Home /News /entertainment /

Iman Chakraborty corona positive : করোনা আক্রান্ত ইমন চক্রবর্তী! প্রথম টেস্টে নেগেটিভ হওয়ার পরেও কোভিড পজিটিভ গায়িকা

Iman Chakraborty corona positive : করোনা আক্রান্ত ইমন চক্রবর্তী! প্রথম টেস্টে নেগেটিভ হওয়ার পরেও কোভিড পজিটিভ গায়িকা

করোনা আক্রান্ত ইমন চক্রবর্তী! প্রথম টেস্টে নেগেটিভ হওয়ার পরেও কোভিড পজিটিভ গায়িকা

করোনা আক্রান্ত ইমন চক্রবর্তী! প্রথম টেস্টে নেগেটিভ হওয়ার পরেও কোভিড পজিটিভ গায়িকা

Iman Chakraborty corona positive : সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে রবিবার জানালেন ইমন। যদিও তার আগের দিনই করোনা নেগেটিভ হয়েছেন বলেই জানিয়েছিলেন।

  • Share this:

    #কলকাতা: করোনার হাত থেকে বাদ যাচ্ছেন না কেউই। তৃতীয় ঢেউয়ের দাপটে একে একে সকলেই প্রায় করোনার কোপে পড়ছেন। টলিউডের বহু তারকাই এই মুহূর্তে করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। এবার করোনা আক্রান্ত হলেন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty corona positive)। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে রবিবার জানালেন ইমন। যদিও তার আগের দিনই করোনা নেগেটিভ হয়েছেন বলেই জানিয়েছিলেন ইমন। কিন্তু আজ জানালেন তিনি করোনা আক্রান্ত।

    সোশ্যাল মিডিয়া কিছুটা মজার ছলেই ইমন (Iman Chakraborty corona positive) লিখেছেন, "আমার দরজায় খিল। করোনা আক্রান্ত হয়েছি।" ৭ জানুয়ারি ইমন লেখেন, "টেস্ট রিপোর্ট ওভারলোড হয়ে যাওয়ার ফলে ICMR ওয়েবসাইট ক্র্যাশ করে গিয়েছে। শেষ ৪০ ঘণ্টা ধরে করোনা রিপোর্টের অপেক্ষা করছি।" এর পরেই ইমন (Iman Chakraborty corona positive) লেখেন, "আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।" কিন্তু শেষ রক্ষা হল না। এবার করোনা আক্রান্ত হলেন ইমন। তাঁর অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেছেন এবং অনেকেই দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছেন।

    আরও পড়ুন- বাড়ির সকলে কোভিড পজিটিভ! ২৪ ঘণ্টা মুখে মাস্ক পরে দাগে ভরে গেল হিনা খানের মুখ

    প্রতিদিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বিশেষ করে রাজ্যের মধ্যে কলকাতার আক্রান্তের সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। টলিপাড়াতেও ব্যাপক ভাবে প্রভাব ফেলেছে করোনার তৃতীয় ঢেউ। দুদিন আগেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তী। তাঁর পুরো পরিবারও করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে দ্বিতীয় বার করোনা আক্রান্ত হলেন সোহম। এর আগে ২০২০ সালের সেপ্টেম্বরে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই সময়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

    আরও পড়ুন- 'সম্মান না থাকলে, ভালোবাসার মূল্য নেই' বিচ্ছেদের পরে সুস্মিতার এমন পোস্ট কেন

    এছাড়াও করোনা আক্রান্ত মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, দেব, রুক্মিণী সহ আরও অনেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Coronavirus, Iman Chakraborty

    পরবর্তী খবর