হোম /খবর /বিনোদন /
মা হতে চলেছেন ভারতী! ক্যামেরার সামনে বরকে দিলেন খুশির খবর, তারপর...

Bharti Singh : মা হতে চলেছেন ভারতী! ক্যামেরার সামনে বরকে দিলেন খুশির খবর, তারপর...

মা হতে চলেছেন ভারতী! ক্যামেরার সামনে বরকে দিলেন খুশির খবর, তারপর...

মা হতে চলেছেন ভারতী! ক্যামেরার সামনে বরকে দিলেন খুশির খবর, তারপর...

Bharti Singh : সুখবর দিলেন কৌতুকশিল্পী ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া। মা হতে চলেছেন ভারতী (Bharti Singh pregnancy)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: সুখবর দিলেন কৌতুকশিল্পী ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া। মা হতে চলেছেন ভারতী (Bharti Singh pregnancy)। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে ভারতী ও হর্ষ বললেন, 'আমরা মা হতে চলেছি'। ভারতী নিজের ইউটিউব চ্যানেল 'LOL লাইফ অফ লিম্বাচিয়া'-য় এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করেছেন।

সেই ভিডিওটিও বেশ মজা করেই দর্শকদের সামনে তুলে ধরছেনে কৌতুকশিল্পী জুটি। ভিডিওয় দেখা যাচ্ছে, বাথরুমে প্রেগনেন্সি টেস্ট করছেন ভারতী। কৌতুকশিল্পী জানান, গত ছয় মাস ধরে ক্যামেরা অন করে তিনি প্রেগনেন্সি টেস্ট করছেন, যাতে দর্শকদের প্রথমেই আনন্দের খবর দিতে পারেন। এসব কথা বলতে বলতেই তিনি দেখেন, তাঁর টেস্ট রিপোর্ট পজিটিভ। অর্থাৎ তিনি মা হতে চলেছেন।

আরও পড়ুন- বলিউডের বন্ধুদের একগুচ্ছ উপহার পাঠিয়ে ভি-ক্যাট বললেন, 'দেখা হবে শীঘ্রই'

সঙ্গে সঙ্গে বর হর্ষ চিম্বালিয়ার কাছে খুশির খবর দিতে ছুটে যান ভারতী (Bharti Singh)। হর্ষ তখন ঘুমোচ্ছিলেন। ভারতী এদিকে আনন্দে নাচছেন। ভারতী ক্যামেরার দিকে তাকিয়ে বলেন, "আমি কী ভাবে বলি এটা ওর (হর্ষ) বাচ্চা না। এটা আমাদের দুজনের বাচ্চা।" এর পরে হর্ষ ঘুম থেকে ওঠেন এবং খুশির খবর শুনে জড়িয়ে ধরেন ভারতীকে। পুরোটা ভিডিও রেকর্ড করার জন্য ভারতীকে ধন্যবাদ জানালেন তিনি। আর ক্যামেরার সামনে হর্ষ বললেন "আমরা মা হতে চলেছি।" ভারতী শুধরে দিতেই তিনি বলেন, "ভারতী মা ও আমি বাবা হতে চলেছিলে। বাচ্চা আসছে।"

আরও পড়ুন - টুকটুকে লাল রাফল ড্রেসে হট অনন্যা পাণ্ডে! বহু বিতর্কের পরেও আলোচনায় অভিনেত্রী

এই খবর প্রকাশ্যে আসতেই ভারতী ও হর্ষকে শুভেচ্ছা জানান নেটিজেন ও তাঁদের অনুরাগীরা। ২০১৭ সালের ৩ ডিসেম্বর লেখক তথা কৌতুকশিল্পী হর্ষ চিম্বালিয়াকে বিয়ে করেন ভারতী (Bharti Singh)। তবে একসময়ে বিতর্কেও পড়তে হয়েছিল দুজনকে। ২০২০সালের ২১ নভেম্বর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাঁদের তল্লাসি করে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। তাঁদের জিজ্ঞাসাবাদের পরে গ্রেফতার করা হয়েছিল। তবে দুদিন পরেই জামিনে ছাড়া পেয়েছিলেন দুজনে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bharti Singh, Bollywood