• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal wedding: বলিউডের বন্ধুদের একগুচ্ছ উপহার পাঠিয়ে ভি-ক্যাট বললেন, 'দেখা হবে শীঘ্রই'

Katrina Kaif Vicky Kaushal wedding: বলিউডের বন্ধুদের একগুচ্ছ উপহার পাঠিয়ে ভি-ক্যাট বললেন, 'দেখা হবে শীঘ্রই'

বলিউডের বন্ধুদের একগুচ্ছ উপহার পাঠিয়ে ভি-ক্যাট বললেন, 'দেখা হবে শীঘ্রই'

বলিউডের বন্ধুদের একগুচ্ছ উপহার পাঠিয়ে ভি-ক্যাট বললেন, 'দেখা হবে শীঘ্রই'

Katrina Kaif Vicky Kaushal wedding : রাজস্থানের ডেস্টিনেশন ওয়েডিং-এ যাঁরা অংশ নিতে পারেননি, তাঁদের জন্য বিশেষ উপহারের বাক্স পাঠিয়েছেন তাঁরা।

  • Share this:

    #মুম্বই: গাঁটছড়া বেঁধেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal wedding)। এখন তাঁরা অফিশিয়ালি স্বামী-স্ত্রী। রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় রাজকীয় কায়দায় বিয়ে করেছেন তারকা জুটি। তবে করোনা ওমিক্রনের কথা মাথায় রেখে অতিথি তালিকা বেশি বড় করেননি ভি-ক্যাট। বলিউডের বহু তারকাই এই বিয়েতে নিমন্ত্রিত ছিলেন না। তাই বলিউডের তারকা বন্ধুদের জন্য একটি বিশেষ ব্যবস্থা করলেন নবদম্পতি।

    বলিউডে যাঁরা বন্ধু, তাঁদের একটি করে হাতে লেখা নোট এবং একটি হ্যাম্পার পাঠিয়েছেন ভি-ক্যাট। সেই হাতে লেখা নোটের মাধ্যমে তারকা জুটি (Katrina Kaif Vicky Kaushal wedding) জানিয়েছেন, 'খুব শীঘ্রই দেখা হচ্ছে'। অর্থাৎ বোঝাই যাচ্ছে, খুব শীঘ্রই মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন ভি-ক্যাট। রাজস্থানের ডেস্টিনেশন ওয়েডিং-এ যাঁরা অংশ নিতে পারেননি, তাঁদের জন্য বিশেষ উপহারের বাক্স পাঠিয়েছেন তাঁরা।

    আরও পড়ুন - টানা দু'মাসের লম্বা ছুটি নিয়ে হানিমুনে যাবেন ভি-ক্যাট! কোথায় আর কবে জানেন?

    এই হ্যাম্পারে ছিল মোতিচুরের লাড্ডু, আরবের সুগন্ধী ইত্তর, সুগন্ধী মোমবাতি, ফুল, গাছের চারার বীজ এবং হাতে লেখা থ্যাংক ইউ নোট। সেই নোটে লেখা, "ঈশ্বরের কৃপায় এবং আমাদের বাবা মায়ের আশীর্বাদে আমরা ৯ ডিসেম্বর জীবনের অন্যতম বড় পদক্ষেপ করেছি এবং চিরকালের মতো গাঁটছড়া বেঁধেছি। ইচ্ছে থাকা সত্ত্বেও বর্তমান পরিস্থিতির জন্য আমরা একসঙ্গে এই আনন্দ উদযাপন করতে পারিনি। কিন্তু আশা করছি এই আনন্দ আপনাদের সকলের সঙ্গে খুব শীঘ্রই ভাগ করে নিতে পারব। আমাদের এই নতুন যাত্রায় আপনাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদ দরকার। অসংখ্য ধন্যবাদ। আমাদের পরিবারের একাংশ হয়ে ওঠার জন্য অসংখ্য ধন্যবাদ।"‌‌

    আরও পড়ুন- ক্যাটরিনাকে 'বউদি' বলে সম্বোধন! ভিকির ভাইয়ের কাণ্ড দেখে মুগ্ধ নেটিজেন

    বিয়ের (Katrina Kaif Vicky Kaushal wedding) ছবি নিজেরাই পোস্ট করে ভিক্যাট লিখেছিলেন, "যা কিছু এবং যারা আমাদের দুজনকে এক করেছে এই সুন্দর মুহূর্তের জন্য সেই সবাইকে অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা। আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। তাই আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।" তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকা থেকে নেটিজেন সকলে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: