• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Priyanka Chopra: 'নিক জোনাসের স্ত্রী' বলে পরিচয় দিতেই রেগে আগুন প্রিয়াঙ্কা! একহাত নিলেন ইনস্টা-পোস্টে

Priyanka Chopra: 'নিক জোনাসের স্ত্রী' বলে পরিচয় দিতেই রেগে আগুন প্রিয়াঙ্কা! একহাত নিলেন ইনস্টা-পোস্টে

'নিক জোনাসের স্ত্রী' বলে পরিচয় দিতেই রেগে আগুন প্রিয়াঙ্কা!

'নিক জোনাসের স্ত্রী' বলে পরিচয় দিতেই রেগে আগুন প্রিয়াঙ্কা!

Priyanka Chopra: নিক জোনাসের বউ। এই সম্বোধন শুনে সম্প্রতি কড়া আপত্তি জানালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

  • Share this:

    #নিউইয়র্ক: নিক জোনাসের বউ। এই সম্বোধন শুনে সম্প্রতি কড়া আপত্তি জানালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এই মুহূর্তে 'The Matrix Resurrections'-এর প্রচার নিয়ে ব্যস্ত অভিনেত্রী। সেই প্রচার সংক্রান্তই তাঁকে এক সংবাদমাধ্যম তাঁদের প্রতিবেদনে নিক জোনাসের স্ত্রী পরিচয় দেন। বিষয়টি মোটেই ভালো ভাবে নেননি প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা প্রতিবেদনের স্ক্রিনশট ইনস্টাগ্রামে শেয়ার করে আপত্তি জানিয়েছেন। পাশাপাশি প্রশ্ন তুলেছেন, ইনস্টাগ্রামের বায়োতে কি নিজের IMDB লিঙ্ক শেয়ার করতে হবে এবার তাঁকে?

    The Matrix Resurrections ছবিতে হলিউডের অতি জনপ্রিয় অভিনেতা কেনু রিভস-এর (Keanu Reeves) সঙ্গে জুটি বেঁধেছেন। এছাড়াও নিক জোনাসের সঙ্গে বিয়ের আগেই হলিউডে নিজের শক্ত জায়গা তৈরি করেছেন দেশি গার্ল। কিন্তু তবুও তাঁকে স্রেফ নিক জোনাসের স্ত্রী হিসেবেই পরিচয় দেওয়া হচ্ছে, এই নিয়ে আপত্তি প্রকাশ করেছেন তিনি। প্রিয়াঙ্কা (Priyanka Chopra) বলছেন, "খুব মজার বিষয় হল আমি সর্বকালের অন্যতম ফিল্ম ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কাজ করছি। কিন্তু তাও আমায় নিক জোনাসের স্ত্রী বলে পরিচয় দেওয়া হচ্ছে।"

    আরও পড়ুন - কোভিড বিধি ভেঙে ছবির প্রচার করছেন আলিয়া ভাট? কী জানাচ্ছেন বিএমসি আধিকারিক

    প্রিয়াঙ্কা প্রশ্ন তুলেছেন, "এটা মহিলাদের সঙ্গে কেন হয় একটু আমায় প্লিজ কেউ বলবেন? আমার IMDB লিঙ্ক কি বায়োতে যোগ করে দেব?" এই পোস্টে প্রিয়াঙ্কা তাঁর স্বামী তথা মার্কিন পপস্টার নিক জোনাসকেও ট্যাগ করে দেন। প্রিয়াঙ্কা এই মুহূর্তে The Matrix Resurrections ছবির প্রচার নিয়ে ব্যস্ত। ছবি থেকে বিভিন্ন ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। এই ছবিতে কাজ করা নিয়ে কতটা উচ্ছসিত সেই ব্যাপারেও কথা বলেছেন পিগি চপস।

    প্রসঙ্গত, একেবারে রাজকীয় কায়দায় বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra) ও নিক (Nick Jonas)। হিন্দু ও খ্রিষ্টান দুই মতেই বিয়ে করেছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়াতেও নিক ও প্রিয়াঙ্কা দুজনেই বহু ছবি শেয়ার করেন, যেখানে স্পষ্ট বোঝা যায় যে তাঁরা পরস্পরকে প্রতিটি ক্ষেত্রেই সমর্থন করেন। তাই বিয়ে করে সুখী প্রিয়াঙ্কা। বুঝেছেন, সব সময়ে এমনই একজন জীবনসঙ্গী তাঁর পাশে প্রয়োজন ছিল।

    আরও পড়ুন - নববধূ ক্যাটরিনা কাইফের রূপে মুগ্ধ দেশ! এই ঘরোয়া ফেসপ্যাকেই মিলবে নায়িকার মতো শিশিরস্নিগ্ধ রূপ

    নিককে বিয়ে প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছিলেন, "একটা বিষয় আমি বিয়ে করে বুঝেছি। আগে আমি বুঝতেই পারতাম না যে এমন কাউকেই আমার দরকার। কিন্তু এখন বুঝতে পারছি যে আমি ওকে ছাড়া বাঁচতেই পারব না। আমি যে কাজটা করি সেটার জন্য আমায় সব সময়ে প্রশংসা করে নিক। আমার খুব ভালো লাগে যখন দেখি যে আমায় আমার সাফল্য, আমার কেরিয়ার, বা আমি যেখানে যাই সবকিছুতে পাশে দাঁড়ায় ও। আমি আগে বুঝতামই না যে এটাই আমার দরকার। আমি বুঝিনি আমার একজন চিয়ারলিডারকে দরকার।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: