদ্বেগ তৈরি করেছে। প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে। এবার করোনা আক্রান্ত হলেন প্রবীণ সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay Corona Positive)। সম্প্রতি মালদহ গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরা পর থেকেই উপসর্গ দেখা যায়। টেস্ট করার পরে তাঁর রিপোর্ট আজ মঙ্গলবার পজিটিভ এসেছে।

    জানা যাচ্ছে, ২ জানুয়ারি মালদহে যান বইমেলার উদ্বোধনের জন্য। কিন্তু স্থগিত হয় মালদহ বইমেলা। বাড়ি ফিরে আসেন সাহিত্যিক। তার পরেই কাশি, সর্দি ও দুর্বলতা ও স্বাদহীনতার মতো কিছু উপসর্গ দেখা যায় শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মধ্যে (Shirshendu Mukhopadhyay Corona Positive)। সন্দেহ হওয়ায় করোনা RTPCR টেস্ট করান তিনি। আজ সেই রিপোর্ট পজিটিভ আসে। নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি। স্বাভাবিক ভাবেই বর্ষীয়ান লেখকের করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা। অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

    প্রসঙ্গত, ২০২১ এর ২৭ অগাস্ট প্রয়াত হন শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের (Shirshendu Mukhopadhyay) স্ত্রী সোনামন মুখোপাধ্যায়। তাঁর মৃত্যুকালে বয়স হয়েছিল ৮০। বহু বছর ধরেই ফুসফুসের রোগে আক্রান্ত ছিলেন সোনামন। সিওপিডি-র রোগী হিসাবে নিয়মিত চিকিৎসা চলত তাঁর।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর, ভর্তি হাসপাতালের আইসিইউ-তে

    কিছুক্ষণ আগেই সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। তিনি মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছেন এবং আইসিইউ-তে রয়েছেন তিনি। তাঁর জন্য আলাদা করে মেডিকেল বোর্ড গঠন হয়েছে। অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেছেন লতা মঙ্গেশকরের করোনা আক্রান্ত হওয়ার খবরে।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত ইমন চক্রবর্তী! প্রথম টেস্টে নেগেটিভ হওয়ার পরেও কোভিড পজিটিভ গায়িকা

    বাংলার বিনোদন জগতে প্রায় রোজই করোনা আক্রান্ত হচ্ছেন অনেকে। রবিবার করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। প্রথম বার টেস্টে নেগেটিভ এলেও পরে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এছাড়াও ঋতুপর্ণা সেনগুপ্তও করোনা আক্রান্ত হয়েছিলেন ৮ জানুয়ারি। তবে আজই করোনামুক্ত হওয়ার খবর দিয়েছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: