Home /News /entertainment /
Rakul Preet Singh: সোশ্যাল মিডিয়ায় Viral রকুলের Bold ছবি! উত্তেজনা চেপে রাখতে না পেরে কী লিখলেন জ্যাকি?

Rakul Preet Singh: সোশ্যাল মিডিয়ায় Viral রকুলের Bold ছবি! উত্তেজনা চেপে রাখতে না পেরে কী লিখলেন জ্যাকি?

Rakul Preet Singh: সম্পর্ক ঘোষণার পর থেকেই গুঞ্জনে রয়েছেন এই কাপল। কেরিয়ার, সম্পর্ক সব নিয়েই এক কথায় নজরে রয়েছেন রকুল প্রীত সিং।

  • Share this:

#নয়াদিল্লি: গল্প শুরু হয় গত বছরে। রকুল প্রীত সিং (Rakul Preet Singh) ও প্রযোজক জ্যাকি ভগনানি (Jackky Bhagnani) Instagram-এ তাঁদের সম্পর্ক অফিসিয়াল করেন। পোস্ট করে জানান, তাঁরা একে অন্যকে ভালোবাসেন এবং তাঁরা সম্পর্কে আছেন। সেই থেকে সেলেব কাপল সকলের নজর কেড়েছেন। এক সাক্ষাৎকারে সম্প্রতি অভিনেত্রী (Rakul Preet Singh) জানিয়েছেন, সম্পর্ক লুকিয়ে রাখার মধ্যে কোনও গৌরব নেই। সম্পর্ক মেনে নেওয়া দরকার ও তাকে সকলের সামনে নিয়ে আসাও দরকার।

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)

সম্পর্ক ঘোষণার পর থেকেই গুঞ্জনে রয়েছেন এই কাপল। কেরিয়ার, সম্পর্ক সব নিয়েই এক কথায় নজরে রয়েছেন তিনি। তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও নজর রাখে সংবাদকর্মী থেকে নেটিজেন সকলে। একসঙ্গে রেস্তোরাঁয় যাওয়া, পার্টিতে যাওয়া তো রয়েছেই, সোশ্যাল মিডিয়ায়ও একে অপরের ছবিতে কমেন্ট করতে ভোলেন না তাঁরা। আর দু'জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ।

আরও পড়ুন : অতীত সম্পর্ক প্রেমে আনবে বজ্রাঘাত! এই রাশির জাতক-জাতিকাদের চরম সময় আসছে! আপনার কেমন যাবে জানুয়ারির শেষ কটা দিন?

গতকাল অভিনেত্রী (Rakul Preet Singh) নিজের একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, লেখেন, বসে থাকাকালীন একটি দুর্দান্ত পোজ। যা ভালোবাসেন বহু মানুষ। অনেকেই এই ছবির প্রশংসা করে কমেন্ট করেন। এরই মাঝে নজর কাড়ে তাঁর বিশেষ বন্ধু জ্যাকির কমেন্ট। লাভ রিয়্যাক্ট করার পাশাপাশি তিনি বান্ধবীর ছবিতে কমেন্ট করে লেখেন, ওহ মাই মাই...

জ্যাকির কমেন্ট আসা মাত্রই সেই নিয়ে মজা করতে থাকে নেটিজেনরা। প্রচুর মজার কমেন্ট আসে। অনেকেই এই কমেন্টে রিয়্যাক্টও করে। কেউ লেখেন, পুরোপুরি ফ্লার্টিং চলছে, কেউ লেখেন, জ্যাকি এমন বান্ধবী পাওয়ার কারণে সৌভাগ্যবান তো বটেই।

রকুল ও জ্যাকির সম্পর্ক

গত বছর অক্টোবর মাসে সম্পর্কের কথা সামনে আনেন রকুল ও জ্য়াকি। জ্যাকি রকুলকে তাঁর ৩১তম জন্মদিনে শুভেচ্ছাও জানান একটি কিউট ছবি শেয়ার করে। ক্যাপশনে লেখেন, "তোমাকে ছাড়া দিন দিনের মতো কাটে না, ভালো খাবারেও মজা পাওয়া যায় না, শুভ জন্মদিন"। রকুলও খামতি রাখেননি এক্ষেত্রে। জ্যাকিকে তাঁর জন্মদিনে দুর্দান্ত একটি পোস্ট করে উইশ করেন। লেখেন, "শুভ জন্মদিন আমার সানসাইন, এভাবেই হাসতে থাকো এবং সকলের মাঝে তা ছড়িয়ে দিতে থাকো। তুমি জানো, আমি প্রার্থনা করি, তুমি যা চাও জীবনে তাই যেন পাও।"

আরও পড়ুন : ঘুমের মধ্যে বিছানাতেই এমন কথা বললেন স্ত্রী... শুনেই স্বামী ছুটলেন পুলিশে!

তাঁদের এই রসায়ন নিয়েই চর্চা হয় বহু। তবে, সম্প্রতি কথায় কথায় রকুল জানিয়েছেন, তিনি একেবারেই চান না সবাই জানলেও তাঁদের সম্পর্ক নিয়ে মানুষ খুব বেশি আলোচনা করুন। তিনি বলেছেন, এটা তাঁর জীবনের একটা অংশ। তিনি চান তাঁর কাজ নিয়েই আলোচনা হোক। সম্পর্ক নিয়ে হেডলাইন তৈরি করা একেবারেই না পসন্দ তাঁর।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Rakul preet Singh, Viral

পরবর্তী খবর