Home /News /entertainment /
Viral Video: ঝক্কির খাবার ! বাচ্চাকে খাওয়াতে দেখুন কি করতে হয় পূজাকে !

Viral Video: ঝক্কির খাবার ! বাচ্চাকে খাওয়াতে দেখুন কি করতে হয় পূজাকে !

ছোট্ট কৃশিবের খেতে ভারি অনিহা। কিছুতেই খেতে চায় না সে। কিন্তু বাচ্চাকে টিভি দেখিয়ে খাবার খাওয়াতে নারাজ পূজা। তাই তিনি ও তাঁর স্বামী কুণাল বর্মা বেছে নিলেন অন্য পথ।

  • Share this:

    #কলকাতা: সদ্যই মা হয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ছেলে কৃশিবের মুখে ভাতও সেরে ফেলেছেন। কিন্তু ছোট্ট কৃশিবের খেতে ভারি অনিহা। কিছুতেই খেতে চায় না সে। কিন্তু বাচ্চাকে টিভি দেখিয়ে খাবার খাওয়াতে নারাজ পূজা। তাই তিনি ও তাঁর স্বামী কুণাল বর্মা বেছে নিলেন অন্য পথ।

    তা কি করলেন অভিনেত্রী। কৃশিবকে খাওয়াতে নাচ শুরু করলেন বাবা মা। ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুড়িয়া’ গানে নাচ করছেন বাবা কুণাল বর্মা। মা খাওয়াচ্ছেন ছেলেকে। এই ভিডিও ইনস্টাতে শেয়ার করেছেন পূজা।

    ভিডিও শেয়ার করে তিনি লিখলেন, "‘আমরা সবসময়ই আমাদের বাচ্চাকে ফোন, আই প্যাড, টেলিভিশন থেকে দূরে রাখতে চেয়েছিলাম। তার জন্য আমরা ঠিক করেছিলাম ১০০ শতাংশ উজাড় করে দেব এবং যা যা করা সম্ভব করব’। এরপর ছেলের বাবাকেও ধন্যবাদ জানিয়েছেন পূজা। তিনি এই ভিডিও শেয়ার করে বাবা মায়ের কাছে নতুন বার্তা পৌঁছে দিতে চেয়েছেন। বাচ্চাদের টিভি ও মোবাইল থেকে যতটা সম্ভব দূরে রাখা উচিত। তাহলেই তাদের মস্তিষ্কের সঠিক বিকাশ ঘটে। এই বার্তাই দিতে চেয়েছেন তাঁরা। এই ভিডিও দেখা মাত্রই বহু মানুষ প্রশংসায় ভরিয়েছেন। এই মিষ্টি ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Puja Banerjee, Tollywood, Viral Video

    পরবর্তী খবর