• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Alia Bhatt : কোভিড বিধি ভেঙে ছবির প্রচার করছেন আলিয়া ভাট? কী জানাচ্ছেন বিএমসি আধিকারিক

Alia Bhatt : কোভিড বিধি ভেঙে ছবির প্রচার করছেন আলিয়া ভাট? কী জানাচ্ছেন বিএমসি আধিকারিক

কোভিড বিধি ভেঙে ছবির প্রচার করছেন আলিয়া ভাট? কী জানাচ্ছেন বিএমসি আধিকারিক

কোভিড বিধি ভেঙে ছবির প্রচার করছেন আলিয়া ভাট? কী জানাচ্ছেন বিএমসি আধিকারিক

Alia Bhatt : ছবির প্রচারে সম্প্রতি দিল্লি গিয়েছিলেন আলিয়া। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

  • Share this:

    #মুম্বই: করোনা বিধি নিয়ে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। বর্তমানে তিনি তাঁর আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র (Bramhastra) নিয়ে ব্যস্ত। সেই ছবির প্রচারেই সম্প্রতি দিল্লি গিয়েছিলেন আলিয়া। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত। কারণ তার আগের দিনই করণ জোহরের বাড়িতে একটি পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেই পার্টিতে উপস্থিত বেশ কয়েকজনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেই জন্যই আলিয়ার উপরে কোভিড বিধি ভঙ্গ করার অভিযোগ ওঠে।

    কিন্তু বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন (BMC)-র এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt) কোভিড বিধি লঙ্ঘণ করেননি। দিল্লি যাওয়ার সময়ে অভিনেত্রীর সঙ্গে কোভিড নেগেটিভ রিপোর্ট ছিল বলেই জানিয়েছেন তিনি। বিতর্কে জল ঢেলে সেই আধিকারিক সংবাদমাধ্যমকে বলেছেন, "আলিয়া ভাট (Alia Bhatt) কোয়ারেন্টাইনে ছিলেন না। RTPCR নেগেটিভ রিপোর্ট ছিল তাঁর কাছে এবং সেই জন্যই তাঁর বিরুদ্ধে কোনও গ্রেফতারি পরোয়ানা নেই।"

    আরও পড়ুন - নববধূ ক্যাটরিনা কাইফের রূপে মুগ্ধ দেশ! এই ঘরোয়া ফেসপ্যাকেই মিলবে নায়িকার মতো শিশিরস্নিগ্ধ রূপ

    গত সপ্তাহে বলিউডের তারকা করিনা কাপুর খান, অমৃতা অরোরা, মাহিপ কাপুর (সঞ্জয় কাপুরের স্ত্রী), সীমা খান (সোহেল খানের স্ত্রী)-র করোনা রিপোর্ট পজিটিভ আসে। এছাড়াও করিনা কাপুরের বাড়ির কয়েকজন কর্মী, সীমা খানের ছেলে এবং মাহিপ কাপুরের মেয়ে শানায়া কাপুরেরও করোনা রিপোর্ট পজিটিভ আসে। পজিটিভ রিপোর্ট আসার পরেই নিভৃতবাসে গিয়েছেন বলে জানান করিনা। ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, "সৌভাগ্যবশত আমি ঠিক আছি এবং খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাব বলেই ধারণা।"‌

    আরও পড়ুন - মা হতে চলেছেন ভারতী! ক্যামেরার সামনে বরকে দিলেন খুশির খবর, তারপর...

    অন্যদিকে করণ জোহর ও তাঁর পরিবারের অন্য সদস্য ও কর্মীদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। বুধবার একটি বিবৃতিতে জানিয়েছেন করণ। নিরাপদে থাকার জন্য তিনি দুবার টেস্ট করিয়েছেন বলেও জানান। ৮ ডিসেম্বর করণ তাঁর বাড়িতে একটি ডিনার পার্টির আয়োজন করেছিলেন। সেখানে করিনা কাপুর সহ বলিউডের আরও অন্যান্য তারকারা ছিলেন। নতুন করে ওমিক্রন আতঙ্ক শুরু হয়েছে। এর মধ্যে বাড়িতে একসঙ্গে এতজনের জড়ো হওয়ার জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছে করণকে। কিন্তু করণ জানিয়েছেন, ডিনারে শুধু ৮ জন উপস্থিত ছিলেন, যাকে পার্টি বলা যায় না।

    Published by:Swaralipi Dasgupta
    First published: