Home /News /entertainment /

Hina Khan : বাড়ির সকলে কোভিড পজিটিভ! ২৪ ঘণ্টা মুখে মাস্ক পরে দাগে ভরে গেল হিনা খানের মুখ

Hina Khan : বাড়ির সকলে কোভিড পজিটিভ! ২৪ ঘণ্টা মুখে মাস্ক পরে দাগে ভরে গেল হিনা খানের মুখ

বাড়ির সকলে কোভিড পজিটিভ! ২৪ ঘণ্টা মুখে মাস্ক পরে দাগে ভরে গেল হিনা খানের মুখ

বাড়ির সকলে কোভিড পজিটিভ! ২৪ ঘণ্টা মুখে মাস্ক পরে দাগে ভরে গেল হিনা খানের মুখ

Hina Khan: করোনার জন্য সর্বক্ষণ মাস্ক পরে থাকছেন হিনা খান। শুধু বাথরুমে গিয়েই মুখ থেকে মাস্ক খুলছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: ২৪ ঘণ্টা মুখে মাস্ক পরে থেকেই করোনা থেকে বাঁচার চেষ্টা করছেন হিনা খান (Hina Khan)। করোনা আক্রান্ত হলেন টেলিভিশন অভিনেত্রীর গোটা পরিবার। একমাত্র হিনা খানের রিপোর্টই এসেছে নেগেটিভ। আর তাই সমস্ত পজিটিভ সদস্যের মধ্যে সারাক্ষণ মুখে মাস্ক পরে থাকতে ইনস্টাগ্রামে একটি লম্বা পোস্টের মাধ্যমে বিষয়টি জানালেন হিনা। পাশাপাশি ২৪ ঘণ্টা মাস্ক পরে থেকে মুখে কেমন দাগ পড়ে গিয়েছে সেই ছবিও শেয়ার করেছে অভিনেত্রী।

    করোনার জন্য সর্বক্ষণ মাস্ক পরে থাকছেন হিনা খান(Hina Khan)। শুধু বাথরুমে গিয়েই মুখ থেকে মাস্ক খুলছেন তিনি। তখনই বেশ কিছু সেলফি একসঙ্গে তুলে সেগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেন হিনা খান। সেই সেলফিতেই দেখা যাচ্ছে, মাস্ক পরে তার গোটা মুখে লাল দাগ হয়ে গিয়েছে। হিনার পরনে কালো ও সাদায় একটি নাইটওয়্যার। বাঁধা চুল এবং হলায় ঝুলছে মাস্ক।

    ক্যপশনে হিনা খান (Hina Khan) লিখছেন, "কঠিন সত্য। এতদিন ইনস্টাগ্রামে সুন্দর সুন্দর ছবি থাকত। কিন্তু ২০২২ যেন আরও কঠিন ২০২০-র থেকেও। পরিবারের সবাই পজিটিভ, আর আমিই শুধু নেগেটিভ এসেছি। তাই ২৪ ঘণ্টা মাস্ক পরে থেকে এবং স্যানিটাইজার ব্যবহার করে পরিবারের দেখা শোনা করতে হচ্ছ। মাস্কের নীচে দাগ হচ্ছে যেমন ২৪ ঘণ্টা মাস্ক পরে থেকে আমার হচ্ছে।"

    View this post on Instagram

    A post shared by HK (@realhinakhan)

    আরও পড়ুন- হট লুকে অর্জুন রামপালের প্রেমিকা! ব্যাকলেস টপে পারদ চড়ালেন গ্যাব্রিয়েলা

    হিনা আরও লিখছেন, "বলা হয়, জীবন যখন কঠিন পরিস্থিতির সামনে দাঁড় করিয়ে দেয়, তখন একজন নিনজা যোদ্ধা হয়ে যাও। অন্তত চেষ্টা করো। আর এই পোস্টের মাধ্যমে আমার বলার উদ্দেশ্যই হল যে এইটুকু চেষ্টাই অনেক। আমাদের সবাইকে যুদ্ধ করতে হবে আবার। যুদ্ধের দাগ শরীরে নিয়েইষ যেমন যোদ্ধারা করে। এই সময়টাও পেরিয়ে যাবে।"

    আরও পড়ুন- 'সম্মান না থাকলে, ভালোবাসার মূল্য নেই' বিচ্ছেদের পরে সুস্মিতার এমন পোস্ট কেন

    গত বছর অর্থাৎ ২০২০-তে এপ্রিলে করোনা আক্রান্ত হয়েছিলেন হিনা খানয এছাড়াও এই মুহূর্তে করোনা পজিটিভ স্বরা ভাস্কর, জন আব্রাহাম, সহ আরও বহু তারকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Hina Khan

    পরবর্তী খবর