• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • PRIYANKA CHOPRA HURTS ON SETS OF CITADEL WANTS YOU TO IDENTIFY FAKE VS REAL WOUND SANJ

Priyanka Chopra : শ্যুটিংয়েই রক্তারক্তি! গুরুতর চোট পেলেন প্রিয়াঙ্কা, নেটমাধ্যমে ভাইরাল 'ফেক' ছবি...

গুরুতর চোট প্রিয়াঙ্কার Photo : File Photo

Priyanka Chopra : লন্ডনে অ্যাকশন সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিংয়ে আপাতত ব্যস্ত আছেন প্রিয়াঙ্কা।

  • Share this:

    #লন্ডন : ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’-এর পরিচালক অ্যান্টনি এবং জো রুসোর ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সেই সিরিজের শ্যুটিংয়ের একাধিক ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। শুক্রবার দুপুরে প্রিয়ঙ্কা নিজে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে দেখা যাচ্ছে, সেটে আহত হয়েছেন তিনি। নিজেই আঘাত লাগার ছবি শেয়ার করেছেন। আবার তা নিয়ে একটু মজাও করেছেন সকলের সঙ্গে!

    সোশ্যাল মিডিয়ায় শুক্রবার রক্তমাখা মুখের ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘কোনটা সত্যি আর কোনটা সত্যি নয়?’ ছবিতে দেখা যায় জানান ভ্রু-র কাছে চোট পেয়েছেন তিনি। কিছুক্ষণ পর প্রিয়াঙ্কা ভাগ করে নেন এক অনুরাগীর জবাব। যিনি জানিয়েছেন, তাঁর গালের চোট আসল। কপালের চোটটি নয়। প্রিয়াঙ্কা সে উত্তর ভুল জানিয়ে লেখেন, ভ্রু-র কাছে কাটা দাগ আসল। সেখানেই তিনি আঘাত পেয়েছেন। এমনকী ছবি জুম করে ডান চোখের ভ্রু-র ওপর কেটে যাওয়ার দাগ যে আসল সেটাও সকলকে বুঝিয়ে দেন পিগি চপস।

    লন্ডনে অ্যাকশন সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিংয়ে আপাতত ব্যস্ত আছেন প্রিয়াঙ্কা। সিরিজের এক্সজিকিউটিভ প্রোডিওসার রুশো ব্রাদার্স। সোশ্যাল সাইটে ঘুরে বেরাচ্ছে ‘সিটাডেল’-এর সেটে প্রিয়াঙ্কার একাধিক ছবি। নিজের ইনস্টা হ্যান্ডেলেও কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা নিজেই।

    একদম অ্যাকশন প্যাকড চেহারায় তিনি ধরা দেবেন ক্যামেরায়। কালো আর খাঁকি আউটফিটে প্রিয়াঙ্কাকে শ্যুটিং সেটে রীতিমতো কসরত করতে দেখা গিয়েছে কিছু ছবিতে। ছবিতে তাঁকে দেখা যাবে এক গুপ্তচরের চরিত্রে। ভারতীয় দর্শক অ্যামাজন প্রাইমে দেখতে পারবেন এই ওয়েব সিরিজ। ছবিটির অ্যাকশন দৃশ্য পারফেক্ট করতে দেশি গার্ল যে চেষ্টার কসুর করছেন না তা তাঁর শেয়ার করা ছবিগুলিতে বেশ স্পষ্ট। আর এরকম একটা দৃশ্যের শ্যুটের সময়ই চোট পেয়ে গেলেন হলি-বলি দাপানো দেশি গার্ল।

    Published by:Sanjukta Sarkar
    First published: